বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


পর্তুগাল আওয়ামী লীগ নেতৃবৃন্দের সিলেটে শীতবস্ত্র বিতরণ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে অসহায়, দরিদ্র ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন পর্তুগাল আওয়ামীলীগ এর দপ্তর সম্পাদক মো: জাকির হোসাইন ও পর্তুগাল আওয়ামী লীগ নেতা মো:খালেদ আহমদ । বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারী) সিলেট সদর উপজেলার হাউসা গ্রামে তিনি এই শীতবস্ত্র বিতরণ করেন।

বিকাল ২ঘটিকায় পশ্চিম সদর উচ্চ বিদ্যালয় ও কলেজ এর প্রভাষক নুছরাত জাহান নাজমিন এর সঞ্চালনায় ৭নং মোগল গাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানের আলোচনা পর্ব শুরু হয় ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের পররাষ্ট্র মন্ত্রী ড:এ কে আব্দুল মোমেনের সহধর্মিণী বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী মিসেস সেলিনা মোমেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লন্ডন বারা অব টাওয়ার হামলেট এর ডেপুটি স্পিকার কাউন্সিলর মোঃ আহবাব হোসেন ও সিলেট সিটি করপোরেশনের প্যানেল মেয়র জনাব আজাদুর রহমান আজাদ।

কম্বল বিতরণ কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মহানগর মহিলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক হেলেন,মোগল গাঁও ইউনিয়ন আওয়ামীলীগ এর যুগ্ম সম্পাদক নুরুল ইসলাম, শাহজাহান সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাউসা গ্রামের বিশিষ্ট ব্যক্তিত্ব আব্দুল হান্নান ,আজমান আলী,ইলিয়াস মাস্টার, রইছ আলী, তাজিজুল ইসলাম জয়নাল, দুদু মিয়া, নজরুল ইসলাম, কবির আহমদ, আমিন, আসিক, সালেহ, কাইয়ুম, আতিক, সালমান, জমির, সহ আরো অনেক।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন