রবিবার, ৩ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিলেতে কারী শিল্পে ঈদের ছুটি সময়ের দাবি  » «   ঈদের ছুটি  » «   ইউরোপে জ্বালানি সংকট চরমে, বিকল্প ভাবতে হচ্ছে ইউরোপকে  » «   হাইডে প্রবীণদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল  » «   ঈদের দিন হোক সবার উৎসবের দিন  » «   ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হসপিটাল সিলেটের সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠিত  » «   নেদারল্যান্ডস বাংলাদেশী সমিতি’ ইউকে’র যাত্রা শুরু  » «   ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ইতালীতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গত ২ ডিসেম্বর ইতালী বন্দর নগরী নাপোলীতে স্হানীয় একটি রেস্টুরেন্টের কনফারেন্স রুমে নাপোলী বি এন পি র আয়োজনে আলোচনা ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

নাপোলী বিএনপির সভাপতি মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এম সুলেমান বেগ এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে টেলিকন্ফারেন্সে অংশগ্রহণ করেন কেন্দ্রীয় বি এন পির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান মাহিদ, প্রধান বক্তা কেন্দ্রীয় বি এন পির সদস্য ও যুক্তরাজ্যে বি এন পি সভাপতি এম এ মালেক, এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাপোলী বিএনপির সিনিয়র সহ সভাপতি মিজান মজুমদার, বুরহান উদ্দিন, উজ্জল খান, মামুন তালুকদার, সহ সাধারন সম্পাদক মসাইদ আলী, সাইদুল ইসলাম, সজল মন্ডল, আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক সালমান আহমেদ, সহ সাংগঠনিক সম্পাদক জনি খান, বাবুল হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক মাওঃ ফরিদ উদ্দিন, নাপোলী মহানগর বিএনপির সহ সাধারন সম্পাদক ফরহাদ উদ্দিন, সিরাজ মোল্লা, সাংগঠনিক সম্পাদক ফরহাদ মাতব্বর, নাপোলী মহানগর স্চ্ছোসেবক দলের সভাপতি মাসুম বিল্লাহ, সাংগঠনিক সম্পাদক জাকারিয়া আহমেদ।

অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলাওয়াত করেন নাপোলীর বিশিষ্ট ব্যবসায়ী মাওলানা আবুল কাশেম। এবং উদ্বোধনী বক্তব্য রাখেন ইতালী বিএনপির সহ সভাপতি শাহাজাহান তালুকদার ও নাপোলী যুবদলের সভাপতি আবু নাসির।

আলোচনা সভায় অতিথিরা বক্তব্যেতে বলেছেন, আমরা সকল নেতা কর্মীরা এক্যবদ্ধ ভাবে বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য রাজপথে আছি। আর রাজপথে থাকব। মিথ্যা মামলার রায় দিয়ে খালেদা জিয়াকে জেলে বন্ধি করে রাখা হয়েছে। আমরা আজ কে এই আলোচনা সভা থেকে বলে দিতে চাই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য ও তারেক রহমানের উপর মিথ্যা মামলার প্রত্যাহরের দাবি করছি এবং বক্তার্ আগামী ৫ডিসেম্বরে কোর্টের রায়ের মাধ্যমে বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবি করেন।

এ সময় টেলিকন্ফারেন্সে প্রধান অতিথি মাহিদুর রহমান মাহিদ ও প্রধান বক্তা এম এ মালেক তাদের বক্তব্যে আগামী দিনে গণতন্ত্র প্রতিষ্ঠা করার লক্ষ্যে বিএনপির সকল জিয়ার সৈনিকরা ঐক্যবদ্ধ থেকে আন্দোলন চালিয়ে যাওয়ার জন্য আহ্বান করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন