শুক্রবার, ১ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


রেডব্রীজ ইয়ূথ কাউন্সিলের সদস্য নির্বাচিত হলেন লাবিব



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

উডব্রীজ আই স্কুলের শিক্ষার্থী আহমেদ লাবিব রহমান রেডব্রীজ ইয়ুথ কাউন্সিলের নির্বাচনে অংশ নিয়ে সদস্য নির্বাচিত হয়েছে। গত ৩ থেকে ১৩ ফেব্রুয়ারী পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। এতে বারার ১১ থেকে ১৮ বছর বয়সীদের ১৫০০০ ভোটারের ভোটে ইয়ুথ কাউন্সিলে সদস্য নির্বাচিত হন।

নির্বাচনে মোট ১০ জন প্রার্থী ছিলেন। তাঁরা ইয়ুথ কাউন্সিলের সদস্য হিসেবে ইয়ুথ পার্লামেন্টে কিভাবে কিশোর তরুণ বয়সীদের পক্ষে কোন কোন ইস্যূ নিয়ে কথা বলবেন, কাউন্সিলের বিভিন্ন ফোরামে কিভাবে ভূমিকা রাখবেন, সে সম্পর্কে তাদের নির্বাচনী ইশতেহার প্রচারণাকালে তুলে ধরেন। রেডব্রীজ বারার সবগুলো সেকেন্ডারি স্কুলের শিক্ষার্থীরা অনলাইনে ভোট প্রয়োগের মাধ্যমে তাদেও প্রতিনিধি নির্বাচিত করেন। গত ১৮ ফেব্রুয়ারি বিকালে রেডব্রীজ টাউন হলে ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচিতদের নিয়ে ইয়াং কেবিনেট গঠন করা হবে এবং তারা জাতীয় ইয়ুথ পার্লামেন্টে রেডব্রীজ বারার প্রতিনিধিত্ব করবেন।

নবনির্বাচিত ইয়ুথ কাউন্সিল ও ইয়ুথ পার্লামেন্ট মেম্বার আহমেদ লাবিবের বাড়ি বিয়ানীবাজার উপজেলা মাথিউরা ইউনিয়নের পুরুষপাল গ্রামে। লাবিব যুক্তরাজ্যস্থ বাংলাদেশ সেন্টারের সহ সভাপতি, জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র সভাপতি মুহিবুর রহমান মুহিবের কনিষ্ট পুত্র। তিনি সবার কাছে দোআ প্রার্থী ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন