রবিবার, ২৬ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


স্পেনে চোর-ডাকাত প্রতিরোধে প্রতিবাদ র‍্যালি



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ব্যবসা পরিচালনায় সংগঠিত হওয়া বিভিন্ন অনিয়ম সহ চোর, ডাকাত প্রতিরোধ এবং অন্যায়ের প্রতিকার চেয়ে মানিফেস্তাসিয়ন আয়োজন করে বার্সেলোনার সুপারমার্কেট এসোসিয়েশন (অ্যাসোসিয়েশন দে সুপারমের্কাদো এন বার্সেলোনা)।

সোমবার (১৭ই ফেব্রুয়ারী ২০২০) বার্সেলোনার পাসেও কলন থেকে স্থানীয় প্রশাসনের সহযোগীতায় র‍্যালি বের করে প্লাসা খাউমে চত্বরে এসে শেষ হয়। র্যাতলিতে সুপারমার্কেট ব্যবসা প্রতিষ্ঠানগুলোতে সম্প্রতি ঘটে যাওয়া বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে স্লোগান তুলে পুরো সময়জুড়ে প্রশাসনের দৃষ্টি আকর্ষনের চেষ্ঠা করা হয়।

চুরি-ডাকাতি বন্ধ কর; করতে হবে, নিরাপত্তার জন্য অধিক পুলিশ চাই সহ আরোও বেশ কিছু স্লোগান সম্বলিত ব্যানার- ফেস্টুন নিয়ে বিকেল ৫টা থেকে ৭টা পর্যন্ত চলতে থাকে র‍্যালীটি। এ সময় স্প্যানিশ বেশকিছু গনমাধ্যম কর্মিসহ বাংলাদেশী সংবাদকর্মীদের সংবাদ সংগ্রহের বিষয়টি স্প্যনিশদের পাশাপাশি বাংলাদেশী কমিউনিটিতে ব্যাপক সাড়া সৃষ্টি করে।

র‍্যালি সফল করতে স্থানীয় ব্যবসায়ীদের পাশাপাশি কমিউনিটি নেতৃবৃন্দের উপস্থিতিও ছিল চোখে পড়ার মত। সুপারমার্কেট এসোসিয়েশনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সদস্য সচিব শিপলু আহমেদ নিয়াজী, আহ্বায়ক সদস্য জয়নাল আহমেদ, জসিম উদ্দিন, খোকন উদ্দিন, করিম উদ্দিন, কবির আহমদ, ফারুক বয়াতি, নিজাম উদ্দিন শাহিন, জাকির হোসেন সহ ব্যবসায়ী নজরুল ইসলাম, জাহাঙ্গীর আলম, আমীন আলী রফিক, রফিক উদ্দিন, মোক্তাদির রহমান মুক্তি, বেলাল আহমদ, আলী হোসেন, মেহরাব হোসেন, সাব্বির আহমদ, আব্দুল মুমিন, লোকমান হোসেন, আকবর হোসেন, মাহিদ আহমদ, মোহাম্মদ কামাল, রুবেল আহমদ, মিনহার আহমদ, মাসুক উদ্দিন শামিম, তুতিউর রহমান, ফয়সল আহমদ, আফাজ জনি প্রমুখ।

কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে মোহাম্মেদ কামরুল, আব্দুল বাসিত কয়সর, সালেহ আহমদ সোহাগ, ফয়সল আহমদ, এ আর লিটু, আজমল আলী, আইনুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

র‍্যালী শেষে বার্সেলোনা সিটি মেয়র আদা কলাও এবং কাতালোনিয়া জেনেরিলিদাদের সভাপতি কিম তররা’র নিকট ৬টি দাবি সম্বলিত স্বারকলিপি প্রদান করা হয়।
র‍্যালীতে উপস্থিতির প্রতি ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করে মানিফেস্তাসিয়নের সমাপ্তি ঘোষনা করেন ব্যবসায়ী নেতৃবৃন্দ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন