রবিবার, ২৬ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


প্রবাসী আলীনগর সমিতির সহসভাপতি আব্দুল মালিকের মায়ের ইন্তেকাল



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

প্রবাসী আলীনগর ইউনিয়ন সমিতি ইউকের সহসভাপতি ও বিয়ানীবাজার প্রগতি এডুকেশন ট্রাস্টের সদস্য আব্দুল মালিকের মা এবং জামেয়া হুসাইনিয়া ঢাকাউত্তর রানাপিং মোহাম্মদপুর (টিকরপাড়া) মাদ্রাসার প্রতিষ্ঠাতা মরহুম মাওলানা হাফিজ আনোয়ার হোসাইনের বড় বোন আছিয়া খাতুন গত ২৭ জানুয়ারি সকাল ১০টা ১৫ মিনিটের সময় লন্ডনের কেন্ট এলাকার সিডকাবের নিজ বাসায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯১ বছর। তিনি বিগত কয়েক মাস যাবৎ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভোগছিলেন। জানাযার নামাযের সময় এখনও নির্ধারিত হয়নি।

এদিকে আছিয়া খাতুনের মৃত্যুতে পরিবারের প্রতি সমবেদনা জানাতে মরহুমার বাসায় যান প্রবাসী আলীনগর সমিতির সভাপতি মনজুরুছ ছামাদ চৌধুরী, সহসভাপতি মোহাম্মদ আব্দুল হান্নান ও সাংগঠনিক সম্পাদক হেলাল আহমদ সহ অন্যান্য নেতৃবৃন্দ। সেখানে নেতৃবৃন্দ উপস্থিত সবাইকে নিয়ে এক সংক্ষিপ্ত দোয়া করেন। এছাড়াও আছিয়া খাতুনের বিদেহী আত্মার মঅগফেরাত কামনা করে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন কানাডা থেকে ডিএম হাইস্কুলের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মুহিউল ইসলাম জায়গীরদার, আমেরিকা থেকে আলীনগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মৌলানা মোহাম্মদ আব্দুল আহাদ, প্রবাসী আলীনগর ইউনিয়ন সমিতি ইউকের উপদেষ্টা আজাদ চৌধুরী এমবিই, মুক্তিযোদ্ধা ফয়জুর রহমান খাঁন নুনু, ইউনিয়ন পরিষদের সদস্য মামুন আহমদ, জামেয়া হুসাইনিয়া ঢাকাউত্তর রানাপিং মোহাম্মদপুর (টিকরপাড়া) মাদ্রাসার মুহতমিম হাফিজ ফয়েজ আহমদ, জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লোকমান হোসেন, সাংবাদিক কবির আল মাহমুদ, রিপন চৌধুরী ও আলীনগর দর্পন সম্পাদক আবুল কাসিম আজাদ ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন