শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «   বালাগঞ্জে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সভা  » «   স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ কর্মসুচীর উদ্বোধন  » «   নতুন প্রজন্মের জন্য ইস্ট লন্ডন মসজিদকে রোল মডেল প্রতিষ্ঠান হিসেবে রেখে যেতে চাই  » «   ব্রিটিশ রানির ওবিই খেতাব পেলেন বিসিএ’র প্রেসিডেন্ট  এম এ  মুনিম     » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


জাতির পিতার সোনার বাংলা বিনির্মাণের পথে হাঁটছে বাংলাদেশ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

স্বাধীনতা পরববর্তী প্রজন্ম ও প্রবাসে বেড়ে ওঠা প্রজন্মকে জাতির পিতার ইতিহাস জানাতে হবে। সেই সাথে পরবাসে বেড়ে ওঠা প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তোলতে পরিবার থেকে কাজ করতে হবে। বাংলাদেশ সমিতি শারজাহ শাখার বিজয় দিবসের আলোচনায় এ কথা বলেছেন দুবাইয়ে নিযুক্ত কনসাল জেনারেল ইকবাল হোসেন খান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, জাতির পিতার সোনার বাংলা বিনির্মাণের পথে হাঁটছে বাংলাদেশ। এই ধারা অব্যাহত রাখতে সকল প্রবাসিকে আন্তরিক থাকার আহবান জানান তিনি।

শুক্রবার সমিতির মিলনায়তনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ শাহাদাত হোসেন। সাধারণ সম্পাদক শাহ মাকসুদের পরিচালনায় উদ্বোধনী বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী আব্দুল মান্নান।

এ সময় আরো বক্তব্য রাখেন কনসুলেটের শ্রম কাউন্সেলর ফাতেমা জাহান ও বিমানের আঞ্চলিক ব্যবস্থাপক দিলীপ কুমার চৌধুরী।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রকৌশলী করিমুল হক, মো. জাহাঙ্গীর আলম, আলম গফুর, সাইদুর রহমান খোকন, ইমাম হোসেন পারভেজ, আল মামুন ও মোহাম্মদ হোসেন সহ আরো অনেকে। এ সময় বাংলাদেশের চট্টগ্রাম অঞ্চল থেকে সফরে আসা একজন সম্মুখ মুক্তিযোদ্ধাকে সমিতির পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়।

পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা অনুষ্ঠিত হয়। সাংস্কৃতিক পরিবেশনা করেন বাংলাদেশ থেকে আগত ক্লোজ আপ ওয়ান তারকা রানা খান এ সময় স্থানীয় কণ্ঠশিল্পী বঙ্গ শিমুলের পরিচালনায় ইয়ুথ বাংলা ইয়ুথ ফোরাম সাংস্কৃতিক পরিবেশনা করে।

এর আগে বাংলাদেশি প্রবাসিদের বিনা মূল্যে চিকিৎসা সেবার কার্যক্রম দিনব্যাপি সমিতি অঙ্গণে অনুষ্ঠিত হয়। এ সময় ৫০০ শতাধিক এর বেশি বাংলাদেশিরা চিকিৎসা সেবা নিয়েছেন বলে জানা গেছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন