সোমবার, ২৭ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বিয়ানীবাজার ক্রিকেট লীগে  রাশেদের অর্ধ শতকে ঈগলকে হারিয়ে জলঢুপের জয়



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সপ্তম বিয়ানীবাজার উপজেলা ক্রিকেট লীগের  ১ম বিভাগের ১৫তম ম্যাচে রাশেদের ঝড়ো অর্ধ শতকে ভর করে ঈগল ক্রিকেট ক্লাবকে ৭ উইকেটে হারিয়ে জয়লাভ করেছে জলঢুপ ক্রিকেট ক্লাব।

১৫ জানুয়ারি,বুধবার বিকালে পৌরশহরের ওসমানী স্টেডিয়ামে প্রথমে টস জিতে ব্যাট করতে নামে ঈগল ক্রিকেট ক্লাব। ১৮ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩১ রান সংগ্রহ করে ঈগল। দলের পক্ষে শুহিন ২৯ বলে ২৪ রান ও অলি ২২ বলে ২২ রানে অপরাজিত ছিলেন। অন্যদিকে, জলঢুপের সাদিল ৩ ও হিরা ২টি উইকেট নেন।

জবাবে জলঢুপ ক্রিকেট ক্লাব ব্যাট করতে নেমে রাশেদের অর্ধ শতকে ভর করে ১৫ ওভার ৩ বলে ৩ উইকেট হারিয়ে জয়ের দ্বার প্রান্তে পৌছে  যায়। পরে ৭ উইকেটের জয় নিয়ে মাঠ ছাড়ে জলঢুপ ক্রিকেট ক্লাব।

জবাবে জলঢুপ ক্রিকেট ক্লাব এর রাশেদ ৩৪ বলে ৫১ রান ও আরিফ ২৭ বলে ২৭ রান সংগ্রহ করেন।  ঈগল ক্রিকেট ক্লাবের তানভির ও মুন্না একটি করে উইকেট নেন।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ ও ম্যাক্সিমাম ফোর নির্বাচিত হয়েছেন জলঢুপ ক্রিকেট ক্লাবের রাশেদ আহমদ। এছাড়া এক্সাইটিং প্লেয়ার নির্বাচিত হয়েছেন জলঢুপ ক্রিকেট ক্লাব এর আরিফ।

একনজরে ফলাফল:

ঈগল ক্রিকেট ক্লাব: ১৩১/৮। ওভার ১৮। ছাদিক ৪ ওভার ৩১/৩। হিরা ৩ ওভার ১৮/২।
জলঢুপ ক্রিকেট ক্লাব ১৩২/৩ । ওভারঃ১৫.৩(১৮)। রাশেদ ৩৪ বলে ৫১ রান। আরিফ ২৭ বলে ২৭ রান। জাবেদ  ১৯ রান  (অপরাজিত)।
ম্যান অব দ্যা ম্যাচ:  রাশেদ (জলঢুপ)
ম্যাক্সিমাম ফোর : রাশেদ (জলঢুপ)
এক্সাইটিং প্লেয়ার: আরিফ(জলঢুপ)।

 

 

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন