মঙ্গলবার, ২৮ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৪ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বঙ্গবন্ধুর সোনার বাংলা এখন আর স্বপ্ন নয় : ড.ম.খা. আলমগীর



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

”বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এখন আর কেবল স্বপ্ন নয়। এটা এখন সত্য।সকল বাংলাদেশিরই একই অনুভূতি এখন” মন্তব্য করে বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা পরিষেদের সদস্য, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহিউদ্দিন খান আলমগীর এমপি বলেছেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন পূরণে আমরা অনেক দূর এগিয়ে গেছি।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) স্পেনের রাজধানীর মাদ্রিদে স্পেন আওয়ামী লীগ আয়োজিত বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা এবং তাকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অতিথি ড.মহিউদ্দিন খান আলমগীর তার বক্তব্যের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানান।

তিনি অনুষ্ঠানে উপস্থিত প্রবাসী বাংলাদেশিদের আন্তরিক ধন্যবাদ জানান। তিনি প্রবাসীদের ঐক্যবদ্ধভাবে কাজ করে দেশের ক্রমবর্ধমান উন্নয়ন কার্যক্রমে সক্রিয়ভাবে অংশগ্রহণ এবং বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালনের মাধ্যমে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রীকে সার্বিক সহযোগিতার আহ্বান জানান।

এসময় ড.মহিউদ্দিন খান আলমগীর আরও মন্তব্য করেন, বঙ্গবন্ধুর অসময়ে প্রস্থান আমাদের উন্নয়ন অগ্রযাত্রাকেই ব্যহত করেনি, বরং আমাদের রাজনৈতিক অঙ্গনেও নেতৃত্বের শূন্যতা সৃষ্টি করেছিল। তবে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ তার সঠিক পথ খুঁজে পেয়েছে।

স্পেন আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মোঃ জাকির হোসেনের সভাপত্বিতে ও স্পেন আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রফিক খান এবং যুবলীগ নেতা ওলিউর রহমানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে দেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি একেএম জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক আহমদ আসাদুর রহমান সাদ,প্রবীণ আওয়ামী লীগ নেতা শেখ মোহাম্মদ ইসলাম, জসিম উদ্দিন মাস্টার, স্পেন আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মোঃ হাসান, সাবেক প্রচার সম্পাদক জালাল হোসেন, আওয়ামীলীগ নেতা বেলাল আহমেদ, এম এ আই আমিন, রুবেল খান, শেখ রাসেল শিশু-কিশোর পরিষদ স্পেনের আহবায়ক আফসার হোসেন নীলু, স্পেন যুবলীগের আহবায়ক ইফতেখার আলম,মোঃ শিপন পাটোয়ারী, মোঃ আমীন, যুবলীগ নেতা শিপন আহমদ রাহী,মামুন মিয়া,মিলন মজুমদার, সুব্রত রায় শুভ সহ আওয়ামীলীগ, যুবলীগ এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহিদ ও মুক্তিযুদ্ধের সকল শহিদদের আত্মার মাগফিরাত এবং দেশের শান্তি-সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।অনুষ্ঠানে আগত অতিথিদের জন্য আপ্যায়নের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন