রবিবার, ২৬ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


তিন বছরে  টিম ৫২বাংলা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

লন্ডন থেকে প্রচারিত ৫২বাংলা আন্তর্জাতিক ভেন্যু হিসেবে ৮ ফেব্রুয়ারি ২০১৮ সালে দুবাই থেকে যাত্রা করে।

বিগত দুই বছরে ৫২বাংলার সাফল্যে যুক্ত হয়েছে নানা আলোকিত পালক।  যুক্তরাজ্যে, অনলাইন টিভি এওয়ার্ড ২০১৯ অর্জন,  ৫২বাংলা এওয়ার্ড প্রদান  সহ  কোটি প্রবাসীর  উচ্চকন্ঠস্বর হয়ে পজিটিভ বাংলাদেশকে ছড়িয়ে দিয়েছে ইউরোপ,আমেরিকা, কানাডা, এশিয়া, মধ্যপ্রাচ্য ও ওশেনিয়ার দেশে দেশে। এই কাজটি সম্ভব হয়েছে-  একদল প্রতিশ্রুতিশীল ও প্রভিবাবান সংবাদকর্মীদের মেধা, শ্রম ও আন্তরিকতায়।

আজ ৮ ফেব্রুয়ারী, অভিবাসে অভিযাত্রায় ৩বছরে  শিরোনামে  যুক্তরাজ্য ইউরোপ ও মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে আয়োজন করা হয়েছে প্রতিষ্ঠাবার্ষিকীর। এদিন ছাড়াও কয়েকটি দেশে অনুষ্ঠিত হবে  প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠান।  সবগুলো আয়োজনে আছে মৌলিক ও সৃজনশীলতার ছাপ। হোমলেসদের সাথে নিয়ে কেক কাটা ও খাবার বিতরণ, স্বেচ্ছায় রক্তদান, বাংলাদেশে সুবিধা বঞ্চিত শিশুদের জন্য তহবিল সংগ্রহ ইত্যাদি কাজের মাধ্যমে মাসব্যাপী ৫২বাংলার সংবাদকর্মীরা মানবিক কাজ করবেন।

প্রতিষ্ঠাবার্ষিকীর আনন্দময় সময়ে টিম ৫২বাংলাকে  আন্তরিক অভিনন্দন। শ্রদ্ধা ও ভালোবাসা।জয়তু টিম ৫২বাংলা।

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন