সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বঙ্গবন্ধুর সোনার বাংলা এখন আর স্বপ্ন নয় : ড.ম.খা. আলমগীর  » «   করোনা ভাইরাস বর্ণবাদ এবং মানবিক বিপর্যয়  » «   গ্রেটার সিলেট কাউন্সিলের আনন্দ সভা  » «   কবি মেহবুবা হক রুমা‘র কাব্যগ্রন্থ: অষ্টাদশীর অষ্টপ্রহর  » «   কবি ঝিঁনুক জোবায়দা‘র কাব্যগ্রন্থ : কিছু তার আমি হই কিছু তার আমি নই  » «   অসমে সরকারি মাদ্রাসা বন্ধ হচ্ছে : ঘোষণা শিক্ষামন্ত্রীর  » «   বঙ্গবন্ধুকে নিয়ে ৫০ বিষয়ে ৫০ বই  » «   বই মেলায় কবি ইসলাম সাইফুল এর কাব্যগ্রন্থ  কপোতাক্ষীর সাথে আধেক প্রেম  » «   একুশে মেলায় কবি জোহরা রুবী‘র কাব্যগ্রন্থ: অসীমতা ছোঁবই আমি  » «   গোলাপগঞ্জে হাজী আতাউর রহমান মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন  » «   লন্ডনে প্রয়াত স্বজনদের জন্য আলীনগর ইউনিয়নবাসির দোয়া মাহফিল  » «   সিলেট এক্সপ্রেস ক্লাবের এন্যুয়েল এওয়ার্ড ইভিনিং এবং চ্যারিটি ডিনার সম্পন্ন  » «   করনো ভাইরাসে লন্ডনে ইজলিংটন সার্জারি বন্ধ  » «   বিয়ানীবাজার পৌর কল্যাণ সমিতি ইউকে’র বিনামূল্যে চক্ষু সেবা প্রদান  » «   ইতালী আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ২৯শে মার্চ  » «  

আমিরাতে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম



প্রবাসে অবস্থিত বাংলাদেশের রাষ্ট্রীয় প্রতিষ্ঠানগুলোর মাধ্যমে বিশ্বের মাঝে বাংলাদেশের পরিচয় বহন করে। সেবামূলক প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারীদের আচরণের মাধ্যমে ফুটে উঠে সরকারের ভাবমূর্তি। এসব প্রতিষ্ঠানে প্রবাসীদের হয়রানী করা হলে তা বরদাস্ত করা হবে না বইলে সাফ জানিয়ে দিয়েছেন আমিরাতে সফরে আসা গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম। আবুধাবী ম্যক্স কন্ট্রাক্টিং কোম্পানীর কর্ণধার ও আরব আমিরাত শ্রমিক লীগের সভাপতি মাহিমুদুল আলম বিবিসি’র উদ্যোগে স্থানীয় স্যান্ড মেরীন রেষ্টুরেন্টে মন্ত্রী ও তার সফর সঙ্গিদের সৌজন্যে দেয়া নৈশভোজে যোগ দিয়ে বাংলাদেশের মিশন, জনতা ব্যাংক ও বাংলাদেশ বিমান, ও বাংলাদেশ স্কুলের কর্মকর্তাদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন।


এসময় নীলফামারী পৌর মেয়র ও ম্যিনিউচুপাল এসোশিয়েশন অব বাংলাদেশ’র সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক শরিয়তপুর পৌর মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, আবুধাবী বাংলাদেশ দূতাবাসের চার্স দ্যা এফার্স মিজানুর রহমান, বাংলাদেশে বিমানের কান্ট্রি ম্যানেজার এন সি বড়ুয়া, জনতা ব্যাংকের সিইও আমিরুল হাসান, আবুধাবী বাংলাদেশ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মীর আনিসুল হাসান সহ দেশ থেকে আগত সরকারী বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানেরা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গতঃ জাতিসংঘ কর্তৃক আয়োজিত ওয়ার্ড আরবান ফোরামের ১০ সম্মেলনে যোগদিতে আমিরাতের রাজধানী আবুধাবীতে ৫ দিনের রাষ্ট্রীয় সফরে অবস্থান করছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম।