মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ইতালি : জীবন যেখানে থেমে আছে  » «   কুয়েতে মোট ২৮৯ জন করোনা আক্রান্ত তাদের ৫ জন বাংলাদেশি  » «   স্পেনে দ্রুত বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা  » «   আমিরাতে গত ২৪ ঘণ্টায় ৫৩ জন আক্রান্ত, ১ জনের মৃত্যু  » «   তবুও সামাজিক দুরত্ব বজায় রাখুন  » «   আমিরাতের রেসিডেন্স ভিসা ১ মার্চ যাদের শেষ হয়েছে জরিমানা ছাড়াই ৩ মাসের মধ্যে নবায়নের সুযোগ  » «   ভারতের উত্তর-পূর্বাঞ্চলের অসমসহ পাঁচটি রাজ্য এখনও করোনামুক্ত  » «   ইতালি-স্পেনে করোনায় মৃত্যু: ফ্রান্স প্রবাসীরা আতঙ্কিত  » «   করোনার মহাবিপর্যয়ে বিয়ানীবাজারে সিপিবি’র কন্ট্রোল টিম গঠন  » «   করোনায় লকডাউন সময়ে দুস্থদের পাশে মানবিক সংগঠন পারি  » «   স্পেনে গত ২৪ ঘণ্টায় করোনা ভা্ইরাসে মৃত্যু হয়েছে ৮৩৮ জনের  » «   কুয়েতে সরকারের ঘোষিত সাধারণ ক্ষমা ১ এপ্রিল থেকে ৩০ এপ্রিল  » «   গত ২৪ ঘণ্টায় সৌদিতে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১৫৪জন  » «   ব্রিটেনে করোনা রোগিদের জন্য  চার হাজার বেডের হাসপাতাল  » «   করোনায় উপেক্ষিত প্রবাসী ও নিম্নবিত্তের মানুষগুলো  » «  

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দুবাই ও উত্তর আমিরাতে ফুটবল খেলার আয়োজন



জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে বাংলাদেশ কনসুলেট জেনারেল দুবাই, বাংলাদেশ সমিতি শারজাহ ও বাংলাদেশ সমিতি দুবাই এর যৌথ উদ্যোগে আরব আমিরাতের দুবাই ও শারজাহ শহরের ভিসাধারী বাংলাদেশি খেলোয়াড়দের নিয়ে বর্ণাঢ্য ফুটবল খেলার আয়োজন করা হয়েছে।

এ পর্যন্ত এ উপলক্ষ্যে যথাক্রমে ১.সুনামগঞ্জ একাদশ ২.ছাতক স্পোর্টিং ক্লাব ৩.আল আবীর স্পোর্টিং ক্লাব ৪.মাদাম ফুটবল টিম ৫.মৌলভীবাজার একাদশ ৬. ব্রাহ্মণবাড়িয়া একাদশ ৭. সিলেট প্রবাসি সমাজকল্যাণ একাদশ ৮.কুলাউড়া একাদশ ৯.বিয়ানীবাজার একাদশ ১০.হাটহাজারী একাদশ ১১. ছানাইয়া শারজাহ একাদশ এবং ১২. দেরা দুবাই একাদশ এই মোট ১২ টি দল তালিকাভুক্ত করা হয়েছে।

১০ জানুয়ারির খেলাটিকে সফল করার লক্ষ্যে ৭ জানুয়ারি মঙ্গলবার বিকেল ৩ টা থেকে রাত ৯ টা পর্যন্ত শারজাহ ক্রিকেট ট্রেইনিং সেন্টারের পাশের ফুটবল মাঠে উল্লেখিত ১২টি দলের প্রস্তুতিমূলক ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হবে। এই ১২ টি দলের মধ্য থেকে সেরা খেলোয়াড়দের বাছাই করে শারজাহ একাদশ ও দুবাই একাদশ গঠন করা হবে। আগামি ১০ জানুয়ারি শারজাহ ক্রিকেট ট্রেইনিং সেন্টারের পাশের ফুটবল মাঠে শারজাহ একাদশ ও দুবাই একাদশের মধ্যে বর্ণাঢ্য ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হবে বলে জানানো হয়েছে।

খেলাটি সফল করতে ক্রীড়ামোদি সকলকে এ ব্যাপারে এগিয়ে আসার আহবান জানিয়েছেন বাংলাদেশ কনসুলেট জেনারেল দুবাইয়ের কনসাল জেনারেল ইকবাল হোসেন খান।