বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

রেডব্রীজ ইয়ূথ কাউন্সিলের সদস্য নির্বাচিত হলেন লাবিব



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

উডব্রীজ আই স্কুলের শিক্ষার্থী আহমেদ লাবিব রহমান রেডব্রীজ ইয়ুথ কাউন্সিলের নির্বাচনে অংশ নিয়ে সদস্য নির্বাচিত হয়েছে। গত ৩ থেকে ১৩ ফেব্রুয়ারী পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। এতে বারার ১১ থেকে ১৮ বছর বয়সীদের ১৫০০০ ভোটারের ভোটে ইয়ুথ কাউন্সিলে সদস্য নির্বাচিত হন।

নির্বাচনে মোট ১০ জন প্রার্থী ছিলেন। তাঁরা ইয়ুথ কাউন্সিলের সদস্য হিসেবে ইয়ুথ পার্লামেন্টে কিভাবে কিশোর তরুণ বয়সীদের পক্ষে কোন কোন ইস্যূ নিয়ে কথা বলবেন, কাউন্সিলের বিভিন্ন ফোরামে কিভাবে ভূমিকা রাখবেন, সে সম্পর্কে তাদের নির্বাচনী ইশতেহার প্রচারণাকালে তুলে ধরেন। রেডব্রীজ বারার সবগুলো সেকেন্ডারি স্কুলের শিক্ষার্থীরা অনলাইনে ভোট প্রয়োগের মাধ্যমে তাদেও প্রতিনিধি নির্বাচিত করেন। গত ১৮ ফেব্রুয়ারি বিকালে রেডব্রীজ টাউন হলে ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচিতদের নিয়ে ইয়াং কেবিনেট গঠন করা হবে এবং তারা জাতীয় ইয়ুথ পার্লামেন্টে রেডব্রীজ বারার প্রতিনিধিত্ব করবেন।

নবনির্বাচিত ইয়ুথ কাউন্সিল ও ইয়ুথ পার্লামেন্ট মেম্বার আহমেদ লাবিবের বাড়ি বিয়ানীবাজার উপজেলা মাথিউরা ইউনিয়নের পুরুষপাল গ্রামে। লাবিব যুক্তরাজ্যস্থ বাংলাদেশ সেন্টারের সহ সভাপতি, জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র সভাপতি মুহিবুর রহমান মুহিবের কনিষ্ট পুত্র। তিনি সবার কাছে দোআ প্রার্থী ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন