মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
৩০ আগষ্ট থেকে শারজায় বেসরকারী স্কুলে ক্লাস শুরু হচ্ছে  » «   বাতিল হচ্ছে এবারের পঞ্চম ও অষ্টম শ্রেণির সমাপনী পরীক্ষা  » «   স্পেনের টেনেরিফে ক্রিকেট টুর্নামেন্টে চ্যম্পিয়ন বেঙ্গল ক্লাব  » «   আমিরাত সরকারের আরও ৩০ দিনের বাড়তি সুযোগ  » «   লেবাননের প্রধানমন্ত্রীর পদত্যাগ  » «   লেবাননের পাশে দাড়িয়েছে মানবিক বাংলাদেশ  » «   লন্ডনে এম এ খান ফাউন্ডেশন ক্যারম টুর্নামেন্ট’২০ এর উদ্বোধন  » «   জালালাবাদ এসোসিয়েশন pioltello, Milano এর আয়োজনে ব্যাটমিন্টন খেলার উদ্ভোধন  » «    বৈরুতে ভয়াবহ বিষ্ফোরণে ক্ষতিগ্রস্থদের সাহায্যার্থে বাংলাদেশ বিমান বাহিনী  » «   লন্ডন হাই কমিশনে বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিব-এর ৯০তম জন্মবার্ষিকীতে বিশেষ আয়োজন  » «   লেবাননে নিখোঁজ প্রবাসী রাশেদের লাশ মিলল হাসপাতালে  » «   স্পেনে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালন  » «   জাতীয় শোক দিবসের পর সিলেট-ঢাকা রোডে সব ট্রেন চলবে  » «   লেবাননে বিস্ফোরণে চিকিৎসা পাচ্ছেন না  » «   রাজাকারের তালিকা হবে; মুক্তিযোদ্ধাদের নামের আগে ‘বীর’লেখার প্রস্তাব  » «  

তিন বছরে  টিম ৫২বাংলা



লন্ডন থেকে প্রচারিত ৫২বাংলা আন্তর্জাতিক ভেন্যু হিসেবে ৮ ফেব্রুয়ারি ২০১৮ সালে দুবাই থেকে যাত্রা করে।

বিগত দুই বছরে ৫২বাংলার সাফল্যে যুক্ত হয়েছে নানা আলোকিত পালক।  যুক্তরাজ্যে, অনলাইন টিভি এওয়ার্ড ২০১৯ অর্জন,  ৫২বাংলা এওয়ার্ড প্রদান  সহ  কোটি প্রবাসীর  উচ্চকন্ঠস্বর হয়ে পজিটিভ বাংলাদেশকে ছড়িয়ে দিয়েছে ইউরোপ,আমেরিকা, কানাডা, এশিয়া, মধ্যপ্রাচ্য ও ওশেনিয়ার দেশে দেশে। এই কাজটি সম্ভব হয়েছে-  একদল প্রতিশ্রুতিশীল ও প্রভিবাবান সংবাদকর্মীদের মেধা, শ্রম ও আন্তরিকতায়।

আজ ৮ ফেব্রুয়ারী, অভিবাসে অভিযাত্রায় ৩বছরে  শিরোনামে  যুক্তরাজ্য ইউরোপ ও মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে আয়োজন করা হয়েছে প্রতিষ্ঠাবার্ষিকীর। এদিন ছাড়াও কয়েকটি দেশে অনুষ্ঠিত হবে  প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠান।  সবগুলো আয়োজনে আছে মৌলিক ও সৃজনশীলতার ছাপ। হোমলেসদের সাথে নিয়ে কেক কাটা ও খাবার বিতরণ, স্বেচ্ছায় রক্তদান, বাংলাদেশে সুবিধা বঞ্চিত শিশুদের জন্য তহবিল সংগ্রহ ইত্যাদি কাজের মাধ্যমে মাসব্যাপী ৫২বাংলার সংবাদকর্মীরা মানবিক কাজ করবেন।

প্রতিষ্ঠাবার্ষিকীর আনন্দময় সময়ে টিম ৫২বাংলাকে  আন্তরিক অভিনন্দন। শ্রদ্ধা ও ভালোবাসা।জয়তু টিম ৫২বাংলা।