শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বার্সেলোনা কিংস ক্রিকেট ক্লাবকে ক্রিকেট সামগ্রী দিয়েছে কাসা ই কুইনার সত্ত্বাধিকারী 



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

স্পেনের বিশিস্ট ব্যবসায়ী বাংলাদেশ চেম্বার অব কমার্স স্পেনের সভাপতি ও কাসা ই কুইনা প্রতিস্টানের সত্ত্বাধিকারী রাসেল হাওলাদার বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাবের খেলোয়াড়দেরকে ক্রিকেট খেলা সামগ্রী উপহার দিয়েছে।

খেলা সামগ্রী হস্থান্তর উপলক্ষে বার্সেলোনার স্থানীয় মধুর ক্যান্টিন রেস্টুরেন্টে শনিবার বিকেল ৫টায়  বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাব বার্সেলোনা আয়োজন করে এক মতবিনিময় সভা।

বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাবের সভাপতি আশরাফ হোসেন মামুনের সভাপতিত্বে ও সহ-সভাপতি এ’আর লিটুর সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায়ী কাসা ই কুইনার পরিচালক রাসেল হাওলাদার।

মতবিনিময় সভায় প্রথমেই কিংস ক্রিকেট ক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন কিংস ক্রিকেট ক্লাবের সহ সভাপতি সৈয়দ জুয়েল,কিংস ক্রিকেট ক্লাবের সাধারণ সম্পাদক ময়েজ উদ্দিন,কিংস ক্রিকেট ক্লাবের কেপ্টেন মোহন আহমদ ।

এছাড়া কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে  বক্তব্য রাখেন কমিউনিটি নেতা আব্দুল বাসিত কয়সর,রফিক উদ্দিন,সেলিম আহমদ লালন,লুতফুর রহমান সুমন,কাজী আমির হোসেন আমু,মো.ছালাহ উদ্দিন,ভয়েস অব বার্সেলোনার সভাপতি ফয়সল আহমদ,রুহুল আমিন,আজমল আলী প্রমুখ।

বক্তারা ব্যবসায়ী রাসেল হাওলাদার এর প্রশংসা করে বলেন, বার্সেলোনায় প্রায় ১৫হাজার বাংলাদেশির বসবাস এবং অনেক বড় বড় ব্যবসায়ী আছেন আমাদের মধ্যে কিন্তু সামর্থ্য থাকা সত্বেও বেশীরভাগ সমাজের ভালো কাজে এগিয়ে আসেন না। কিন্তু রাসেল হাওলাদার বার্সেলোনার অনেক সামাজিক উন্নয়নমুলক কাজে বিভিন্ন সময় তার সাহায্যের হাত বাড়িয়ে দেন । সবাই যদি এরকম সামাজিক কাজ খেলাধুলার পাশাপাশি মসজিদ মাদ্রাসা সহ সামাজিক  কাজে সাহায্য সহযোগিতার হাত প্রসারিত করেন, তাহলে  আমাদের নতুন প্রজন্মের জন্য সুন্দর ও শান্তির বাংলাদেশি একটা কমিউনিটি  গঠন করা সম্ভব হবে।

প্রধান অতিথি ব্যবসায়ী রাসেল হাওলাদার তার বক্তব্যে বলেন, আমাদের বার্সেলোনার বাংলাদেশীদের সকল ভালো কাজে আমাকে পাশে পাবেন, কথা দিলাম।

অনুষ্ঠানের শেষে বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাবের নেতৃবৃন্দরা ব্যবসায়ী রাসেল হাওলাদারকে তাদের ক্লাবের প্রধান উপদেষ্টা দায়িত্ব প্রদান করায়   রাসেল হাওলাদার ক্লাব কর্মকর্তাদের উদ্দেশ্যে  বলেন- আমি যতদিন বার্সেলোনায় থাকবো ততোদিন ক্লাবের উন্নয়নে নিরলস কাজ করবো।

 

কণ্ঠ: সুমু মির্জা


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন