শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


করোনা : দুই সপ্তাহের জন্য আন্তর্জাতিক সব ফ্লাইট বাতিল করেছে সৌদি আরব



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

করোনা আতঙ্কে অনেকটা স্থবির হয়ে পড়েছে গোটা বিশ্বের কার্যক্রম। করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে দুই সপ্তাহের জন্য আন্তর্জাতিক সব ফ্লাইট বাতিল করেছে সৌদি আরব সরকার। দু সপ্তাহের জন্য সৌদি আরবের সাথে অন্যান্য যেকোন দেশের বিমান চলাচল বন্ধ থাকবে। আজ ১৪ মার্চ  শনিবার সৌদি স্বরাষ্ট্র মন্ত্রণালয় এক নোটিশে এ বিষয় নিশ্চিত করেছে।
আগামীকাল ১৫ মার্চ রবিবার থেকে শুরু করে বিমানের এই ভ্রমণ নিষেধাজ্ঞা চলবে আগামী দু সপ্তাহ। স্বাস্থ্য মন্ত্রণালয় জানায়, দেশটিতে নতুন করে আরও ২৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। ফলে এখন পর্যন্ত সৌদিতে করোনায় আক্রান্তের সংখ্যা ৮৬। তাদের অনেকেই  দেশটির বাহির থেকে আসা এবং করোনা আক্রান্তদের সংস্পর্শে থাকা । তাদের মধ্যে মক্কায় এক বাংলাদেশিও রয়েছেন।
এর আগে পররাষ্ট্র মন্ত্রণালয় জানিয়েছে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসের কারণে ইউরোপিয়ান ইউনিয়নের দেশসহ বিশ্বের ৩৯ দেশের নাগরিকদের ওপর অস্থায়ী ভ্রমণ নিষেধাজ্ঞা জারি করেছিল সৌদি আরব।
বৃহস্পতিবার ঐ নিষেধাজ্ঞায় সৌদি আরব সেসকল দেশের নাগরিক, সৌদি নাগরিক যাদের ভিসা ও ইকামার মেয়াদ রয়েছে তাদের ৭২ ঘন্টার মধ্যে সৌদিতে ফিরে আসার সুযোগ দিয়েছিল।
করোনার প্রকোপ ঠেকাতে সব ধরনের পদক্ষেপ গ্রহণ করে আসছে সৌদি সরকার।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন