শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


শারজাহ সরকার শ্রমিকদের জন্য টুর্ণামেন্ট আয়োজন করেছে



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

খেলার সাথে যুক্ত থাকলে শুধু শরীর নয় মনও ভালো ও সুস্থ থাকে। আমিরাতে বসবাসরত সকল প্রবাসী শ্রমিক যারা নিজ দেশ ও আমিরাতের অর্থনীতিতে অনেক বড় ভূমিকা রাখে, তারা যাতে দৈনন্দিন জীবনের বাইরে এসে কিছু সময় কাটাতে পারে এবং তাদের সুসাস্থের কথা চিন্তা করেই ২০১৭ থেকে শুরু করে প্রতিবছর এই খেলার আয়োজন করা হয় বলে জানান শারজাহ শ্রম মান উন্নয়ন কর্তৃপক্ষ।

শুক্রবার, ১৩ ডিসেম্বর থেকে শারজাহ স্পোর্টস কাউন্সিল খেলার মাঠে, শারজাহ সরকারের অধীনে শ্রম মান উন্নয়ন কর্তৃপক্ষ আয়োজিত ‘তৃতীয় লেবার স্পোর্টস টুর্নামেন্ট’ শুরু হয়েছে। টুর্নামেন্টেটির উদ্বোধন করেন শারজাহ শ্রম মান উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান মো. সালেম ইউসুফ আল কাসির। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শ্রম মান উন্নয়ন কর্তৃপক্ষের সহায়তা ও যোগাযোগ বিভাগের পরিচালক ওমর সালেম আল শারজি এবং রীচ টার্গেট স্পোর্টস সার্ভিসেসের প্রতিষ্ঠাতা পরিচালক তারিক সালেম আল খাবানশি।

টুর্নামেন্টের উদ্বোধনী দিনের ম্যাচগুলি সকাল ৭ টা থেকে শুরু করা হয়। প্রথম দিনই বাস্কেটবলে পাঁচটি, ফুটবলে সাতটি, ক্রিকেটে চারটি এবং হকিতে একটি করে ম্যাচ খেলা হয়।

উদ্বোধনী দিনে শারজাহ মিউনিসিপ্যালিটি দলগুলি সহ আরো ২১টি প্রতিষ্ঠানের দল বাস্কেটবল, ক্রিকেট, ফুটবল ও হকি ম্যাচে অংশ নেয়।

ম্যাচগুলি দেখতে আসা পরিবার এবং শিশুদের জন্য বিশেষ সুবিধা সরবরাহ করা হয়েছে। শিশুদের জন্য বিভিন্ন খেলাধুলা এবং বিনোদনমূলক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছে। টুর্নামেন্টটি সংযুক্ত আরব আমিরাতের সকল পুরুষ শ্রমিকের জন্য উন্মুক্ত রাখা হয়েছে।

১৩ ডিসেম্বর ২০১৯ থেকে ২৭ মার্চ ২০২০ অবধি চলবে ‘তৃতীয় শ্রম স্পোর্টস টুর্নামেন্ট’। টুর্নামেন্টের বিজয়ীরা নগদ পুরষ্কার, ট্রফি এবং ২,৫০,০০০ দিরহাম সমমানের উপহার পাবেন।

২০১৩ সালে শারজাহের শাসক ড: শেখ সুলতান বিন মুহাম্মাদ আল কাসিমির নির্দেশনায় এবং ৩৫ টি দলের অংশগ্রহণে লেবার স্পোর্টস টুর্নামেন্ট শুরু করা হয়েছিল। এই বছর, টুর্নামেন্টে অংশ নেয়া ১৪০ টি দল রয়েছে।

এই বছর, প্রথমবারের মতো মিডিয়া কর্মীদের জন্যেও রয়েছে উপহার। এই অনুষ্ঠানের সবচেয়ে ভালো কভারেজের জন্য পুরষ্কার দেওয়া হবে বলেও ঘোষণা করা হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন