বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


গ্রেটার সিলেট কাউন্সিলের আনন্দ সভা
আবেদন প্রক্রিয়া আরো সহজতর করার আহ্বান



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

যুক্তরাজ্যে বসবাসরত বাংলাদেশিদের ভোটার তালিকায় নাম অর্ন্তভূক্তি ও জাতীয় পরিচয় পত্র নিবন্ধনের প্রক্রিয়া গত ১২ই ফ্রেব্রুয়ারী বুধবার থেকে শুরু হয়েছে। গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকের ২৫ বছরের আন্দোলনে ফসল এটি। এ উপলক্ষে জিএসসি লন্ডনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে এক আনন্দ সভার আয়োজন করা হয়।

সংগঠনের চেয়ারপার্সন ব্যারিস্টার আতাউর রহমানের সভাপতিত্বে ও সহ সভাপতি মির্জা আসহাব বেগের পরিচালনায় অনুষ্ঠিত আনন্দ সভায় নির্বাচন কমিশন ও বাংলাদেশ হাই কমিশনকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন জিএসসির পেট্রন ডক্টর হাসনাত এম হোসাইন এমবিই ও কে এম আবু তাহের চৌধুরী, জিএসসি সাউথ ইস্ট রিজিওনের চেয়ারপার্সন মোহাম্মদ ইছবাহ উদ্দিন, কেন্দ্রিয় সহ সভাপতি বীর মুক্তিযুদ্ধা এম এ আজিজ, সাংবাদিক রহমত আলী, কেন্দ্রিয় জয়েন্ট ট্রেজারার এম এ কালাম, সাউথ ইস্ট রিজিওনের ট্রেজারার সুফী সুহেল আহমেদ, সাউথ ইস্ট রিজিওনের সহ সভাপতি মাওলানা রফিক আহমদ রফিক ও এম গফুর, সাবেক কাউন্সিলর মামুনুর রশিদ,জিএসসি সাউথ ইস্ট রিজিওনের মেম্বারশীপ সেক্রেটারী আখলাকুর রহমান, বাদিক ছমির উদ্দিন, ফারুক মিয়া, শিক্ষক মিছবাহ উদ্দিন আহমেদ, আজম আলী, জগম্বর আলি, এনাম চৌধুরী, ফরিদ আহমদ, করিম উদ্দিন প্রমুখ ।

সভায় বক্তারা প্রবাসীদের এই ন্যায় সংগত দাবী আদায়ে জিএসসির অবদানকে স্মরণ করা হয়। সভায় বাংলাদেশ সরকার, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মুবিন, সাবেক নির্বাচন কমিশনার ছহুল হোসেইনসহ বর্তমান নির্বাচন কমিশনার, যুক্তরাজ্যস্থ হাইকমিশনারসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানানো হয়। এছাড়া আবেদন প্রক্রিয়া আরো সহজতর করার জন্য নির্বাচন কমিশনের প্রতি আহবান জানানো হয়।

সভায় সাংবাদিক ইসহাক কাজলের মৃত্যুতে গভির শোক প্রকাশ এবং মরহুমের পরিবার বর্গের প্রতি সমবেদনা জানানো হয়। সভায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুল কুদ্দুছ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন