রবিবার, ৩ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিলেতে কারী শিল্পে ঈদের ছুটি সময়ের দাবি  » «   ঈদের ছুটি  » «   ইউরোপে জ্বালানি সংকট চরমে, বিকল্প ভাবতে হচ্ছে ইউরোপকে  » «   হাইডে প্রবীণদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল  » «   ঈদের দিন হোক সবার উৎসবের দিন  » «   ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হসপিটাল সিলেটের সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠিত  » «   নেদারল্যান্ডস বাংলাদেশী সমিতি’ ইউকে’র যাত্রা শুরু  » «   ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


দুবাইয়ে স্বরসতী পূজা অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে স্বরসতী পূজা উদযাপিত হয়েছে। দেরা দুবাই জয় শ্রীকৃষ্ণ লোকনাথ সেবা সংঘের উদ্যোগে এ আয়োজন করা হয়।

সেবা সংঘের সভাপতি রুপন কান্তি শীলের সভাপতিত্বে ও চন্দন দেবনাথ এবং প্রকাশ দেবনাথের যৌথ পরিচালনায় শ্রী শ্রী বিদ্যাদেবী মা সরস্বতী পূজা অনুষ্ঠিত হয়।

পূজার অনুষ্ঠান উপস্থাপনা করেন রাজু কুমার শীল ও রিপন সুশীল। অনুষ্ঠানে শ্রীমদ্ভাগবত এর প্রশ্নোত্তর প্রতিযোগিতা পর্বে প্রথম স্থান অর্জন করেন দ্বীপ দেবনাথ ও দ্বিতীয় স্থান অর্জন করেন শচীন দাশ -কিংশুক পাল, তৃতীয় স্থান অর্জন করেন শিল্পা দাশ ও প্রিয়া রানী শীল।

পূজা অনুষ্ঠানে সহযোগিতা করেন উপদেষ্টা শ্যামল দাশ, করুনা পাল, বিকাশ দেবনাথ, শুকলাল সূত্রধর, শিমুল শীল, শ্রীরাম, পিন্টু সাহা ও সার্বিক সহযোগিতা করেন রাজু শীল, অর্জন দেবনাথ, বন্দন দেবনাথ, শিপন মালাকার, রুবেল দাশ, প্রনব দে, শিবু মালাকার, লিটন দেবনাথ, সুমন শীল, দিলিপ নাথ, বিশ্বজিৎ দে, দিলিপ ধর, মিন্টু শীল, পলাশ শীল, রাজীব শীল, সুভাস নাথ, সুজন নাথ, প্রশান্ত সুত্রধর, অনিপ নাথ, বিশ্বজিৎ, প্রীতম সহ আরো অনেকে।

মায়েদের মধ্যে উপস্থিত ছিলেন বিউটি দাশ, সীমা পাল, অনিতা সুত্রধর, নেলী রানী শীল, কলি শীল, সুলেকা, মৌসুমি, উর্মি, সেতু রানী চৌধুরী, শীমু দেবী ও পূজা।

ছোটদের মধ্যে উপস্থিত ছিলেন জুয়েল, অন্তর, টিপু, জয়, সুমিত, পর্না, অবায়ত ও সস্তি


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন