রবিবার, ২৬ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


সৌদিতে ভারতীয় ক্লাব স্ট্রাইকার্সকে হারিয়ে চ্যাম্পিয়ন গ্রীণ বাংলা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

প্রবাসে বাংলাদেশের গর্ব মরুভুমির বাংলা টাইগার খ্যাত “গ্রীণ বাংলা ক্রিকেট ক্লাব” সৌদি আরবের ক্রিকেট অঙ্গনে আলোড়ন সৃষ্টি করে বাংলাদেশের জন্য সুনাম অর্জন করে আসছে । আইসিসির সহযোগী সৌদি ক্রিকেট সেন্টারের অন্যতম ক্রিকেট বডি “রিয়াদ ক্রিকেট অ্যাসোসিয়েশন” আয়োজিত “এমবিএস ভিশন ২০৩০ ন্যাশনাল ক্রিকেট চ্যাম্পিয়নশীপের” ফাইনালে “ইন্ডিয়ান স্ট্রাইকার্স” ক্রিকেট ক্লাবকে ১৭ রানে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় প্রবাসী বাংলাদেশি টিম “গ্রীণ বাংলা ক্রিকেট ক্লাব”।

৩ জানুয়ারি শুক্রবার দুপুর ১ টায় এসোসিয়েশনের ৩ নাম্বার মাঠে এই ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রথমে টসে জিতে গ্রীণ বাংলাকে ব্যাটিং এর আমন্ত্রণ জানায় ইন্ডিয়ান স্ট্রাইকার্স। ব্যাট করতে নেমে বাদল ও মোস্তফার উড়ন্ত সূচনায় ১৮ ওভারে ২০০ রান করতে সক্ষম হয় গ্রীণ বাংলা। দলের পক্ষে সর্বোচ্চ ৬৫ রান করেন সাইফুল বাদল এছাড়াও বাবু ৩৮ মোস্তফা ২৮ রান। বল হাতে ইন্ডিয়ান স্ট্রাইকারসের নাস্থার পুথান ২ টি, ফেনিল, আনিস ও সাজেথ ১ টি করে উইকেট নেন। ২০১ রানের লক্ষ্য নিয়ে খেলতে ১৭.২ ওভারে সব উইকেট হারিয়ে ১৮৩ রান করে ইন্ডিয়ান স্ট্রাইকারস। বল হাতে গ্রীন বাংলার আইয়ুব সুমন ৩ টি, রায়হান মোল্লা ও বাপ্পি ২ টি এবং সজিব ও রিয়াজ ১ টি করে উইকেট নেন।

খেলায় প্লেয়ার অব দ্যা ম্যাচ নির্বাচিত হন সাইফুল বাদল। টুর্নামেন্ট সেরা হন গ্রীন বাংলার আইয়ুব সুমন, টুর্নামেন্ট সেরা ব্যাটসম্যান গ্রীণ বাংলার দলপতি আনোয়ার রিয়াজ, টুর্নামেন্ট সেরা বোলার হন ইন্ডিয়ান স্ট্রাইকার্সের ফেনিল আনন্দ কুলাই।

এর আগে ২০১৯ সালের নভেম্বর মাসে “ওয়েস্টার্ন ইউনিয়ন (মানি ট্রান্সফার) টি-২০ টুর্নামেন্টে” চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছিল সৌদি প্রবাসী ক্রিকেট টিম ‘গ্রীণ বাংলা’। তখন রিয়াদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের চার নাম্বার মাঠে ভারতীয় ক্লাব ‘ডানা ট্রেডিংকে’ ২৫ রানের ব্যবধানে হারিয়েছিল ‘গ্রিণ বাংলা’।

২০১৬ সালে নভেম্বর মাসে অনুষ্ঠিত “ওয়েস্টার্ন ইউনিয়ন (মানি ট্রান্সফার) টি-২০ টুর্নামেন্টে” প্রথমবারের মত পাকিস্তানি ক্রিকেট টিম “লাহোর বাদশাহকে” হারিয়ে চ্যাম্পিয়ন হয় গ্রীণ বাংলা ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন