রবিবার, ৩১ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ছোটদেশ প্রবাসী সমাজ কল্যাণ সংঘের আত্মপ্রকাশ  » «   ফ্রান্সে অনিবন্ধিত অভিবাসীদের বৈধকরণের দাবিতে বিক্ষোভ , আটক ৯২  » «   দেশের প্রায় ৩০-৪০ ভাগ মানুষ করোনা আক্রান্ত – ডঃ বিজন কুমার শীল  » «   সৌদি আরবে মাস্ক না পরলে জরিমানা: আজ থেকে খুলছে মসজিদ  » «   জীবন সঙ্কটে নারায়ণগঞ্জের সেই কাউন্সিলরের স্ত্রীর মিলছে না আইসিইউ  » «   ডিট্রয়েটে পুলিশ ও বিক্ষোভকারীদের মধ্যে সংঘর্ষ  » «   পাঁচ ধাপে কুয়েত ফিরবে আগের রুপে  » «   গণপরিবহন কাল, ফ্লাইট শুরু হচ্ছে সোমবারঃ প্রস্তুতি দেখলেন প্রতিমন্ত্রী  » «   করোনা বিপর্যয়ে বলিউডের ভিলেন সনু সৌদ এখন ভারতের রিয়েল হিরো  » «   করোনায় শামসুদ্দিন হাসপাতালের নার্সিং কর্মকর্তার মৃত্যু  » «   দুঃসহ সময়, তবুও ব্রিটেন যেন বেরিয়ে আসতে চায়  » «   ইউরোপের পর দুবাইও স্বাভাবিক হচ্ছে  » «   লিবিয়ায় নিহত বাংলাদেশিদের পরিচয় পাওয়া গেছে  » «   সৌদি আরবে মসজিদ খোলার বিষয়ে সতর্কতামূলক ব্যবস্থা ও বিধিনিষেধ  » «   লিবিয়ায় মানবপাচারকারীর হাতে ২৬বাংলাদেশি সহ ৩০ জনকে গুলি করে হত্যা  » «  

রেডব্রীজ ইয়ূথ কাউন্সিলের সদস্য নির্বাচিত হলেন লাবিব



উডব্রীজ আই স্কুলের শিক্ষার্থী আহমেদ লাবিব রহমান রেডব্রীজ ইয়ুথ কাউন্সিলের নির্বাচনে অংশ নিয়ে সদস্য নির্বাচিত হয়েছে। গত ৩ থেকে ১৩ ফেব্রুয়ারী পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। এতে বারার ১১ থেকে ১৮ বছর বয়সীদের ১৫০০০ ভোটারের ভোটে ইয়ুথ কাউন্সিলে সদস্য নির্বাচিত হন।

নির্বাচনে মোট ১০ জন প্রার্থী ছিলেন। তাঁরা ইয়ুথ কাউন্সিলের সদস্য হিসেবে ইয়ুথ পার্লামেন্টে কিভাবে কিশোর তরুণ বয়সীদের পক্ষে কোন কোন ইস্যূ নিয়ে কথা বলবেন, কাউন্সিলের বিভিন্ন ফোরামে কিভাবে ভূমিকা রাখবেন, সে সম্পর্কে তাদের নির্বাচনী ইশতেহার প্রচারণাকালে তুলে ধরেন। রেডব্রীজ বারার সবগুলো সেকেন্ডারি স্কুলের শিক্ষার্থীরা অনলাইনে ভোট প্রয়োগের মাধ্যমে তাদেও প্রতিনিধি নির্বাচিত করেন। গত ১৮ ফেব্রুয়ারি বিকালে রেডব্রীজ টাউন হলে ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচিতদের নিয়ে ইয়াং কেবিনেট গঠন করা হবে এবং তারা জাতীয় ইয়ুথ পার্লামেন্টে রেডব্রীজ বারার প্রতিনিধিত্ব করবেন।

নবনির্বাচিত ইয়ুথ কাউন্সিল ও ইয়ুথ পার্লামেন্ট মেম্বার আহমেদ লাবিবের বাড়ি বিয়ানীবাজার উপজেলা মাথিউরা ইউনিয়নের পুরুষপাল গ্রামে। লাবিব যুক্তরাজ্যস্থ বাংলাদেশ সেন্টারের সহ সভাপতি, জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র সভাপতি মুহিবুর রহমান মুহিবের কনিষ্ট পুত্র। তিনি সবার কাছে দোআ প্রার্থী ।