মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
ইতালি : জীবন যেখানে থেমে আছে  » «   কুয়েতে মোট ২৮৯ জন করোনা আক্রান্ত তাদের ৫ জন বাংলাদেশি  » «   স্পেনে দ্রুত বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা  » «   আমিরাতে গত ২৪ ঘণ্টায় ৫৩ জন আক্রান্ত, ১ জনের মৃত্যু  » «   তবুও সামাজিক দুরত্ব বজায় রাখুন  » «   আমিরাতের রেসিডেন্স ভিসা ১ মার্চ যাদের শেষ হয়েছে জরিমানা ছাড়াই ৩ মাসের মধ্যে নবায়নের সুযোগ  » «   ভারতের উত্তর-পূর্বাঞ্চলের অসমসহ পাঁচটি রাজ্য এখনও করোনামুক্ত  » «   ইতালি-স্পেনে করোনায় মৃত্যু: ফ্রান্স প্রবাসীরা আতঙ্কিত  » «   করোনার মহাবিপর্যয়ে বিয়ানীবাজারে সিপিবি’র কন্ট্রোল টিম গঠন  » «   করোনায় লকডাউন সময়ে দুস্থদের পাশে মানবিক সংগঠন পারি  » «   স্পেনে গত ২৪ ঘণ্টায় করোনা ভা্ইরাসে মৃত্যু হয়েছে ৮৩৮ জনের  » «   কুয়েতে সরকারের ঘোষিত সাধারণ ক্ষমা ১ এপ্রিল থেকে ৩০ এপ্রিল  » «   গত ২৪ ঘণ্টায় সৌদিতে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১৫৪জন  » «   ব্রিটেনে করোনা রোগিদের জন্য  চার হাজার বেডের হাসপাতাল  » «   করোনায় উপেক্ষিত প্রবাসী ও নিম্নবিত্তের মানুষগুলো  » «  

দক্ষিণ সুনামগঞ্জে উপজেলায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান



সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জেবুন নাহার শাম্মীর নেতৃত্বে বিভিন্ন বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়।

শুক্রবার বিকেল তিনটায় উপজেলার দরগাপাশা ইউনিয়নের আক্তারপারা বাজার, পূর্ব পাগলা ইউনিয়নের পাগলা বাজার, জয়কলস ইউনিয়নের শান্তিগঞ্জ বাজার এবং নোয়াখালী বাজার মনিটরিং করা হয়।

বর্তমানে বাজারের সার্বিক পরিস্থিতি ভালো। কিন্তু বিভিন্ন দোকানে মূল্য তালিকা না থাকায় ভোক্তা অধিকার ও সংরক্ষণ আইনে ৩৮ ও ২৯ ধারা অনুযায়ী ৭টি প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয় এবং সবাইকে মূল্য তালিকা রাখার দিক নির্দেশনা দেওয়া হয়। এছাড়া দ্রব্যমূল্য স্বাভাবিক রাখার জন্য ব্যবসায়ীদের নির্দেশনা প্রদান করা হয়।

এসময় উপস্থিত সবাইকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করা হয় এবং লিফলেট বিতরণ করা হয়। বিদেশ ফেরত কেউ বা কারো করোনা ভাইরাসের আশংকা দেখা যায় তাহলে যোগাযোগ করার জন্য বলা হয়।

উল্লেখ্য দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাগলা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজকে করোনা মোকাবেলায় উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মীর নির্দেশে অস্থায়ী মেডিক্যাল ক্যাম্প স্থাপন করা হয়।