রবিবার, ৩ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিলেতে কারী শিল্পে ঈদের ছুটি সময়ের দাবি  » «   ঈদের ছুটি  » «   ইউরোপে জ্বালানি সংকট চরমে, বিকল্প ভাবতে হচ্ছে ইউরোপকে  » «   হাইডে প্রবীণদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল  » «   ঈদের দিন হোক সবার উৎসবের দিন  » «   ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হসপিটাল সিলেটের সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠিত  » «   নেদারল্যান্ডস বাংলাদেশী সমিতি’ ইউকে’র যাত্রা শুরু  » «   ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


শেখ হাসিনার পায়ে সালাম করলেন সুলতান মুনসুর



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

উপমহাদেশের অন্যতম প্রাচীন রাজনৈতিক ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী ঘিরে মিলন মেলায় পরিণত হয়েছে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যান। শনিবার (৪ জানুয়ারি) দুপুরের আগে থেকেই ছাত্রলীগের বর্তমান আর সাবেক নেতাদের পদচারণায় মুখর হয়ে উঠে গোটা উদ্যান।

সাবেক নেতাদের মধ্যে হাজির হয়েছেন ছাত্রলীগের সাবেক সভাপতি সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ। যিনি এক সময় ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতিও ছিলেন। গেল বছরে জাতীয় ঐক্যফ্রন্টের মনোনয়নে ধানের শীষ প্রতীক নিয়ে তিনি মৌলভীবাজার-২ আসন থেকে জাতীয় সংসদ সদস্যও নির্বাচিত হয়েছেন।

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এলে বর্তমান নেতারা সুলতান মুনসুরকে স্বাগত জানিয়ে মঞ্চে আসন দেন। এরপর দুপুর দুইটা ৩২ মিনিটে অনুষ্ঠান মঞ্চে উপস্থিত হন প্রধান অতিথি আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় গোটা উদ্যানে উল্লাস ছড়িয়ে পড়ে। আনন্দে ভাসতে থাকেন নেতাকর্মীরা।

ঠিক এমন মুহূর্তে মঞ্চে উপস্থিত থাকা সুলতান মুনসুর শেখ হাসিনার কাছে গিয়ে তার পা ছুঁয়ে সালাম করেন। প্রধানমন্ত্রী স্মিত হেসে তাকে স্বাগত জানান।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন