রবিবার, ৫ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
সিলেটের ফার্মিস আক্তার কোয়ারেন্টাইনে দুস্থ্যদের পাশে  » «   বার্সেলোনায় করোনা আক্রান্তদের পাশে দাড়িয়েছে স্বেচ্ছাসেবী বাংলাদেশিরা  » «   করোনার ক্ষতি কাটিয়ে উঠতে ৭২ হাজার ৭৫০ কোটির আর্থিক প্রণোদনা প্যাকেজ ঘোষণা  » «   বিয়ানীবাজারে সিপিবি’র ত্রাণ বিতরণ অব্যাহত  » «   নভেল করোনা ও বিশ্বজনীন সমস্যা  » «   দুবাইয়ে আজ থেকে ২ সপ্তাহের জন্য ২৪ ঘণ্টার নিষেধাজ্ঞা  » «   ক্লাপ ফর কেয়ারার্স মানবিক ব্রিটেনের প্রতিচ্ছবি  » «   পর্তুগালে পাঁচ বাংলাদেশি সহ মোট ৯৮৮৬ জন করোনা আক্রান্ত  » «   ফেইসবুকে এক লাখ ৫২বাংলাপরিবার  » «   বিয়ানীবাজারে বাড়ীতে গিয়ে করোনার নমুনা সংগ্রহ  » «    কানাডা প্রবাসি বড়লেখার সৈয়দ মাছুম আহমদ টুনুর ইন্তেকাল  » «   আমিরাতে করোনা আক্রান্ত প্রথম বাংলাদেশির মৃত্যু  » «   গত ২৪ ঘণ্টায় সৌদি আরবে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১৫৪জন  » «   আমিরাতে নতুন করে আক্রান্ত ২১০,সুস্থ হয়েছেন ৩৫ জন  » «   করোনায় করুন চিকিৎসা  » «  

লন্ডনে সফলভাবে ‘বঙ্গবীর ওসমানী কাপ ২০২০’ সম্পন্ন



মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক বঙ্গবীর আতাউল গনি ওসমানীর নাম অনুসারে ব্রিটেনে প্রথমবারের মত অনুষ্টিত হল বঙ্গবীর ওসমানী ব্যাডমিন্টন কাপ টুর্নামেন্ট । ওসমানীনগর বালাগঞ্জ প্লায়ার্স এসোসিয়েশন ইউকে’র উদ্যোগে গত ১৮ই ফেব্রুয়ারি মঙ্গলবার পুর্ব লন্ডনের নিউহ্যাম লেইজার সেন্টারে দিনব্যাপি এ দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্টিত হয়।

খেলায় তিনটি ক্যাটাগরিতে ব্রিটেনের বিভিন্ন শহর থেকে প্রায় ৭০ টি টিম অংশগ্রহন করেন। এতে তিন ক্যাটাগরিতে ভিন্ন তিনটি টিম চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।B&D ক্যাটাগরিতে রাজু ও সায়েম, D&D ক্যাটাগরিতে মামুন ও জাহিদ ও প্যাশনেট ক্যাটাগরিতে হাসান ইয়াহইয়া ও আফজল খান বিজয়ী হন।রানার্সআপ হন B&D ক্যাটাগরিতে রিয়াদ ও জুবায়ের, D&D ক্যাটাগরিতে মুজাম্মিল ও ইনফিতাক এবং প্যাশইনেট ক্যাটাগরিতে ইমন ও জুবায়ের। টুর্নামেন্ট সেরার পুরস্কার পান যথাক্রমে সায়েম, ইনফিতাক ও আফজল।

অনুষ্ঠানের প্রধান অতিথি লন্ডনের নিউহ্যাম কাউন্সিলের ডিপুটি স্পীকার কাউন্সিলর ব্যারিষ্টার নাজির আহমেদ বঙ্গবীর ওসমানীর নামানুসারে ব্যাডমিন্টন টুর্নামেন্ট আয়োজন করায় আয়োজকদের ভূয়সী প্রশংসা করে বলেন, ব্রিটেন বেড়ে উঠা তরুন প্রজন্মের কাছে বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে নেত্বত্ব দানকারী এম এ জি ওসমানীকে পরিচয় করে দেয়ার একটি চমৎকার মাধ্যম হতে পারে এ রুপ ক্রীড়া কাজকর্ম।

সাংবাদিক জুবায়ের আহমেদের পরিচালনায় পুরস্কার বিতরনী পর্বে বিজয়ীদের হাতে নগদ অর্থসহ ট্রফি তুলে দেন নিউহ্যাম কাউন্সিলের ডিপুটি স্পীকার কাউন্সিলর ব্যারিষ্টার নাজির আহমেদ,কাউন্সিলর সাদ চৌধরী,তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের চেয়ারম্যান সাংবাদিক আব্দুল মোনিম জাহেদি ক্যারল,কাউন্সিলর আয়েশা চৌধরী,কাউন্সিলর হারুন মিয়া, সাবেক কাউন্সিলর হেলাল আব্বাস সহ প্রমূখ।

উপস্থিত ছিলেন টুর্নামেন্ট বাস্তবায়ন কমিটির সদস্য জিয়াউল গজনবী, আব্দুল খালিক, আক্তার হোসেন রাজু, মাছুম কামালী, আতিকুর রহমান, ইয়াহইয়া হাসান, জুবায়েরুল ইসলাম,খইরুল চৌধরী, রিবু আহমেদ, ইব্রাহিম খলিল, ফযছল ইসলাম, জুবায়ের আহমেদ ও মাছুম চৌধরী।

এ সময় আয়োজক কমটির পক্ষ থেকে মাছুম কামালী বলেন, এটি ছিল বংগবীর ওসমানী কাপের প্রথম আসর।তিনি খেলায় অংশগ্রহনকারী সবাইকে অভিনন্দন জানিয়ে বলেন, ভবিষ্যতে আরো বৃহৎ আকারে ব্যাডমিন্টন টুর্নামেন্ট আয়োজন করার পরিকল্পনা আছে তাদের।