সোমবার, ২৭ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


কুয়েতের ব্যাংক রেষ্টুরেন্ট ক্লাব শপিংমল ১২ মার্চ থেকে বন্ধ ঘোষনা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

কুয়েতের ব্যাংক, রেষ্টুরেন্ট, ক্লাব, শপিংমল ১২ মার্চ বৃহস্পতিবার থেকে বন্ধ ঘোষনা করা হয়েছে। তবে কুয়েতের সব কো -অপারেটিভ সোসাইটির সুপার মার্কেট , মিনি মার্কেট এবং সকল বেকারী খোলা থাকবে।
১১ মার্চ বুধবার বিকেলে কুয়েতের মন্ত্রী পরিষদের সিদ্ধান্ত অনুসারে  বৃহস্পতিবার (১২ মার্চ) থেকে এই সিদ্ধান্ত কার্যকর থাকবে। সকল ব্যাংক আগামী ২৯ মার্চ রবিবার থেকে পুনরায় কার্যক্রম শুরু করবে বলে জানানো হয়েছে। তবে এটিএম বুথ সার্বক্ষণিক খোলা থাকছে।
এর আগে রবিবার বিকেলে প্রধানমন্ত্রী শেখ খালিদ আল হামাদ আল সাবাহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত মন্ত্রী পরিষদ বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়। সরকারি মুখপাত্র তারেক আল মুজাইরী জানিয়েছেন সব সিদ্ধান্ত সাময়িক।
মন্ত্রীপরিষদের জরুরী সিদ্ধান্ত হলো ১. পরবর্তী নোটিশ না দেওয়া পর্যন্ত কুয়েতের উদ্দেশ্যে এবং আসা সমস্ত ফ্লাইট স্থগিত করা হয়েছে। তবে সীমাবদ্ধ কিছু ফ্লাইট হতে পারে কুয়েতি ও তাদের পরিবারে ভ্রমনের জন্য। ২. পাবলিক এবং প্রাইভেট সেক্টরের ছুটি ১২ মার্চ থেকে ২৬ মার্চ অবধি।  ৩. সংক্রমণ এড়াতে কোন সমাবেশ,সভা  করা যাবে না। ৪. রেস্তোঁরা, ক্যাফে, সিনেমা হল, শপিং সেন্টার, প্রাইভেট হেলথ ইনস্টিটিউট বন্ধ থাকবে। ৫. ব্যাংকগুলি ১২ ই মার্চ থেকে ২৯ শে মার্চ অবধি বন্ধ থাকবে । তবে এটিএম বুথ উন্মুক্ত থাকবে।
  কুয়েতে করোনাভাইরাসেে এখন পর্যন্ত ৭২ জন সনাক্ত করা হয়েছে।  তাদের মধ্যে থেকে ৫ জন সুস্থ ও ৩ জন আইসিইউতে চিকিৎসাধীন আছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন