বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


সিলেট এক্সপ্রেস ক্লাবের এন্যুয়েল এওয়ার্ড ইভিনিং এবং চ্যারিটি ডিনার সম্পন্ন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

সিলেট এক্সপ্রেস ক্লাবের উদ্যোগে ১০ ফেব্রুয়ারী সোমবার  পূর্ব লন্ডনের স্থানীয় একটি হলে ক্লাবের  এন্যুয়েল  অ্যাওয়ার্ড ইভিনিং এবং চ্যারিটি ডিনারের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরাআন তেলাওয়াত করেন মো. সাফি। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন মো. সামু।

প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সাবেক মেয়র লুৎফুর রহমান। বিশেষ অথিতি  ছিলেন  ক্রীড়া সংগঠক ও কোচ শহিদুল আলম রতন।

এসময় সভায় আরো উপস্থিত ছিলেন বৃটেনের বাঙালি কমিউনিটির বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক  সংগঠনের  নেত্রীবৃন্দ এবং বিভিন্ন ক্লাবের খেলোয়াড় ও কর্মকর্তা বৃন্দ।

অনুষ্ঠানে  বক্তারা বলেন, খেলাধুলা মানুষের চরিত্র গঠনে সাহায্য করে।সিলেট এক্সপ্রেস ক্লাব খেলাধুলার পাশাপাশি  ধারাবাহিকভাবে নানাবিদ মানবিক কাজ করছে। যা  প্রশংসার দাবি রাখে।

সংগঠনটি চ্যারিটি ডিনারের মাধ্যমে আয় কৃত অর্থ  দিয়ে বাংলাদেশে শীতারর্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করে আসছে। যা অনুকরণীয়।

অনুষ্ঠানে মোট ৩০ জন ক্রিকেটার কে অ্যাওয়ার্ড প্রদান করা হয়। এ বছর সর্বোচ্চ রান সংগ্রহকারী ৩জনকে সেরা ব্যাটস্‌ম্যান এবং সর্বোচ্চ উইকেট সংগ্রহকারী ৩জনকে সেরা বোলার নির্বাচিত করা হয়।

অ্যাওয়ার্ড প্রাপ্ত ক্রিকেটাররা বলেন, সুন্দর ও সুস্থ জীবন গঠনে খেলাধুলার ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ।এ ধরনের পুরস্কারে আমাদের ক্রিকেট খেলার প্রতি আরো উৎসাহ বাড়াবে।

অনুষ্ঠানে  অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ফিজা এন্ড কোং চেয়ারম্যান জহিরুল ইসলাম মিটু, আব্দুল গফ্ফার, ফেরদৌস রাজিব, সাধু সিব্বির আহমদ, তওহীদ কোরেশি, রাদি, সুহান, শুভ, কামরুল সহ সিলেট এক্সপ্রেস ক্লাবের  খেলোয়াড় বৃন্দ।

কণ্ঠ : মেহেনাস তাব্বাসুম শেলি


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন