মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
তবুও সামাজিক দুরত্ব বজায় রাখুন  » «   আমিরাতের রেসিডেন্স ভিসা ১ মার্চ যাদের শেষ হয়েছে জরিমানা ছাড়াই ৩ মাসের মধ্যে নবায়নের সুযোগ  » «   ভারতের উত্তর-পূর্বাঞ্চলের অসমসহ পাঁচটি রাজ্য এখনও করোনামুক্ত  » «   ইতালি-স্পেনে করোনায় মৃত্যু: ফ্রান্স প্রবাসীরা আতঙ্কিত  » «   করোনার মহাবিপর্যয়ে বিয়ানীবাজারে সিপিবি’র কন্ট্রোল টিম গঠন  » «   করোনায় লকডাউন সময়ে দুস্থদের পাশে মানবিক সংগঠন পারি  » «   স্পেনে গত ২৪ ঘণ্টায় করোনা ভা্ইরাসে মৃত্যু হয়েছে ৮৩৮ জনের  » «   কুয়েতে সরকারের ঘোষিত সাধারণ ক্ষমা ১ এপ্রিল থেকে ৩০ এপ্রিল  » «   গত ২৪ ঘণ্টায় সৌদিতে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১৫৪জন  » «   ব্রিটেনে করোনা রোগিদের জন্য  চার হাজার বেডের হাসপাতাল  » «   করোনায় উপেক্ষিত প্রবাসী ও নিম্নবিত্তের মানুষগুলো  » «   চীনের আলী বাবা ফাউন্ডেশনের ৩লক্ষ মাস্ক এখন ঢাকায়  » «   আমিরাতে গত ২৪ ঘণ্টায় নতুন ১০২ জন আক্রান্ত, ১ জনের মৃত্যু  » «   সৌদিতে নতুন করে করোনায় ৯৬ জন আক্রান্ত  » «   এবার সৌদিতে প্রতিদিন ১৫ ঘণ্টার কারফিউ  » «  

বার্সেলোনায় লেবাসুত ত্বাকওয়া’র দ্বিতীয় শো-রুম উদ্বোধন



স্পেনের বার্সেলোনা শহরতলীর ব্যস্ততম সড়ক খোয়াকিন কস্তায় প্রসাদনি এবং পোশাকের শো-রুম লেবাসুত ত্বাকওয়া’র দ্বিতীয় শাখা উদ্বোধন করা হয়েছে। ১০মার্চ (মঙ্গলবার) নতুন এ শাখা উদ্বোধন উপলক্ষে স্থানীয় ব্যবসায়ী, সামাজিক, সাংস্কৃতিক ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ফিতা কাটার মাধ্যমে নয়া শোরুমটি উদ্বোধন করেন বার্সেলোনায় নিযুক্ত বাংলাদেশের অনারারী কন্সুলেট জেনারেল রামন পেদরো। এ সময় উদ্বোধনী অতিথিকে ফুল দিয়ে বরণ করেন লেবাসুত ত্বাকওয়া’র কর্ণধার রুহুল আমীন।

মূলতঃ প্রথম শো-রোমের সাফল্য এবং প্রবাসী বাংলাদেশী কমিউনিটির চাহিদা মেটাতে এবং হালাল ব্যবসার লক্ষ্যে দ্বিতীয় এ শো-রোমের যাত্রা, জানালেন রুহুল আমীন।

প্রবাসে বিভিন্ন প্রতিকূলতায় এ ধরনের প্রতিষ্ঠান পরিচালনা একটু দুরূহ হলেও কমিউনিটির সহযোগিতা পেলে পূর্বের ন্যায় ঘুরে দাঁড়াবেন বলে আত্মবিশ্বাসী প্রতিষ্ঠানটির কর্ণধার।