সোমবার, ২৭ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


আমিরাতে খরফাক্কান আওয়ামী লীগের সংবর্ধনা ও অভিষেক



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মৌলভীবাজার ৪ শ্রীমঙ্গল-কমলগঞ্জ সংসদীয় আসন থেকে বার বার নির্বাচিত সাংসদ সাবেক চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ডক্টর আব্দুস শহীদ এমপির সংযুক্ত আরব আমিরাত আগমণ উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠান এবং খরফাক্কান আওয়ামী লীগের অভিষেক অনুষ্ঠিত হয়েছে। সোমবার শারজাহের খরফাক্কানস্থ একটি হলে আয়োজিত সংবর্ধনা ও অভিষেক অনুষ্ঠান সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এনামুল হক শিশু মিয়া তালুকদার।

সংগঠনের সাধারণ সম্পাদক মমিনুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ডক্টর আব্দুস শহীদ এমপি। প্রধান বক্তা ছিলেন দুবাই আওয়ামী লীগের সভাপতি হাজী শফিকুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে উপাধ্যক্ষ ড. আব্দুস শহিদ বলেন– মুক্তিযুদ্ধের সময় যে বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন বঙ্গবন্ধু সে স্বপ্ন পূরণের পথে হাঁটছে বাংলাদেশ। আওয়ামী লীগ সরকারই দেশকে উন্নয়নের মহাসড়কে দূর্বার গতিতে নিয়ে যাচ্ছে। এই এগিয়ে যাওয়াতে প্রবাসিদের ভূমিকা তিনি উল্লেখ করে বৈধ পথে বেশি বেশি করে টাকা পাঠাতে অনুরোধ জানান।

বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ আমিরাত আওয়ামী লীগের সহ সভাপতি রহমত আলী শোয়েব, দুবাই আওয়ামী লীগের সাবেক সভাপতি মাজহার উল্লাহ মিয়া, খরফাক্কান আওয়ামী লীগের সহ সভাপতি শেখ জহির উদ্দিন, আওয়ামী লীগ নেতা তারা মিয়া বকুল, কমিউনিটি নেতা হাজী মুহাম্মদ নুর খান, আব্দুল রব, মোহাম্মদ সাইফুল ইসলাম ।

বক্তব্য রাখেন আবু জাহির,কানাই দত্ত, বাবুল দেব, বাবুল নাথ, দয়াময় দত্ত, অনন্ত দত্ত, দুলাল মিয়া, আব্দুল মতিন, শাহিন নিয়া,মশিউর রহমান মধু, মোজাহিদ চৌধুরী, সুহেল আহমেদ, কামাল আহমেদ, ফেরদৌস মিয়া, জাহাঙ্গীর আলম, সুরমান আলী কয়েস আহমেদ, দিনেদ্র বাবু, সাজিদ মিয়া,আব্দুল আজিজ,খছরু মিয়া,সাবাজ মিয়া, আব্দুল রব,সায়েম আহমেদ, আনোয়ার আলী সহ আরো অনেকে।

শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ফাহাদ আহমেদ, এবং গিতা পাঠ করেন রিতীদা দত্ত। জাতীয় সংগীতে নেতৃত্ব দেন ৫২ বাংলা টিভির সংবাদপাঠিকা তিশা সেন।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন