শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বাংলাদেশের উন্নয়নে প্রবাসীদের অবদান অনস্বীকার্য – খাদিজাতুল আনোয়ার সনি এমপি



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাংলাদেশের উন্নয়নে প্রবাসীদের অবদান অনস্বীকার্য বলে মন্তব্য করেছেন চট্টগ্রামের সংরক্ষিত মহিলা আসনের এমপি খাদিজাতুল আনোয়ার সনি। তিনি বলেছেন, বাংলাদেশের অর্থনীতি মজবুত ভিত্তির উপর দাঁড়িয়ে আছে প্রবাসীদের পাঠানো রেমিটেন্সের উপর ভর করেই।

রবিবার যুক্তরাজ্যে ফটিকছড়ি কমিউনিটি ইউকের দেওয়া এক সংবর্ধনা সভায় তিনি এসব কথা বলেন। পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের উপদেস্টা জাগির আলম।
সভায় বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি মোহাম্মদ ইসহাক, সাধারণ সম্পাদক আকতারুল আলম, কার্যকরী সহ সভাপতি ব্যারিস্টার আলী রেজা, যুগ্ম সম্পাদক সাংবাদিক সরওয়ার হোসেন, প্রচার সম্পাদক জাহিদুল আলম মাসুদ, কার্যকরী সদস্য রেজাউল হাসান, ইঞ্জিনিয়ার ইকবাল মোরশেদ, রাজ্জাকুল হায়দার বাপ্পী, নাহিদ আলম টিংকু, নুরুল আলম, মোহাম্মদ শহীদ, মুনমুন রাসেল প্রমুখ। সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান এবং সহ কোষাধ্যক্ষ সৈয়দ মোহাম্মদ রাসেলের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আবু নসর তালুকদার।

 

সংবর্ধনা সভায় চট্টগ্রামের সাংসদ খাদিজাতুল আনোয়ার সনি আরো বলেন, ফটিকছড়ির সাবেক এমপি আলহাজ্জ রফিকুল আনোয়ারের পথ ধরেই তিনি ফটিকছড়ির উন্নয়নে কাজ করে যাবেন। সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে এ পর্যন্ত তিনটি উন্নয়ন বরাদ্দ পেয়েছেন জানিয়ে তিনি বলেন, এসব বরাদ্দ তিনি এলাকার রাস্তাঘাটের উন্নয়নে বিতরণ করেছেন। ফটিকছড়িবাসীর দীর্ঘদিনের দাবী নাজিরহাট পুরানো সেতু নির্মাণের জন্য তিনি সংসদে দাবী জানিয়েছেন উল্লেখ করে তিনি বলেন, ইতিমধ্যে সেতু নির্মানের জন্য মাটি পরীক্ষা করা হয়েছে এবং অচিরেই অন্যান্য প্রয়োজনীয় কাজ সম্পন্ন করা হবে।

সাবেক এমপি রফিকুল আনোয়ারের তনয়া নবীন সাংসদ খাদিজাতুল আনোয়ার সনি আরো বলেন, রামগড়ে স্থল বন্দর নির্মাণ করা হচ্ছে। এ বন্দরের সর্বোচ্চ ব্যবহারের জন্য নাজিরহাট হতে রেলপথ ফটিকছড়ি পৌরসভা হয়ে রামগড় পর্যন্ত সম্প্রসারণের জন্য তিনি সরকারের সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে প্রস্তাব দিয়েছেন বলে জানান। ফটিকছড়িতে রাস্তাঘাটের উন্নয়নে অনিয়ম হচ্ছে বলে সংগঠনের কার্যকরী সদস্য রেজাউল হাসানের একটি অভিযোগের বিষয়ে খাদিজাতুল আনোয়ার সনি এমপি বলেন, ইতিমধ্যে বিষয়টি উপজেলা প্রশাসনের নজরে আসায় কাজ বন্ধ করে দেওয়া হয়েছে এবং অনিয়মের ব্যপারে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সভায় ফটিকছড়িতে কারিগরী কলেজ স্থাপনের দাবী জানান কার্যকরী সভাপতি ব্যারিস্টার আলী রেজা। এ বিষয়ে যথাযথ পদক্ষেপ নেওয়ার আশ্বাস দেন এমপি খাদিজাতুল আনোয়ার সনি। এছাড়া সংগঠনের পক্ষ থেকে শিক্ষার্থীদের স্কলারশিপ দেওয়ার ব্যাপারে সহায়তার প্রতিশ্রুতি দেন তিনি।

উল্লেখ্য, তথ্যপ্রযুক্তি বিষয়ক সেমিনারে অংশ নিতে সরকারী প্রতিনিধি দলের সদস্য হিসেবে যুক্তরাজ্য সফর করছেন খাদিজাতুল আনোয়ার সনি এমপি।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন