সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বঙ্গবন্ধুর সোনার বাংলা এখন আর স্বপ্ন নয় : ড.ম.খা. আলমগীর  » «   করোনা ভাইরাস বর্ণবাদ এবং মানবিক বিপর্যয়  » «   গ্রেটার সিলেট কাউন্সিলের আনন্দ সভা  » «   কবি মেহবুবা হক রুমা‘র কাব্যগ্রন্থ: অষ্টাদশীর অষ্টপ্রহর  » «   কবি ঝিঁনুক জোবায়দা‘র কাব্যগ্রন্থ : কিছু তার আমি হই কিছু তার আমি নই  » «   অসমে সরকারি মাদ্রাসা বন্ধ হচ্ছে : ঘোষণা শিক্ষামন্ত্রীর  » «   বঙ্গবন্ধুকে নিয়ে ৫০ বিষয়ে ৫০ বই  » «   বই মেলায় কবি ইসলাম সাইফুল এর কাব্যগ্রন্থ  কপোতাক্ষীর সাথে আধেক প্রেম  » «   একুশে মেলায় কবি জোহরা রুবী‘র কাব্যগ্রন্থ: অসীমতা ছোঁবই আমি  » «   গোলাপগঞ্জে হাজী আতাউর রহমান মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন  » «   লন্ডনে প্রয়াত স্বজনদের জন্য আলীনগর ইউনিয়নবাসির দোয়া মাহফিল  » «   সিলেট এক্সপ্রেস ক্লাবের এন্যুয়েল এওয়ার্ড ইভিনিং এবং চ্যারিটি ডিনার সম্পন্ন  » «   করনো ভাইরাসে লন্ডনে ইজলিংটন সার্জারি বন্ধ  » «   বিয়ানীবাজার পৌর কল্যাণ সমিতি ইউকে’র বিনামূল্যে চক্ষু সেবা প্রদান  » «   ইতালী আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ২৯শে মার্চ  » «  

রিয়াদে ১ ফেব্রুয়ারি থেকে পাসর্পোট নবায়ন সেবা সৌদি পোস্ট ও ইডিসিতে



রিয়াদে আগামী ১লা ফেব্রুয়ারি ২০২০ থেকে এমআরপি পাসর্পোট নবায়ন করতে দূতাবাসের পরিবর্তে প্রবাসীদের যেতে হবে সৌদি পোষ্ট ও এক্সপেট্রিয়েট ডিজিটাল সেন্টার (ইডিসি) অফিসে । বুধবার ২২ জানুয়ারি ২০২০ তারিখে রিয়াদ বাংলাদেশ দূতাবাসের সভা কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে রাষ্ট্রদূত গোলাম মসীহ এই তথ্য জানান । সৌদি আরবের রাষ্ট্রীয় ডাক বিভাগ “সৌদি পোষ্ট” এর চৌত্রিশটি ও রিয়াদে অবস্হিত ইডিসির চারটি শাখার মাধ্যমে প্রবাসীরা সহজে পাসর্পোট নবায়ন সেবা নিতে পারবেন । উপস্হিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরও জানান, প্রত্যেক ইডিসিতে সেবা সমূহের সার্ভিস চার্জের তালিকা রাখা আছে প্রবাসীরা তালিকা দেখে সার্ভিস চার্জ জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে পারবেন । এবং এই সংক্রান্ত যেকোন অভিযোগ সরাসরি দূতাবাসে জানাতে পারেন।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন, মিশন উপ-প্রধান ডক্টর মোহাম্মদ নজরুল ইসলাম, হেড চ্যান্সারি ডক্টর ফরিদ উদ্দিন আহমদ, প্রেস উইং সচিব ফখরুল ইসলাম, পাসর্পোট ও ভিসা উইং এর সচিব কাজী নুরুল ইসলাম । সংবাদ সম্মেলনে উপস্হিত ছিলেন রিয়াদে কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার প্রতিনিধিরা ।