রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
মালয়েশিয়াস্থ বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্টের অর্থ সম্পাদকের বিদায়ী সংবর্ধনা  » «   জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন  সম্পন্ন  » «   যুক্তরাজ্যে চার ব্রিটিশ-বাংলাদেশী পার্লামেন্ট নির্বাচনে বিজয়ী  » «   লেবারের ধ্বস, ব্রেক্সিটেই ব্রিটেনের যাত্রা  » «   ব্যারিস্টার ইমনকে আওয়ামী সিলেট বিভাগীয় সাংগঠনিক করার দাবি  » «   টানা চতুর্থ বার বিজয়ী হলেন ব্রিটিশ-বাংলাদেশী রুশনারা আলী  » «   পপলার এন্ড লাইমহাউজ আসনে লেবার পার্টির আপসানা বেগম বিজয়ী  » «   বাংলাদেশ এবং আমিরাতের জন্মগত মিল আছে  » «   বিয়ানীবাজার প্রগতি এডুকেশন ট্রাস্টের বিশেষ সাধারণ সভা সম্পন্ন  » «   ১৯টি স্বর্ণের মধ্যে ৯টি’ই মেয়েদের  » «   ব্রিটেন নির্বাচনে ব্রেক্সিট না মানবিকতা?  » «   ব্রিটিশ-বাংলাদেশী রুশনারা আলী আবারও এমপি হচ্ছেন!  » «   মিয়ানমারকে বয়কটের ঘোষণা ৩০ মানবাধিকার সংস্থার  » «   ভয়েস অব বার্সেলোনার সান্তা কলমা শাখা কমিটি ঘোষনা  » «   ৫২ বাংলা টিভির মধ্যপ্রাচ্য টকশো ‘প্রবাসি সংযোগ’  » «  

ইতালীতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি



বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গত ২ ডিসেম্বর ইতালী বন্দর নগরী নাপোলীতে স্হানীয় একটি রেস্টুরেন্টের কনফারেন্স রুমে নাপোলী বি এন পি র আয়োজনে আলোচনা ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

নাপোলী বিএনপির সভাপতি মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এম সুলেমান বেগ এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে টেলিকন্ফারেন্সে অংশগ্রহণ করেন কেন্দ্রীয় বি এন পির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান মাহিদ, প্রধান বক্তা কেন্দ্রীয় বি এন পির সদস্য ও যুক্তরাজ্যে বি এন পি সভাপতি এম এ মালেক, এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাপোলী বিএনপির সিনিয়র সহ সভাপতি মিজান মজুমদার, বুরহান উদ্দিন, উজ্জল খান, মামুন তালুকদার, সহ সাধারন সম্পাদক মসাইদ আলী, সাইদুল ইসলাম, সজল মন্ডল, আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক সালমান আহমেদ, সহ সাংগঠনিক সম্পাদক জনি খান, বাবুল হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক মাওঃ ফরিদ উদ্দিন, নাপোলী মহানগর বিএনপির সহ সাধারন সম্পাদক ফরহাদ উদ্দিন, সিরাজ মোল্লা, সাংগঠনিক সম্পাদক ফরহাদ মাতব্বর, নাপোলী মহানগর স্চ্ছোসেবক দলের সভাপতি মাসুম বিল্লাহ, সাংগঠনিক সম্পাদক জাকারিয়া আহমেদ।

অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলাওয়াত করেন নাপোলীর বিশিষ্ট ব্যবসায়ী মাওলানা আবুল কাশেম। এবং উদ্বোধনী বক্তব্য রাখেন ইতালী বিএনপির সহ সভাপতি শাহাজাহান তালুকদার ও নাপোলী যুবদলের সভাপতি আবু নাসির।

আলোচনা সভায় অতিথিরা বক্তব্যেতে বলেছেন, আমরা সকল নেতা কর্মীরা এক্যবদ্ধ ভাবে বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য রাজপথে আছি। আর রাজপথে থাকব। মিথ্যা মামলার রায় দিয়ে খালেদা জিয়াকে জেলে বন্ধি করে রাখা হয়েছে। আমরা আজ কে এই আলোচনা সভা থেকে বলে দিতে চাই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য ও তারেক রহমানের উপর মিথ্যা মামলার প্রত্যাহরের দাবি করছি এবং বক্তার্ আগামী ৫ডিসেম্বরে কোর্টের রায়ের মাধ্যমে বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবি করেন।

এ সময় টেলিকন্ফারেন্সে প্রধান অতিথি মাহিদুর রহমান মাহিদ ও প্রধান বক্তা এম এ মালেক তাদের বক্তব্যে আগামী দিনে গণতন্ত্র প্রতিষ্ঠা করার লক্ষ্যে বিএনপির সকল জিয়ার সৈনিকরা ঐক্যবদ্ধ থেকে আন্দোলন চালিয়ে যাওয়ার জন্য আহ্বান করেন।