শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


জেদ্দায় প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী পালিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

রবিবার রাতে জেদ্দার একটি হোটেলে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা করেছে সৌদি আরব পশ্চিমাঞ্চল কেন্দ্রীয় বিএনপি।

উক্ত আলোচনা সভার সভাপতিত্ব করেন, সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় কার্যনির্বাহি কমিটির সদস্য আহমেদ আলী মুকিব। সাধারণ সম্পাদক মীর মনিরুজ্জামান তপন এর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন, পশ্চিমাঞ্চল কেন্দ্রীয় বিএনপির প্রধান উপদেষ্টা ও কেন্দ্রীয় কার্যনির্বাহি কমিটির সদস্য আলহাজ্ব আব্দুর রহমান।

বিশেষ অতিথিগণের মধ্যে ছিলেন, আবদুল মান্নান, মোহাম্মদ সাহজাহান এম এ আজাদ চয়ন, প্রকৌশলী নুরুল আমিন,এরশাদ আহমেদ, মোহাম্মদ আলী, মঈন চৌধুরী, রৌশন জামিল শিপু, বাহার উদ্দিন বাদল, মোরশেদ আলম, আল মামুন শিপনসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতা কর্মিগন উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, অভিলম্বে বেগম জিয়াসহ সকল নেতা কর্মিদের মুক্তি দীয়ে প্রহসনের নির্বাচন বাতিল করে নিরপেক্ষ সরকারের অধীনে একটি সুষ্ঠ সুন্দর গ্রহন যোগ্য নির্বাচনের দাবি জানান।

পরে শহীদ জিয়াসহ মুসলিম উম্মার সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়া মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন শেখ মোহাম্মদ আবদুল্লাহ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন