বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

”দিল্লি, বিহার, পশ্চিমবঙ্গ, এবং আসামেও বিজেপি’র দিন শেষ ”



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ঝাড়খণ্ড মুক্তি মঞ্চ(জেএমএম) প্রার্থী সংগ্রেস জোটের হেমন্ত সরেন আজ রবিবার রাজ্যটির মুখ্যমন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণের মধ্য দিয়ে ভারতে বিজেপি যুগের পতনের সূচনা শুরু হয়েছে বলে মন্তব্য করে বিরোধী জোটের নেতারা।

কংগ্রেস নেতা রাহুল গান্ধিঁ, আম অদমি পার্টির সনজয় সিং, পশ্চিম বঙ্গের মমতা ব্যনার্জী সহ সকল বিরোধী রাজনৈতিক নেতাদের এক মঞ্চে দেখা যায় শপথ অনুষ্ঠানে। গত ২০ ডিসেম্বর ৮১ আসনের নির্বাচনে কংগ্রেস জোট ৪৭ আসনে নির্বাচিত হয় যেখানে ক্ষমতাসীন বিজেপি পেয়েছিল মাত্র ২৫ টি আসন।

রাজনৈতিক বিশ্লেষকরা বলছেন প্রথমবারের মতো কোন মুখ্যমন্ত্রীর শপথ অনুষ্ঠানে এতো সংখ্যক বিরোধী নেতারা এক মঞ্চে একত্রিত হয়েছেন। একসাথে তাদের এমন উপস্থিতি নাগরিকত্ব আইন নিয়ে চলমান আন্দোলনের জন্য একটি বার্তা বহন করে যে বিরোধী দলগুলো এ আইন রুখে দিতে জোটবদ্ধ।

‘ভারত রক্ষা ও সংবিধান রক্ষা’ নামে প্রচারণার মাধ্যদিয়ে রাজ্যটিতে এমন পরিবর্তন আসে। কংগ্রেস নেতা উদিত রাজ বলেন, “এটা বিজেপি যুগের পতনের সূচনা। গণনা শুরু হয়েছে, সকল রাজ্যে বিজেপি হারতে শুরু করেছে। তাদের হাতে কোন রাজ্য থাকবে না। দিল্লি, বিহার, পশ্চিমবঙ্গ, এবং আসামেও তাদের দিন শেষ।”

রাজনৈতিক বিশ্লেষকরা বিরোধী দলগুলো জোটবদ্ধ হওয়াকে শুধু বিক্ষোভ প্রদর্শন কিংবা নাকরিকত্ব আইনের বিরোধিতা নয় বরং ভবিষ্যতে আসন্ন বেশ কয়েকটি রাজ্য নির্বাচনে তাদের জোটবদ্ধ অবস্থানকে জানান দিচ্ছে বলে বলছেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন