শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

আমিরাতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের কোয়ার্টার ফাইনাল এবং বসন্ত উৎসব



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উপলক্ষে সংযুক্ত আরব আমিরাতে ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ইউএই ২০২০’ আয়োজন করেছে বাংলাদেশ কনস্যুলেট জেনারেল দুবাই এবং বাংলাদেশ কমিউনিটি ইউএই। শুক্রবার দুবাইয়ের আল আবির স্টেডিয়ামে কোয়ার্টার ফাইনালের প্রথম দুই ম্যাচে মুখোমুখি হয়েছিল বিডিসি আবুধাবী বনাম বিডিসি মাদাম এবং বিডিসি দুবাই বনাম বিডিসি খোরফাক্কান।
বাংলাদেশ কনস্যুলেট দুবাইয়ের প্রথম সচিব (শ্রম) ফকির মনোয়ার হোসেনের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন কন্সাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসাইন খান। এছাড়া কনসুলেটের কমার্শিয়াল কাউন্সিলর কামরুল হাসান, শ্রম কাউন্সিলর ফাতেমা জাহান, দূতালয় প্রধান প্রবাস লামারাং সহ কন্সুল্যেটের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
 
বাংলাদেশ কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন প্রকৌশলী আবু জাফর চৌধুরী, অধ্যাপক এম এ সবুর, আইযুব আলী বাবুল, ইসমাইল গণি চৌধুরী, আরশাদ হোসেন হিরু, হাজী শফিকুল ইসলাম, কাজী মোহাম্মদ আলী, মাজহার উল্লাহ মিয়া, হাবিবুর রহমান হাবিব সহ আমিরাতে বসবাসরত বিভিন্ন প্রাদেশীক বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া ও সংগঠনের নেতৃবৃন্দ। এছাড়া খেলায় ধারাভাষ্যকার ছিলেন আরটিভির প্রতিনিধি মাহবুবু হাসান হৃদয় এবং জাহাঙ্গীর আলম।
 
খেলায় বিডিসি আবুধাবী ১-৪ গোলের ব্যবধানে বিডিসি মাদামের কাছে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নেয় এবং মাদাম সেমিফাইনাল নিশ্চিত করে। অন্য খেলায় বাংলাদেশ কমিউনিটি দুবাই ৬-০ গোলে বাংলাদেশ কমিউনিটি খোরফাক্কানকে হারিয়ে টুর্ণামেন্টের ফেবারিট তকমা লাগিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে এবং খোরফাক্কান টুর্নামেন্ট থেকে বিদায় নেয়। খেলায় সেরা খেলোড়ারকে ম্যান অব দ্যা ম্যাচের সম্মাননা তুলে দেওয়া হয়।
 
উল্লেখ্য আগামী ৬ই মার্চ শুক্রবার আজমান স্টেডিয়ামে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের কোয়ার্টার ফাইনালের শেষ দুই ম্যাচে মুখোমুখি হবে বিডিসি আজমান বনাম বিডিসি আল আইন এবং অন্য ম্যাচে বিডিসি রোলা বনাম বিডিসি মোরাব্বা।
 
অন্যদিকে বাঙালীর চিরায়ত ঐতিহ্য বসন্ত উৎসবে সাংবাদিক শিবলী আল সাদিক ও আরিফা নুসরাতের যৌথ পরিচালনায় গান পরিবেশন করেন বাংলাদেশ থেকে আগত তারকা শিল্পী শারমিন দিপু, আফরোজা বেলী। আমিরাতে প্রবাসী শিল্পী জাবেদ আহমেদ মাসুম, শম্পা শফিক, সামিদা পপি, সোনিয়া সামিয়া ও জাবেদ আহমদ। এছাড়া নৃত্য পরিবেশন করেন প্রবাসী নৃত্য শিল্পী তিসা সেন, পুষ্পিতা ও মৌমিতা। এছাড়া সার্বিক তত্বাবধানে ছিলেন বসন্ত উৎসব কমিটির আহবায়ক মোহাম্মদ ইয়াকুব সৈনিক এবং বসন্ত উৎসবের সমন্বয়কারী হাজী শফিকুল ইসলাম, বাংলাদেশ প্রেসক্লাব আমিরাতের সভাপতি ও এস এ টিভির প্রতিনিধি সাংবাদিক সিরাজুল হক ও সহ সভাপতি বাংলা টিভির প্রতিনিধি সাংবাদিক শেখ ফয়সাল সিদ্দিক ববি সহ আর অনেকে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন