রবিবার, ৩ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিলেতে কারী শিল্পে ঈদের ছুটি সময়ের দাবি  » «   ঈদের ছুটি  » «   ইউরোপে জ্বালানি সংকট চরমে, বিকল্প ভাবতে হচ্ছে ইউরোপকে  » «   হাইডে প্রবীণদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল  » «   ঈদের দিন হোক সবার উৎসবের দিন  » «   ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হসপিটাল সিলেটের সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠিত  » «   নেদারল্যান্ডস বাংলাদেশী সমিতি’ ইউকে’র যাত্রা শুরু  » «   ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


করোনা ভাইরাসে আক্রান্ত জাস্টিন ট্রুডোর স্ত্রী সোফি



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর স্ত্রী সোফি করোনাভাইরাস কোভিড ১৯ আক্রান্ত বলে সর্বশেষ খবরে জানা গেছে।  প্রধানমন্ত্রী কার্যালয় থেকে জানানো হয়েছে, করোনা ভাইরাস পরীক্ষার প্রাপ্ত ফলাফলে ইতিবাচক ফলাফল এসেছে। প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো সুস্থ আছেন, তবে তাকে এখনই পরীক্ষা করা হবে না। স্বেচ্ছা আইসোলেশনে থাকা প্রধানমন্ত্রী আগামী ১৪ দিন আইসোলেশনে থাকবেন। সোফি কানাডার জনগণকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন তার পাশে থাকার জন্য।

প্রধানমন্ত্রী কার্যালয়ের বিবৃতিতে জানানো হয়েছে, জাস্টিন ট্রুডোর তেমন কোনও আশঙ্কা না থাকলেও চিকিৎসকদের পরামর্শে তার স্বাস্থ্য পর্যবেক্ষণে রাখা হয়েছে। এ কারণে তিনি বাসায় থেকেই প্রতিদিনের কার্যক্রম চালাবেন।

বিরোধী দলীয় নেতা এন্ড্রু শিয়ার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো ও তার স্ত্রীর জন্যে দ্রুত আরোগ্যের কামনা জানিয়েছেন।

তথ্যসূত্র: দ্যা কানাডিয়ান প্রেস।

আরও খবর: 

কানাডায় করোনা ভাইরাসের একজনের মৃত্যু, আক্রান্ত ১৩৮ 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন