শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বার্সেলোনা কিংস ক্রিকেট ক্লাবকে ক্রিকেট সামগ্রী দিয়েছে কাসা ই কুইনার সত্ত্বাধিকারী 



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

স্পেনের বিশিস্ট ব্যবসায়ী বাংলাদেশ চেম্বার অব কমার্স স্পেনের সভাপতি ও কাসা ই কুইনা প্রতিস্টানের সত্ত্বাধিকারী রাসেল হাওলাদার বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাবের খেলোয়াড়দেরকে ক্রিকেট খেলা সামগ্রী উপহার দিয়েছে।

খেলা সামগ্রী হস্থান্তর উপলক্ষে বার্সেলোনার স্থানীয় মধুর ক্যান্টিন রেস্টুরেন্টে শনিবার বিকেল ৫টায়  বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাব বার্সেলোনা আয়োজন করে এক মতবিনিময় সভা।

বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাবের সভাপতি আশরাফ হোসেন মামুনের সভাপতিত্বে ও সহ-সভাপতি এ’আর লিটুর সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায়ী কাসা ই কুইনার পরিচালক রাসেল হাওলাদার।

মতবিনিময় সভায় প্রথমেই কিংস ক্রিকেট ক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন কিংস ক্রিকেট ক্লাবের সহ সভাপতি সৈয়দ জুয়েল,কিংস ক্রিকেট ক্লাবের সাধারণ সম্পাদক ময়েজ উদ্দিন,কিংস ক্রিকেট ক্লাবের কেপ্টেন মোহন আহমদ ।

এছাড়া কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে  বক্তব্য রাখেন কমিউনিটি নেতা আব্দুল বাসিত কয়সর,রফিক উদ্দিন,সেলিম আহমদ লালন,লুতফুর রহমান সুমন,কাজী আমির হোসেন আমু,মো.ছালাহ উদ্দিন,ভয়েস অব বার্সেলোনার সভাপতি ফয়সল আহমদ,রুহুল আমিন,আজমল আলী প্রমুখ।

বক্তারা ব্যবসায়ী রাসেল হাওলাদার এর প্রশংসা করে বলেন, বার্সেলোনায় প্রায় ১৫হাজার বাংলাদেশির বসবাস এবং অনেক বড় বড় ব্যবসায়ী আছেন আমাদের মধ্যে কিন্তু সামর্থ্য থাকা সত্বেও বেশীরভাগ সমাজের ভালো কাজে এগিয়ে আসেন না। কিন্তু রাসেল হাওলাদার বার্সেলোনার অনেক সামাজিক উন্নয়নমুলক কাজে বিভিন্ন সময় তার সাহায্যের হাত বাড়িয়ে দেন । সবাই যদি এরকম সামাজিক কাজ খেলাধুলার পাশাপাশি মসজিদ মাদ্রাসা সহ সামাজিক  কাজে সাহায্য সহযোগিতার হাত প্রসারিত করেন, তাহলে  আমাদের নতুন প্রজন্মের জন্য সুন্দর ও শান্তির বাংলাদেশি একটা কমিউনিটি  গঠন করা সম্ভব হবে।

প্রধান অতিথি ব্যবসায়ী রাসেল হাওলাদার তার বক্তব্যে বলেন, আমাদের বার্সেলোনার বাংলাদেশীদের সকল ভালো কাজে আমাকে পাশে পাবেন, কথা দিলাম।

অনুষ্ঠানের শেষে বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাবের নেতৃবৃন্দরা ব্যবসায়ী রাসেল হাওলাদারকে তাদের ক্লাবের প্রধান উপদেষ্টা দায়িত্ব প্রদান করায়   রাসেল হাওলাদার ক্লাব কর্মকর্তাদের উদ্দেশ্যে  বলেন- আমি যতদিন বার্সেলোনায় থাকবো ততোদিন ক্লাবের উন্নয়নে নিরলস কাজ করবো।

 

কণ্ঠ: সুমু মির্জা


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন