বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


স্পেনের মাদ্রিদে করোনাভাইরাস আক্রান্ত সিলেটি যুবক রুমেল আহমদ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

স্পেনের মাদ্রিদে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন সিলেটের যুবক রুমেল আহমদ।করোনা আক্রান্ত রুমেলের আত্নীয়রা দোয়া কামনা করেছেন দেশবাসীর কাছে।

বিশ্বব্যাপী আতঙ্ক সৃষ্টি করা করোনাভাইরাস ছড়িয়ে পড়েছে বিশ্বের প্রায় ১৫৭টি দেশে। গত ডিসেম্বরে চীনের উহান নামক প্রদেশে প্রথম করোনার অস্তিত্ব ধরা পড়ে। এরপর তা ছড়িয়ে পড়েছে সারাবিশ্বে। প্রাণঘাতী এই ভাইরাসে চীনে আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশী।

এবার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন স্পেনে বসবাসরত সিলেটের বরইকান্দি পলিটেকনিক্যাল ১ নং রোডের রুমেল আহমদ নামে এক যুবক। আত্নীয় সূত্রে জানা যায়, তিনি স্পেনের মাদ্রিদের একটি হাসপাতালে আশঙ্কাজনক হওয়ায় কোয়ারেন্টাইনে রাখা হয়েছে বলে জানা গেছে।

তাই প্রবাসে অবস্থানরত বন্ধুবান্ধব তাদের সোশ্যাল মিডিয়ার এর মাধ্যমে রুমেল আহমদের সুস্থতা কামনায় সকলেই নিকট দোয়া চেয়েছেন।
প্রসংগতঃ স্পেনে এ পর্যন্ত করোনাভাইরাস আক্রান্ত মোট রোগীর সংখ্যা দাড়িয়েছে ৯,৪২৮ জন,মৃত্যু হয়েছে ৩,৩৫ জনের এবং সুস্থ হয়েছেন ৫,৩০ জন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন