শুক্রবার, ১ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


অপপ্রচারকারীদের বিরুদ্ধে হুঁশিয়ারি উচ্চারণ করেছে বাংলা প্রেসক্লাব ইতালী



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

রাজধানী রোমের কতিপয় অপপ্রচারকারীদের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করেছে বাংলা প্রেস ক্লাব ইতালীর নেতৃবৃন্দ। মঙ্গলবার রাজধানী রোমের একটি রেস্টুরেন্টে আয়োজিত বাংলা প্রেসক্লাবের সভায় এ হুঁশিয়ারি উচ্চারণ করা হয়। বাংলা প্রেস ক্লাব ইতালীর সিনিয়র সহ-সভাপতি ৭১ টিভির প্রতিনিধি লাবণ্য চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের সভাপতি এনটিভির ইতালী বুরো প্রধান মনিরুজ্জামান মনির।

এ সময় প্রধান অতিথি মনিরুজ্জামান মনির বলেন, রাজধানীর রোমে দীর্ঘদিন যাবৎ একটি অপপ্রচারকারী চক্র ইতালীর বাংলাদেশ দূতাবাস, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ এবং সাংবাদিক ও নারীদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা অপপ্রচার করে যাচ্ছে। তিনি এসকল অপপ্রচারকারীদের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা গ্রহণের জন্য দায়িত্বশীল ব্যক্তিদের আহ্বান জানিয়েছেন। তিনি আরো বলেন, প্রবাসে বেড়ে ওঠা শিশু-কিশোরদের দেশীয় সংস্কৃতি গড়ে তোলা, প্রবাসীদের জীবন- মানোন্নয়নে এবং দেশকে এগিয়ে নেয়ার ক্ষেত্রে সাংবাদিক সমাজ যেভাবে কাজ করে যাচ্ছে তাদের বিরুদ্ধে ঐ চক্রটি নানা ধরনের কুৎসা রটনা করে চলেছে। এ ব্যাপারে তিনি রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিদের হস্তক্ষেপ কামনা করেছেন।

বাংলা প্রেস ক্লাব ইতালীর এই সভায় বক্তব্য রাখেন বাংলা প্রেসক্লাব ইতালী সম্মানিত সদস্য সিনিয়র সাংবাদিক ও এটিএন বাংলার ইতালী প্রতিনিধি হাসান মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও মাসিক প্রজন্ম পত্রিকার সম্পাদক আল-আমিন, সাংগঠনিক সম্পাদক ও বাংলা টিভির রোম প্রতিনিধি হুমায়ুন কবির, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সময় টিভি ইতালী প্রতিনিধি জুমানা মাহমুদ, প্রচার সম্পাদক ও টিভি ওয়ান ও ৫২বাংলা টিভি ইতালী প্রতিনিধি মিনহাজ হোসেন ও ইউরোবাংলা টেলিভিশন রোম প্রতিনিধি ৫২ বাংলা টিভির নিউজ রিডার মেহনাস তাব্বাসুম শেলি।

সভায় রোম প্রবাসী সামাজিক , রাজনৈতিক , আঞ্চলিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাদের নিয়ে বৃহৎ আকারের সভা করারও সিদ্ধান্ত গৃহীত হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন