শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ক্রিস্টমাস সিঙ্গল ক্যারামের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সাউন্ডটেক ক্যারাম ক্লাব ইউকে ও ইউকে ইউথ ক্যারাম এসোসিয়েশনের উদ্যোগে আয়োজিত ক্রিস্টমাস সিঙ্গল ক্যারাম ধামাকা ২০১৯ এর ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান গত ১৬ ফেব্রুয়ারি রবিবার সাউন্ডটেক ক্যারাম ক্লাবে সম্পন্ন হয়।

সন্ধ্যা ৭ টায় অনুষ্ঠিত ফাইনাল খেলায় সাউন্ডটেক ক্যারাম ক্লাবের কবির হোসেন ২ – ১ গেইমের ব্যবধানে ইউকে ক্যারাম ফেডারেশনের সভাপতি নজরুল ইসলামকে পরাজিত করে চ্যাম্পিয়ন হন। টুর্নামেন্ট শেষে রাত দশ টায় চ্যাম্পিয়ন ও রানার্সআপ দুজনের হাতে ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি তাক্বওয়া ব্যাডমিন্ট ক্লাবের চেয়ারম্যান ও সিনিয়র সাংবাদিক আব্দুল মুমিন জাহেদী ক্যারল এবং বিশেষ অতিথি ওয়ানবাংলা ডটকমের নিউজ এডিটর ও ৫২বাংলাটিভির লন্ডন ব্যুরো চিফ এম এ জামান।

কমিউনিটি নেতা দেলোয়ার হোসেনের সভাপতিত্বে ও আব্দুর রহমান খাঁন সোজার পরিচালনায় বিপুল সংখ্যক খেলোয়াড় ও দর্শকদের উপস্থিতিতে উক্ত সভায় বক্তব্য রাখেন আব্দুল মুমিন জাহেদী ক্যারল, এম এ জামান, ইউকে ক্যারাম ফেডারেশনের সভাপতি নজরুল ইসলাম ও চ্যাম্পিয়ন কবির হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ছিল এম এ খাঁন ফাউন্ডেশন চ্যারিটি ক্যারাম টুর্নামেন্টের ড্র । ড্র অনুষ্ঠানটি পরিচালনা করেন ইউকে ক্যারাম ফেডারেশনের সভাপতি নজরুল ইসলাম । তাকে সহযোগিতা করেন আব্দুর রহমান খাঁন সুজা ও দেলোয়ার হোসেন। উল্লেখ্য চ্যারিটি ক্যারাম টুর্নামেন্টের এই ড্র’টি ৬৪ টিম নিয়ে করা হয়। টুর্নামেন্ট থেকে প্রাপ্ত অর্থ এম এ খাঁন ফাউন্ডেশনের মাধ্যমে বাংলাদেশের গরিব ও অসহায় মানুষের কল্যাণে ব্যায় করা হবে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন