রবিবার, ৩ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিলেতে কারী শিল্পে ঈদের ছুটি সময়ের দাবি  » «   ঈদের ছুটি  » «   ইউরোপে জ্বালানি সংকট চরমে, বিকল্প ভাবতে হচ্ছে ইউরোপকে  » «   হাইডে প্রবীণদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল  » «   ঈদের দিন হোক সবার উৎসবের দিন  » «   ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হসপিটাল সিলেটের সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠিত  » «   নেদারল্যান্ডস বাংলাদেশী সমিতি’ ইউকে’র যাত্রা শুরু  » «   ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


আমিরাতের বাংলাদেশি দুটি স্কুলে এসএসসি পরীক্ষা শুরু



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাতের বাংলাদেশি দুটি স্কুলে আজ এসএসসি পরীক্ষা শুরু হয়েছে। দেশটির উত্তর আমিরাতের রাস আল খাইমায় অবস্থিত বাংলাদেশ ইংলিশ প্রাইভেট স্কুল এন্ড কলেজ থেকে এবছর মোট ৩১ জন পরীক্ষার্থী অংশ নিয়েছে। এর মধ্যে ১৭ জন ছাত্র এবং ১৪ জন ছাত্রী। বিজ্ঞান বিভাগ থেকে ১৪জন পরীক্ষার্থী এবং বাণিজ্য বিভাগ থেকে ১৭জন পরীক্ষার্থী অংশ নিয়েছেন বলে জানিয়েছেন স্কুল পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি তাজ উদ্দিন। শতভাগ পরীক্ষার্থীর উপস্থিতিতে চলছে এ স্কুলের পরীক্ষা। পরীক্ষা চলাকালে পরিদর্শন করেছেন বাংলাদেশ কনসুলেটে জেনারেল দুবাইয়ের দূতালয় প্রধান প্রবাস লামারাং।

এদিকে দেশটির রাজধানী আবুধাবীতে অবস্থিত শেখ যায়েদ বাংলাদেশ ইসলামিয়া স্কুল এন্ড কলেজ থেকে এ বছর মোট ৩৭ জন পরীক্ষার্থী অংশ নিয়েছে। এর মধ্যে ২১ জন ছেলে এবং ১৬ মেয়ে। বিজ্ঞান বিভাগে অংশ নিয়েছে ২২ জন পরীক্ষার্থী এবং বাণিজ্য বিভাগে অংশ নিয়েছে ১৫জন পরীক্ষার্থী বলে জানিয়েছেন স্কুলের অধ্যক্ষ মীর আনিসুল হাসান। পরীক্ষার হল পরিদর্শন করেছেন আবুধাবীস্থ বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তারা।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন