বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দুবাই ও উত্তর আমিরাতে ফুটবল খেলার আয়োজন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে বাংলাদেশ কনসুলেট জেনারেল দুবাই, বাংলাদেশ সমিতি শারজাহ ও বাংলাদেশ সমিতি দুবাই এর যৌথ উদ্যোগে আরব আমিরাতের দুবাই ও শারজাহ শহরের ভিসাধারী বাংলাদেশি খেলোয়াড়দের নিয়ে বর্ণাঢ্য ফুটবল খেলার আয়োজন করা হয়েছে।

এ পর্যন্ত এ উপলক্ষ্যে যথাক্রমে ১.সুনামগঞ্জ একাদশ ২.ছাতক স্পোর্টিং ক্লাব ৩.আল আবীর স্পোর্টিং ক্লাব ৪.মাদাম ফুটবল টিম ৫.মৌলভীবাজার একাদশ ৬. ব্রাহ্মণবাড়িয়া একাদশ ৭. সিলেট প্রবাসি সমাজকল্যাণ একাদশ ৮.কুলাউড়া একাদশ ৯.বিয়ানীবাজার একাদশ ১০.হাটহাজারী একাদশ ১১. ছানাইয়া শারজাহ একাদশ এবং ১২. দেরা দুবাই একাদশ এই মোট ১২ টি দল তালিকাভুক্ত করা হয়েছে।

১০ জানুয়ারির খেলাটিকে সফল করার লক্ষ্যে ৭ জানুয়ারি মঙ্গলবার বিকেল ৩ টা থেকে রাত ৯ টা পর্যন্ত শারজাহ ক্রিকেট ট্রেইনিং সেন্টারের পাশের ফুটবল মাঠে উল্লেখিত ১২টি দলের প্রস্তুতিমূলক ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হবে। এই ১২ টি দলের মধ্য থেকে সেরা খেলোয়াড়দের বাছাই করে শারজাহ একাদশ ও দুবাই একাদশ গঠন করা হবে। আগামি ১০ জানুয়ারি শারজাহ ক্রিকেট ট্রেইনিং সেন্টারের পাশের ফুটবল মাঠে শারজাহ একাদশ ও দুবাই একাদশের মধ্যে বর্ণাঢ্য ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হবে বলে জানানো হয়েছে।

খেলাটি সফল করতে ক্রীড়ামোদি সকলকে এ ব্যাপারে এগিয়ে আসার আহবান জানিয়েছেন বাংলাদেশ কনসুলেট জেনারেল দুবাইয়ের কনসাল জেনারেল ইকবাল হোসেন খান।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন