শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


আমিরাতে আল ফালাহ ক্রিকেট ওয়ার্ল্ড কাপের যাত্রা শুরু



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আমিরাতে আল ফালাহ ক্রিকেট ওয়ার্ল্ড কাপের যাত্রা শুরু । উক্ত টুর্ণামেন্টে প্রথমবারের মত অংশগ্রহণ করছে প্রবাসী বাংলাদেশীদের নিয়ে গঠিত টিম বাংলাদেশ। এছাড়া আরো অংশগ্রহণ করছে ইন্ডিয়া, পাকিস্থান, নিউজিল্যান্ড, অষ্টেলিয়া ও ইংল্যান্ড।

বৃহস্পতিবার শারজাহের একটি রেস্তোরায় আয়োজিত অনুষ্ঠানে কাপ উন্মোচন, জার্সি উন্মোচন, ক্যাপ্টেন ঘোষনা, এবং টিম পরিচিতি অনুষ্টিত হয়েছে।

বাংলাদেশ টিমকে নেতৃত্ব দিচ্ছেন আজহার মাহমুদ সোহেল। টিমের অন্যান্য খেলোয়াড়রা হলেন হাসান জীবন, মাহফুজুর রহমান, মোর্শেদ, সালাউদ্দিন, রাসেল, রাসেদ, মামুন, মাসুদ, মোহাম্মদ ওসমান, মোহাম্মদ সাহেদ, মোহাম্মদ ইমরান, শাকিল, তৌহিদ আন্না এবং মোহাম্মদ আমির।

বাংলাদেশ টিমের ক্যাপ্টেন আজহার মাহমুদ বলেন, অনেকদিন ধরেই আমি শারজাহ ক্রিকেট একাডেমীতে কোচিং করানোর পাশাপাশি আমিরাতের এ লীগে খেলছি। এছাড়া আমি লেগ স্পীনার হিসেবে আমিরাতে সর্বোচ্চ সংখ্যক উইকেট সংগ্রহের রেকর্ড করেছি। যদি নিজের দেশের হয়ে সুযোগ পাই তাহলে দেশকে সর্বোচ্চ দেওয়ার চেষ্টা করব। আমরা আশা রাখছি এই টুর্নামেন্ট জিতে দেশের মান এগিয়ে নিতে পারব।

বাংলাদেশ টিমের কোচ বলেন, আমি ইংল্যান্ড সহ বিভিন্ন দেশে কোচিং করিয়েছি। এই প্রথমবার বাংলাদেশী ক্রিকেটারদের নিয়ে কাজ করছি। আশা করছি আমরা কাপটা জিতে সবাইকে চমকিয়ে দিব।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন