শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


খালেদা জিয়ার মুক্তির দাবীতে ব্রিটিশ ফরেন ও কমনওয়েলথ অফিসের সামনে অনশন
আয়োজক যুক্তরাজ্য যুবদল



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার অবিলম্বে নিঃশর্ত মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উপর রাজনৈতিক প্রতিহিংসামূলক মিথ্যা মামলায় সাজানো রায়ের প্রতিবাদে ব্রিটিশ ফরেন ও কমনওয়েলথ অফিসের সামনে ২৯ এপ্রিল সোমবার অনশন কর্মসূচী পালন করেছে যুক্তরাজ্য যুবদল।

বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মুহিদুর রহমান, টাওয়ার হ্যামলেটসের সাবেক ডেপুটি মেয়র অহিদ আহমেদ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনশন কর্মসূচীতে অন্যান্যের মধ্যে  বক্তব্য রাখেন   বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক সম্পাদক মাহিদুর রহমান,যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমদ,সাবেক সহ সভাপতি আব্দুল হামিদ চৌধুরী,আবুল কালাম আজাদ,হাজি তৈমুছ আলী,মুজিবুর রহমান মুজিব গোলাম রব্বানী সুহেল,যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক যুগ্ম সম্পাদক আশিকুর রহমান,যুক্তরাজ্য যুবদলের সাবেক আহবায়ক দেওয়ান মুকাদ্দেম চৌধুরী নিয়াজ,সাবেক সভাপতি নাসিম আহমদ চৌধুরী,যুক্তরাজ্য বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক কামাল উদ্দিন,ড.মুজিবুর রহমান,সাবেক সাংগঠনিক সম্পাদক খছরুজ্জামান খছরু,যুক্তরাজ্য যুবদল নেতা সাহেদ আহমদ, আমিনুল ইসলাম,সুরমান খান ও মহিলা দলের আহবায়ক অঞ্জনা আলমসহ আরো অনেকে।

যুবদলের অনশন কর্মসূচী উপলক্ষে দুপুর থেকে যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতা কর্মীরা ব্রিটিশ ফরেন ও কমনওয়েলথ অফিসের সামনে জড়ো হয় ।

খালেদা জিয়ার সুচিকিৎসা ও তারেক জিয়ার মিথ্যা মামলা প্রত্যাহার সংক্রান্ত নানা ধরনের ব্যানার ও প্ল্যাকার্ড নিয়ে বিএনপির নেতা কর্মীরা অনশন কর্মসূচীতে অংশ নেয়।

বিকেলে টাওয়ার হ্যামলেটসের সাবেক ডেপুটি মেয়র অহিদ আহমেদ বিএনপির নেতাকর্মীদের পানি পানের মাধ্যমে অনশন কর্মসূচী সমাপ্ত করেন।

যুক্তরাজ্য যুবদলের সভাপতি রহিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে টেলি কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেক।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-মো.আব্দুস সামাদ, এস এম ওমর পারভেজ, মো. মহিন উদ্দিন, মো. বেলাল হোসাইন পাশা, মো. সেলিম রেজা, শেখ কামরুজ্জামান, ইমামুল আরাফাত হিমেল, মো. সাকোয়াত হোসেন, মো. মিজানুর রহমান ফরমান, মো.দেলোয়ার হোসেন, মো. আশিকুল ইসলাম, মোহাম্মদ আরিফ হোসাইন, রাজু আহমেদ, রুবেল আহমেদ সহ বিএনপির অঙ্গ-সংগঠনের কয়েক শতাধিক নেতাকর্মী।

বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মুহিদুর রহমান তার বক্তব্যে বলেন, মিথ্যা মামলায় অবৈধ আওয়ামী সরকারের কারাগারে দীর্ঘদিন যাবত বন্দি বাংলাদেশের গণতন্ত্ররের মাতা খালেদা জিয়া। অবৈধ শেখ হাসিনার সরকারের ভোট ডাকাতির নির্বাচন বাতিল করে নির্দলীয় ও নিরপেক্ষ সরকারে অধীনে জাতীয় নির্বাচনের দাবিতে যুক্তরাজ্য যুবদলর অনশন কর্মসূচী পালন করছে। এই প্রতিবাদ কর্মসূচীর দেখে সরকার সঠিক সিদ্ধান্ত নেবে বলে আশা করেন মুহিদুর রহমান।

এদিকে অনশন কর্মসূচি শেষে যুক্তরাজ্য যুবদলের সভাপতি রহিম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফজাল হোসেনের পরিচালনায় এক বিক্ষোভ সভা অনুষ্ঠিত হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন