সোমবার, ২৭ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


রিয়াদে ১ ফেব্রুয়ারি থেকে পাসর্পোট নবায়ন সেবা সৌদি পোস্ট ও ইডিসিতে



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

রিয়াদে আগামী ১লা ফেব্রুয়ারি ২০২০ থেকে এমআরপি পাসর্পোট নবায়ন করতে দূতাবাসের পরিবর্তে প্রবাসীদের যেতে হবে সৌদি পোষ্ট ও এক্সপেট্রিয়েট ডিজিটাল সেন্টার (ইডিসি) অফিসে । বুধবার ২২ জানুয়ারি ২০২০ তারিখে রিয়াদ বাংলাদেশ দূতাবাসের সভা কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে রাষ্ট্রদূত গোলাম মসীহ এই তথ্য জানান । সৌদি আরবের রাষ্ট্রীয় ডাক বিভাগ “সৌদি পোষ্ট” এর চৌত্রিশটি ও রিয়াদে অবস্হিত ইডিসির চারটি শাখার মাধ্যমে প্রবাসীরা সহজে পাসর্পোট নবায়ন সেবা নিতে পারবেন । উপস্হিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরও জানান, প্রত্যেক ইডিসিতে সেবা সমূহের সার্ভিস চার্জের তালিকা রাখা আছে প্রবাসীরা তালিকা দেখে সার্ভিস চার্জ জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে পারবেন । এবং এই সংক্রান্ত যেকোন অভিযোগ সরাসরি দূতাবাসে জানাতে পারেন।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন, মিশন উপ-প্রধান ডক্টর মোহাম্মদ নজরুল ইসলাম, হেড চ্যান্সারি ডক্টর ফরিদ উদ্দিন আহমদ, প্রেস উইং সচিব ফখরুল ইসলাম, পাসর্পোট ও ভিসা উইং এর সচিব কাজী নুরুল ইসলাম । সংবাদ সম্মেলনে উপস্হিত ছিলেন রিয়াদে কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার প্রতিনিধিরা ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন