মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   লন্ডনবাসী প্রবীণ মুরব্বী জমির উদ্দিন( টেনাই মিয়া)র ইন্তেকাল  » «   কবি সংগঠক ফারুক আহমেদ রনির পিতা মুমিন উদ্দীনের ইন্তেকাল  » «   একসেস ট্যু জাস্টিস নিশ্চিত করা আইনের শাসনের প্রধান স্তম্ভ  » «   বৃহত্তর সিলেট এডুকেশন ট্রাস্টের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

অপপ্রচারকারীদের বিরুদ্ধে হুঁশিয়ারি উচ্চারণ করেছে বাংলা প্রেসক্লাব ইতালী



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

রাজধানী রোমের কতিপয় অপপ্রচারকারীদের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করেছে বাংলা প্রেস ক্লাব ইতালীর নেতৃবৃন্দ। মঙ্গলবার রাজধানী রোমের একটি রেস্টুরেন্টে আয়োজিত বাংলা প্রেসক্লাবের সভায় এ হুঁশিয়ারি উচ্চারণ করা হয়। বাংলা প্রেস ক্লাব ইতালীর সিনিয়র সহ-সভাপতি ৭১ টিভির প্রতিনিধি লাবণ্য চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের সভাপতি এনটিভির ইতালী বুরো প্রধান মনিরুজ্জামান মনির।

এ সময় প্রধান অতিথি মনিরুজ্জামান মনির বলেন, রাজধানীর রোমে দীর্ঘদিন যাবৎ একটি অপপ্রচারকারী চক্র ইতালীর বাংলাদেশ দূতাবাস, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ এবং সাংবাদিক ও নারীদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা অপপ্রচার করে যাচ্ছে। তিনি এসকল অপপ্রচারকারীদের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা গ্রহণের জন্য দায়িত্বশীল ব্যক্তিদের আহ্বান জানিয়েছেন। তিনি আরো বলেন, প্রবাসে বেড়ে ওঠা শিশু-কিশোরদের দেশীয় সংস্কৃতি গড়ে তোলা, প্রবাসীদের জীবন- মানোন্নয়নে এবং দেশকে এগিয়ে নেয়ার ক্ষেত্রে সাংবাদিক সমাজ যেভাবে কাজ করে যাচ্ছে তাদের বিরুদ্ধে ঐ চক্রটি নানা ধরনের কুৎসা রটনা করে চলেছে। এ ব্যাপারে তিনি রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিদের হস্তক্ষেপ কামনা করেছেন।

বাংলা প্রেস ক্লাব ইতালীর এই সভায় বক্তব্য রাখেন বাংলা প্রেসক্লাব ইতালী সম্মানিত সদস্য সিনিয়র সাংবাদিক ও এটিএন বাংলার ইতালী প্রতিনিধি হাসান মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও মাসিক প্রজন্ম পত্রিকার সম্পাদক আল-আমিন, সাংগঠনিক সম্পাদক ও বাংলা টিভির রোম প্রতিনিধি হুমায়ুন কবির, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সময় টিভি ইতালী প্রতিনিধি জুমানা মাহমুদ, প্রচার সম্পাদক ও টিভি ওয়ান ও ৫২বাংলা টিভি ইতালী প্রতিনিধি মিনহাজ হোসেন ও ইউরোবাংলা টেলিভিশন রোম প্রতিনিধি ৫২ বাংলা টিভির নিউজ রিডার মেহনাস তাব্বাসুম শেলি।

সভায় রোম প্রবাসী সামাজিক , রাজনৈতিক , আঞ্চলিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাদের নিয়ে বৃহৎ আকারের সভা করারও সিদ্ধান্ত গৃহীত হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন