বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

আনন্দ আয়োজনে স্পেনে বৃহত্তর ঢাকাবাসীর শীতকালীন বনভোজন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ইউরোপ জুড়ে তুষারপাতে জনজীবন বিপর্যস্ত হলেও স্পেনের রাজধানী মাদ্রিদে নেই কোন তুষার। আর এই তুষারপাত দেখার জন্য মাদ্রিদের অন্যতম আঞ্চলিক সংগঠন বৃহত্তর ঢাকা এসোসিয়েশন ইন স্পেন আয়োজন করেছে শীতকালীন বনভোজন। রবিবার (১৭ ফেব্রুয়ারী) স্পেনের রাজধানী মাদ্রিদের অদূরে প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি পোর্তো দে নাভাসেররাদা নামক স্থানে বরফে আচ্ছাদিত পাহাড়ের মধ্যে শীত কালীন এ বনভোজনের আয়োজন করা হয়।

মাদ্রিদসহ স্পেনে বসবাসরত বৃহত্তর ঢাকাবাসী পোর্তো দে নাভাসেররাদা পর্যটন কেন্দ্রের খোলা মাঠে খেলাধুলাসহ নানা আনন্দে মেতে ওঠেন।শীতকালীন ব্যাতিক্রমী এই বনভোজনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বৃহত্তর ঢাকা এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি এম এইচ সোহেল ভূঁইয়া। সংগঠনের নির্বাহী সদস্য ও ঢাকা জেলা এসোসিয়েশনের সাধারন সম্পাদক এস এম মাসুদুর রহমানের উপস্থাপনায় শুভেচ্ছা বক্তব্য দেন বৃহত্তর ঢাকা এসোসিয়েশন ইন স্পেনের সিনিয়র সহ সভাপতি আলামীন মিয়া।

বর্ণাঢ্য এ আয়োজনে কমিউনিটি নেতৃবৃন্দসহ বৃহত্তর ঢাকার বিপুলসংখ্যক প্রবাসী যোগ দেন। কর্মব্যস্ততার ক্লান্তি থেকে মুক্তি ও আনন্দ দিতে বিপুলসংখ্যক প্রবাসীদের স্বতস্ফূর্ত অংশগ্রহণে শীতকালীন এই বনভোজন এক মিলনমেলায় পরিণত হয়।

দিনব্যাপী এ আয়োজনে বৃহত্তর ঢাকা এসোসিয়েশন ইন স্পেনের সাংগঠনিক সম্পাদক রুবেল সামাদ ছাড়াও কমিউনিটির বিশিষ্ট ব্যাক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন প্রবীন কমিউনিটি নেতা আবুল কালাম আজাদ বেঙ্গল, ইকবাল বাহার, এম এম আরজু, আবুল খায়ের, সায়েম সরকার সানোয়ার হোসেন ছানুসহ দুই শতাধিক প্রবাসী শীতকালীন বনভোজনে অংশগ্রহণ করেন।
অনুষ্ঠানে প্রবাসী শিল্পীরা মনোমুগ্ধকর সংগীত পরিবেশন করেন। ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্রয়ের আয়োজন।নানা ধরনের খেলায় অংশ নেন অতিথিরা। পুরো আয়োজনের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন অর্থ সম্পাদক শাহ আলম, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর হোসাইন,প্রচার সম্পাদক আমির হোসাইন,তোফাজ্জল হোসেন, মাকসুদ সরকার।

সংগঠনের সিনিয়র সহ সভাপতি আলামীন মিয়া ও নির্বাহী সদস্য এস এম মাসুদুর রহমানের প্রাণবন্ত সঞ্চালনায় যাদের সরব উপস্থিতিতে এই মিলনমেলা মুখরিত হয়ে ওঠে তারা হলেন বৃহত্তর ঢাকা এসোসিয়েশন ইন স্পেনের সহ সভাপতি খলিলুর রহমান, আল আমীন, মোঃ স্বপন, সহ সাধারন সম্পাদক ইকবাল হোসেন, কামরুজ্জামান মাসুম, নাফিস মামুন, মজিবুর সরকার, ক্রীরা সম্পাদক সাঈদ আনোয়ার,আইন বিষয়ক সম্পাদক মোঃ ইয়াসিন সিকদার, তোফাজ্জল হোসেন, মাকসুদ সরকার প্রমুখ।

দিনব্যাপী এই আয়োজনে সকালের শীতকালীন পিঠা, দেশী ফলমূলসহ অন্যান্য খাবারের ব্যবস্থা করা হয়। এছাড়া পুরুষ, নারী ও শিশুদের জন্য ক্রীড়া প্রতিযোগিতার ব্যবস্থা করা হয়। অংশগ্রহণকারী সকলের জন্য শুভেচ্ছা উপহার দেওয়া হয়। স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে এই আয়োজনকে সফল করার জন্য বৃহত্তর ঢাকা এসোসিয়েশন ইন স্পেনের নির্বাহী কমিটির সকল সদস্য প্রত্যেক অংশগ্রহণকারীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

আগামী দিনেও ইউরোপের বিভিন্ন দেশে সবাই নিয়ে একত্রে ঘুরতে যাওয়ার পরিকল্পকনা এবং অংশগ্রহণকারী সবাইকে শুভেচ্ছা এবং স্পেনে বসবাসরত ঢাকাবাসীদের একত্র হয়ে কাজ করার আহবান জানান সংগঠনটির সভাপতি এম এইচ সোহেল ভূঁইয়া ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন