বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


কুয়েতে প্রবাসী অলিউর রহমানের ইন্তেকাল : মরদেহ পৌছাতে অনিশ্চয়তা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মধ্যপ্রাচ্যের কুয়েতে বাংলাদেশের একজন রেমিটেন্স যোদ্ধার জীবনাবসান হল। গত ৬ মার্চ শুক্রবার কুয়েত সময় বিকাল ৪টা ৪০মিনিটের সময় স্থানীয় ফারওয়ানিয়া হাসপাতালে অলিউর রহমান অলি নামক একজন বাংলাদেশী ইন্তেকাল করেন। জান যায় অলিউর রহমান সিলেটের বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নের উত্তর চন্দগ্রাম নিবাসী মরহুম হাজ্বী সমজিদ আলী ওরফে কটাই মিস্তরীর দ্বিতীয় ছেলে।

মৃত্যুকালে অলিউর রহমান অলির বয়স হয়েছিল ৫৩ বছর। তিনি তিন ছেলে ও এক মেয়ের জনক ছিলেন। মরহুমের লন্ডন প্রবাসী ছোট ভাই ব্যবসায়ী শাহিন আহমদ জানান, তার ভাই অলিউর রহমান দীর্ঘদিন থেকে কুয়েতে অবস্থান করছিলেন। সম্প্রতি অরুচি ও বমি সমস্যায় ভোগছিলেন। একই কারনে তিনি ফারওয়ানি হাসপাতালে এ সপ্তাহে ভর্তি হন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল স্থানীয় সময় বিকাল সাড়ে চারটায় হার্ট এ্যাটাকে মৃত্যুবরণ করেন।

করোনা ভাইরাসের কারনে কুয়েত – ঢাকা রুটে ফ্লাইট বন্ধ থাকায় মরদেহ দেশে পাঠানোর ব্যাপারে অনিশ্চয়তা দেখা দিয়েছে। সপ্তাহান্তে কুয়েত – ঢাকা রুটে ফ্লাইট চলাচল শুরু না হলে মরদেহ কুয়েতে দাফনের সম্ভাবনার কথা জানান। তিনি মরহুমের মাগফিরাতের জন্য সকলের দোয়া কামনা করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন