রবিবার, ২৬ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ইতালিতে বেগমগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের ৩য় বর্ষ উদযাপন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ঐতিহ্যবাহী বেগমগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন রোম ইতালি তাদের তৃতীয় বর্ষ উপলক্ষে একটি আলোচনা সভা ও মিলনমেলার আয়োজন করে।
১৯ জানুয়ারী রবিবার সন্ধ্যায় রাজধানী রোমের পিয়াচ্ছা ভিক্টোরিয়ার ফুড অফ রোমা রেস্টুরেন্টের হলরুমে আয়োজিত এই অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বেগমগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনে র সভাপতি মোস্তাকুর রহমান পারভেজ এবং সভাটি পরিচালনা করেন এই সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব লিটন।
আয়োজন টির প্রধান সমন্বয়কারী ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী শাহ মোঃ তৌহিদ কাদের ও মোঃ হোসাইন।

এ সময় বক্তব্য রাখেন বৃহত্তর নোয়াখালী সমিতির সভাপতি মোঃ আবুল কালাম, সাধারণ সম্পাদক মাইন উদ্দিন লিটন, নোয়াখালী জেলা সমিতির সভাপতি নুরুল আবছার, বাংলাদেশ সমিতি ইতালির সহ সভাপতি জামাল উদ্দিন, বৃহত্তর নোয়াখালী বাংকার সমিতি র সভাপতি মোঃ ইব্রাহিম, সাধারণ সম্পাদক মোঃ সুমন মিয়া, নোয়াখালী জেলা সমিতির সাংগঠনিক সম্পাদক আব্দুল মোমিন, স্থায়ী কমিটির সদস্য রায়হান কামাল, সাবেক ছাত্র নেতা আনোয়ারুল হক লিটন, বিশিষ্ট ব্যবসায়ী রহিম উল্লাহ, বাহার উদ্দিন।

বক্তারা বলেন ” ইতালিতে বৃহত্তর নোয়াখালী বাসী বাংলাদেশী কমিউনিটির শুরু থেকেই বিশেষ অবদান রেখে যাচ্ছে। তবে ঐক্যমতের দৃঢ় তা না থাকায় অনেক ক্ষেত্রেই দ্বি বিভক্তির জন্ম হয়েছে। যা নিজেদের পারষ্পরিক সম্পর্ক উন্নয়নে যেমন বাঁধা তেমনি সামাজিক ভাবেও মর্যাদা দিতে ব্যর্থ। কাজেই বৃহত্তর নোয়াখালীর প্রতিটি অঙ্গ ও সহযোগী সংগঠন গুলোকে একটি ঐক্যবদ্ধ ভিত্তির উপর প্রতিষ্ঠিত করার প্রতি আহ্বান জানান।”

এদিকে আলোচনার শেষে বেগমগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের পুরনো কমিটিকে বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটি ঘোষণা করা হয়। নতুন কমিটিতে পুনরায় সভাপতি মোস্তাকুর রহমান পারভেজ ও সাধারণ সম্পাদক হিসেবে আব্দুল মোতালেব লিটন নির্বাচিত হন। নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন” ঐতিহ্যবাহী এই বেগমগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন টি নিজেদের আর্থ সামাজিক উন্নয়নের প্রতি বিশেষ দৃষ্টি রাখবে সেই সঙ্গে এই সংগঠনের মাধ্যমে যেন প্রবাসে অবস্থানরত এই অঞ্চলের মানুষগুলো বিশেষ ভাবে উপকৃত হন সেই লক্ষেই কাজ করে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতি ইতালির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবুল কাশেম, বিশিষ্ট ব্যবসায়ী রহমত উল্লাহ মোহসিন, সিরাজুল্লাহ পঞ্চায়েত, আনোয়ার আজিম সিমনে, আবুল আহসান মিনু, ওমর ফারুক পিন্টু, মোঃ সোহেল চৌধুরী, মোঃ বেলাল হোসেন, খোরশেদ আলম, শাহাদাত হোসেন, মোঃ মজিবর, মোঃ আনোয়ার হোসেন, মোঃ সোহাগ, জামশেদ সহ অনেকে।

আগামী ১৫ দিনের মধ্যে নব গঠিত এই সংগঠনের পূর্ণাঙ্গ কার্যকরী পরিষদের নাম ঘোষণা করা হবে বলেও জানান হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন