বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ফ্রান্সে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে ফ্রান্সে ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।মঙ্গলবার বিকেলে দ্য নিউ রয়েল টেস্ট অব ইন্ডিয়া রেষ্টুরেন্টে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেক কেটে অনুষ্ঠান উৎযাপন করা হয়। অনুষ্ঠানে এসময় বিপুল সংখ্যক নেতা কর্মী স্বতঃর্ফূত অংশগ্রহণ করে।


সিলেট জেলা ছাত্রদলের সাবেক সহ সভাপতি শেখ নুরুল ইসলামের সভাপতিত্বে ও ছাত্রদল নেতা শিব্বির আহমদ ও শোয়েব আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,ফ্রান্স বিএনপির সাবেক সহ সভাপতি ইলিয়াস কাজল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ফ্রান্স বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক জুনেদ আহমদ,সিলেট জেলা বিএনপির সাবেক ত্রান ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক এখলাছুর রহমান,ফ্রান্স বিএনপি নেতা ফারুক আহমদ,সিলেট জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক জিএম আজম,আবু বকর সিদ্দিকী বাবু ,ছাত্রদল নেতা মুহিব আহমদ,এনাম আহমদ চৌধুরী ,কবির আহমদ , সিলেট জেলা ছাত্রদলের সাবেক প্রচার সম্পাদক তোফায়েল আহমদ,সমাজ সেবা সম্পাদক জায়েদ আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে এ সময় বক্তারা বলেন, দেশের এ ক্রান্তিলগ্নে গণতন্ত্র প্রতিষ্ঠায় ছাত্রদেরই এগিয়ে আসতে হবে।খালেদা জিয়াকে মুক্ত করে দেশের মানুষের গণতন্ত্র এবং স্বাধীন সার্বভোমত্ব রাষ্ট্র প্রতিষ্ঠা করাই আমাদের প্রতিষ্ঠা বার্ষিকীর একমাত্র লক্ষ্য।
এ সময় বক্তারা কারাবন্দি বিএনপি চেয়ার পার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং গণতন্ত্র মুক্তির আন্দোলন ত্বরান্বিত করতে ছাত্রদলকে শক্তিশালী করার আহবান জানান।
পরে জাতীয় ও দলীয় সংগীতের মাধ্যমে কেক কেটে এবং ছাত্রদল নেতা আলী হোসেনের দোয়া মাহফিলের মাধ্যেমে দলের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন