মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

 ইতালীতে বর্ণাঢ্য আয়োজনে ৫২বাংলা টিভি’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাংলা সংযোগ দেশে দেশে শ্লোগাণকে ধারণ করে লন্ডন থেকে প্রচারিত ৫২বাংলা টিভি আট ফ্রেব্রুয়ারী দুই বছর পেরিয়ে তিন বছরে পদার্পন করেছে। অভিবাসী অভিযাত্রায় ৩য় বছরে- এই শ্লোগানকে সামনে রেখে ৫২বাংলা টিভি ইতালীর রোমে আয়োজন করেছে এক বর্ণাঢ্য অনুষ্ঠান।

অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাব ও বাংলা প্রেসক্লাব ইতালীর সার্বিক তত্ত্বাবধায়নে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ইতালী প্রবাসী সাংবাদিক, রাজনীতিবিদ এবং বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

৮ই ফেব্রুয়ারি, শনিবার স্থানীয় সময় রাত ৯টায় রোমের বাঙালি অধ্যুষিত এলাকা তরপিনাত্তারায় রসই রেস্টুরেন্টের হলরুমে বর্ণাঢ্য আয়োজনে ছিল বর্ষপূর্তির কেক কাটা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

শুরুতে ৫২বাংলা টিভি ইতালী প্রতিনিধি মিনহাজ হোসেন অতিথিদের স্বাগত জানিয়ে সবাইকে ৫২বাংলা টিভির পক্ষ থেকে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে সবার সহযোগিতা কামনা করে বলেন- লন্ডন থেকে প্রচারিত ৫২বাংলা দেড়কোটি প্রবাসীর কণ্ঠস্বর হয়ে কাজ করা প্রত্যয়ে শুরু থেকে উচ্চকণ্ঠ হয়েই কাজ করছে। ৫২বাংলার প্রতিশ্রুতিশীল সংবাদকর্মীরা পৃথিবীর নানা দেশ থেকে- গ্লোবালবৃত্তে কাজ করছেন ২৪ ঘন্টা, সাতদিন।

প্রাণবন্ত অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন- বাংলা প্রেস ক্লাব ইতালী সহ সভাপতি ও ৭১টিভি ইতালী প্রতিনিধি লাবণ্য চৌধুরী ও ৫২বাংলা টিভি নিউজ রীডার মেহেনাস তাব্বাসুম শেলি।

জাতীয় সংঙ্গীত পরিবেশনের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে অতিথি হিসেবে শুভেচ্ছা জানান, অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের সভাপতি মনিরুজ্জামান মনির, বাংলা প্রেসক্লাব ইতালীর প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, সিনিয়র সাংবাদিক হাসান মাহমুদ, Gtv ইতালী প্রতিনিধি শাহিন খলিল কাওসার প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে আগত অতিথিদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন ইতালী আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মাহতাব হোসেন, বাংলাদেশ সমিতি ইতালী সভাপতি আফতাব বেপারী, ইতালী আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাসান ইকবাল, সহ সভাপতি আবু সাঈদ খান, শাহ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, আব্দুর রউফ ফকির, সম্মানিত সদস্য ও বৃহত্তর কুমিল্লা সমিতির সভাপতি দিদারুল আবেদীন, ইতালী মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি মোছাম্মদ নিলুফা বানু, যুগ্ম সাধারণ সম্পাদক শামীমা আক্তার পপি, সঞ্চারী সংঙ্গীতায়ন বিদ্যালয়ের কর্ণধার সুসমিতা সুলতানা,বৃহত্তর ঢাকা সমিতি ইতালী সাধারন সম্পাদক মঞ্জুর আহমেদ মঞ্জু, ঢাকা বিভাগ সমিতির সাধারণ সম্পাদক ইমরুল কায়েছ।

রোম মহানগর আওয়ামী লীগের সভাপতি শেখ মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক জামিল আহমেদ, দপ্তর সম্পাদক সরোয়ার হোসেন, মহিলা সমাজ কল্যাণ সমিতির সহ সভাপতি লাভলী বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক তাহমিনা আক্তার, মহিলা সম্পাদিকা ইফরোজা খানম ইফা, নার্গিস আক্তার, শাপলা বেগম, পরশমনি, বাংলাদেশ খ্রিষ্টান মহিলা সমিতি সভাপতি রুপালী গোমেজ, সাধারন সম্পাদক সিলভা দি লিটা, মহিলা সংস্থা ইতালীর সিনিয়র সহ সভাপতি মুন্নি রওশনারা, নব জাগরণ নারী কল্যাণ সমিতির মলিন আক্তার, তিবোরতিনা সমাজ কল্যাণ সমিতি সভাপতি মনির হোসেন সহ টেলিকন্ফারেন্সে টিভিকে শুভেচ্ছা জানান রোমের বিশিষ্ট সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব ইতালী আওয়ামী লীগের সহ সভাপতি হাজী মোঃ জসিম উদ্দিন ও ঢাকা বিভাগ সমিতির সভাপতি মোহাম্মেদ লিটন।

অতিথিরা তাদের বক্তব্যে বলেন, ৫২বাংলা টিভির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ইউরোপের ৫২বাংলা টিভির সংশ্লিষ্ট সকল কলা-কৌশলী, পাঠক- পাঠিকা, সাংবাদিকসহ সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তারা বলেন, ৫২বাংলা টিভি যাত্রালগ্ন থেকে বর্তমানে ও আগামীর পথচলায় ইউরোপের সংবাদ মাধ্যমে আরো অগ্রণী ভূমিকা পালন করবে। এ সময় আমন্ত্রিত অতিথি বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান।

পরিশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন ইতালী রোমের বিশিষ্ট কন্ঠ শিল্পীদের মধ্যে রতনা বসাক, জাহাঙ্গীর আলম, আতিক হাজারী, রিপন আহমেদ, মোঃ মসিউর রহমান, মাসুদ রানা সহআরো অনেকেই।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন