শুক্রবার, ১ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


দুবাই কনসুলেটে বঙ্গবন্ধু গোল্ডকাপ নিয়ে সংবাদ সম্মেলন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আরব আমিরাতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের প্রথম পর্ব ইতোমধ্যে শেষ হয়েছে। আগামী ২৮ ফেব্রুয়ারি দুবাই আল আবির স্টেডিয়ামে কোয়ার্টার-ফাইনালের মধ্য দিয়ে দ্বিতীয় পর্ব শুরু হবে। এই কোয়ার্টার-ফাইনালে প্রবাস থেকে উঠে আসা তারকাদের নৈপুণ্য দেখতে পাবে প্রবাসী দর্শকরা। সেই সাথে প্রতিবারের মতো শ্রমিক আবাসন এলাকায় বাস পাঠানো হবে খেলা দেখতে এটা জানিয়েছেন দুবাইয়ে নিযুক্ত কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খান। তিনি ১৬ ফেব্রুয়ারি কনসুলেটের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

জনাকীর্ণ সংবাদ সম্মেলনে কন্সাল জেনারেল ইকবাল হোসেন খান আরো বলেন এই গোল্ডকাপ টুর্নামেন্ট বিশেষ গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। ফাইনাল ম্যাচে ১০৭ গ্রামের গোল্ডকাপ সহ বিজয়ী দলকে সম পরিমান প্রাইজমানি দেয়া হবে। বঙ্গবন্দুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ১০০ গ্রাম এবং আমিরাতের ৭টি প্রদেশ বিবেচেনায় আরো ৭ এই মিলিয়ে ১০৭ গ্রমি স্বর্ণ নির্দারণ করা হয়েছে।

আগামি ২০ মার্চ বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে দুবাই অফিসার্স ক্লাব ফুটবল স্টেডিয়ামে। সামনের খেলাগুলোতে ব্যাপক অংশগ্রহণ নিশ্চিত করার জন্য প্রবাসী বাংলাদেশীদের প্রতি দুবাইয়ে নিযুক্ত কন্সাল জেনারেল ইকবাল হোসেন খান অনুরোধ জানিয়েছেন।

সংবাদ সম্মেলনে অন্যান্যরে মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতি দুবাইয়ের আহবায়ক অধ্যাপক আব্দুস সবুর,বাংলাদেশ সমিতি শারজাহের ভারপ্রাপ্ত সভাপতি ইসমাইল গনি চৌধুরী, কমিউনিটি নেতা শওকত আকবর, হাজী শফিকুল ইসলাম,শাহাদাত হোসেন,কাচা উদ্দিন কাচা ও মোহাম্মদ ইদ্রিস সহ আরো অনেকে।

এ গোল্ডকাপ টুর্নামেন্টে আয়োজক কমিটির সিদ্ধান্ত অনুযায়ী বাইরের খেলোয়াড়দের অংশগ্রহণ নিষিদ্ধ রয়েছে। শুধুমাত্র যেসব প্রবাসী বাংলাদেশিরা আমিরাতের রেসিডেন্স ভিসা নিয়ে অবস্থান করছে তারাই এই টুর্ণামেন্টের খেলোয়াড় হিসেবে গণ্য হবে।

এ টুর্ণামেন্টে বাঙলাদেশি প্রবাসি ছাড়াও বাংলাদেশি ছাত্ররাও অংম নিয়েচে। এখান থেকে কৃতী খেলোয়াড়েরর সুযোগের দুয়ার খুলবে বলেও মনে করছেন অনেকে তাই আগড়ামি কেলাগুলোতে আমিরাতের স্থানীয় ক্লাবগুলোর কর্মকর্তারাও থাকবেন বলে জানানো হয়েছে সংবাদ সম্মেলনে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন