সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বঙ্গবন্ধুর সোনার বাংলা এখন আর স্বপ্ন নয় : ড.ম.খা. আলমগীর  » «   করোনা ভাইরাস বর্ণবাদ এবং মানবিক বিপর্যয়  » «   গ্রেটার সিলেট কাউন্সিলের আনন্দ সভা  » «   কবি মেহবুবা হক রুমা‘র কাব্যগ্রন্থ: অষ্টাদশীর অষ্টপ্রহর  » «   কবি ঝিঁনুক জোবায়দা‘র কাব্যগ্রন্থ : কিছু তার আমি হই কিছু তার আমি নই  » «   অসমে সরকারি মাদ্রাসা বন্ধ হচ্ছে : ঘোষণা শিক্ষামন্ত্রীর  » «   বঙ্গবন্ধুকে নিয়ে ৫০ বিষয়ে ৫০ বই  » «   বই মেলায় কবি ইসলাম সাইফুল এর কাব্যগ্রন্থ  কপোতাক্ষীর সাথে আধেক প্রেম  » «   একুশে মেলায় কবি জোহরা রুবী‘র কাব্যগ্রন্থ: অসীমতা ছোঁবই আমি  » «   গোলাপগঞ্জে হাজী আতাউর রহমান মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন  » «   লন্ডনে প্রয়াত স্বজনদের জন্য আলীনগর ইউনিয়নবাসির দোয়া মাহফিল  » «   সিলেট এক্সপ্রেস ক্লাবের এন্যুয়েল এওয়ার্ড ইভিনিং এবং চ্যারিটি ডিনার সম্পন্ন  » «   করনো ভাইরাসে লন্ডনে ইজলিংটন সার্জারি বন্ধ  » «   বিয়ানীবাজার পৌর কল্যাণ সমিতি ইউকে’র বিনামূল্যে চক্ষু সেবা প্রদান  » «   ইতালী আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ২৯শে মার্চ  » «  

ম্যানচেস্টারে মুজিববর্ষের বর্ণাঢ্য অনুষ্ঠান



মুজিব শতবর্ষ উপলক্ষ্যে মাসব্যাপী বিভিন্ন অনুষ্টানের অংশ হিসেবে ম্যানচেষ্টারস্থ বাংলাদেশ দূতাবাসে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।গত ৯ ফেব্রুয়ারী বরিবার আয়োজীত এ অনুষ্ঠানে ছিল শিশু-কিশোরদের চিত্রাংকন প্রতিযোগিতা।

বিভিন্ন বয়সে তিনটি গ্রুপের মধ্যে এ চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্টিত হয়। এতে ব্রিটেনে বেড়ে উঠা অর্ধ শতাধিক ছেলে-মেয়ে অংশগ্রহন করেন।

অনুষ্ঠানে ম্যানচেষ্টারের সহকারি হাইকমিশনার এ এন আনওয়ারুল ইসলাম বলেন, এই আয়োজনের মূল উদ্দেশ্য বিদেশে বেড়ে উঠা এই প্রজন্মকে বাংলাদেশ এবং জাতির জনক বঙ্গবন্ধু সম্পর্কে জানানো।

দেশের প্রতি তাদের ভালবাসার মেলবন্ধন সৃষ্ঠি করাতে এ উদ্যোগ ইতিবাচক উদ্যোগ হিসেবেই মনে করছেন অনুস্ঠানে উপস্থিত হওয়া অভিভাবকরা।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন গ্রেটার ম্যানচেষ্টার আওয়মী লীগের সভাপতি জনাব ছুরাবুর রহমান, সাধারন সম্পাদক এডভোকেট মীর গোলাম মোস্তফা, সৈয়দ মাহমুদুর রহমান বুলু, সাংবাদিক কলামিষ্ট ফারুক যোশী প্রমূখ।