রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
মালয়েশিয়াস্থ বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্টের অর্থ সম্পাদকের বিদায়ী সংবর্ধনা  » «   জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন  সম্পন্ন  » «   যুক্তরাজ্যে চার ব্রিটিশ-বাংলাদেশী পার্লামেন্ট নির্বাচনে বিজয়ী  » «   লেবারের ধ্বস, ব্রেক্সিটেই ব্রিটেনের যাত্রা  » «   ব্যারিস্টার ইমনকে আওয়ামী সিলেট বিভাগীয় সাংগঠনিক করার দাবি  » «   টানা চতুর্থ বার বিজয়ী হলেন ব্রিটিশ-বাংলাদেশী রুশনারা আলী  » «   পপলার এন্ড লাইমহাউজ আসনে লেবার পার্টির আপসানা বেগম বিজয়ী  » «   বাংলাদেশ এবং আমিরাতের জন্মগত মিল আছে  » «   বিয়ানীবাজার প্রগতি এডুকেশন ট্রাস্টের বিশেষ সাধারণ সভা সম্পন্ন  » «   ১৯টি স্বর্ণের মধ্যে ৯টি’ই মেয়েদের  » «   ব্রিটেন নির্বাচনে ব্রেক্সিট না মানবিকতা?  » «   ব্রিটিশ-বাংলাদেশী রুশনারা আলী আবারও এমপি হচ্ছেন!  » «   মিয়ানমারকে বয়কটের ঘোষণা ৩০ মানবাধিকার সংস্থার  » «   ভয়েস অব বার্সেলোনার সান্তা কলমা শাখা কমিটি ঘোষনা  » «   ৫২ বাংলা টিভির মধ্যপ্রাচ্য টকশো ‘প্রবাসি সংযোগ’  » «  

বিমানের ঢাকার উর্ধ্বতন কর্মকর্তাদের ম্যানেচষ্টারে মতবিনিময়

ম্যানচেষ্টার-সিলেট ফ্লাইট চালু হচ্ছে ৫ জানুয়ারী



আগামী ২০২০ সালের ৫ই জানুয়ারী থেকে বিমান বাংলাদেশ এয়ার লাইন্স তৃতীয়বারের মত ম্যানচেস্টার থেকে তাদের সরাসরি সিলেটের ফ্লাইট চালু করতে যাচ্ছে। এই ফ্লাইটটিকে টিকিয়ে রাখতে এবং লাভজনক করতে ম্যানচেষ্টার বাসী তথা নর্থইংল্যান্ডে বসবাসরত সবার সহযোগীতা চাইলেন বাংলাদেশ থেকে আগত বাংলাদেশ বিমানের উর্ধতন কর্মকর্তা বৃন্দ।
গত শনিবার (৩০ নভেম্বর) ম্যানচেষ্টার বিমান অফিস আয়োজিত প্রবাসী বাংলাদেশীদের সাথে এক মতবিনিময় সভায় বিমানের কর্মকর্তারা এ আহবান জানান ।

বাংলাদেশ থেকে বিমানের উর্ধতন কর্মকর্তা বৃন্দের আগমন উপলক্ষে ম্যানচেষ্টারে এ মত বিনিময় সভায় আয়োজন করে বিমানের ম্যানচেস্টারের রিজনাল ব্রাঞ্চ।

এতে ম্যানচেষ্টারের বিশিষ্ট ব্যক্তিবর্গ, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ এবং বিমানের টিকেট সেইল্স এজেন্টরা উপস্থিত ছিলেন।

এ সময় উপস্থিত কমিউনিটির প্রতিনিধিত্বশীল ব্যক্তিবর্গ বিমানের সার্ভিস ও সেবার মান নিয়ে বিভিন্ন প্রশ্ন করলে বিমানের উর্ধতন কর্মকর্তারা উত্তরে বলেন, ”বাংলাদেশ এয়ারলাইন্স এখন আর আগের অবস্থানে নেই, এখন আমদের বিমান বহরে রয়েছে বিশ্বের অত্যাধুনিক ৭৮৭ ড্রিমলাইনারের মত এয়ারক্রাপ্ট,যার মধ্যে রয়েছে অনইয়ার ওয়াইফাই”‍। খাবারের মান ও যাত্রী সেবা আগের যে কোন সময়ের চেয়ে আরো উন্নত হবে বলে তারা জোর দিয়ে উচ্চারন করেছেন। পাশা পাশি বিমানের ফ্লাইট সিডিউল নিয়ে কোন সমস্যা হবে না অর্থাৎ বিমান সময় মত আসবে এবং সময় মতই কর্তৃপক্ষ তাদের ফ্লাইট পরিচালনা করবে বলে তাঁরা আশাবাদ ব্যক্ত করেন।

বিমানের কার্গোয় মালামাল পাঠাতে প্রবাসীদের উ্ৎসাহিত করতে তাঁরা র্কাগো ব্যবসায়ীদের প্রতি আহবান জানান। অনলাইনে বিমানের টিকিট ক্রয় করার যাবে বলেও জানান উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। পরিশেষে সবাইকে বাংলাদেশ বিমানের ভ্রমন ও অন্যদেরকে বিমানে ভ্রমন করার জন্য উৎসাহিত করতে বিশেষ অনুরোধ জানান।

ম্যানচেষ্টারে বিমানের রিজনাল ম্যানাজার দেবব্রত মল্লিকের সভাপতিত্বে ও বিমানের কর্মকতা রফিকুল ইসলাম চৌধূরী দিপুর পরিচালনায় এতে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ থেকে আগত বিমানের মার্কেটিং বিভাগের জেনারেল ম্যানাজার মোহাম্মদ সালাউদ্দিন,প্ল্যানিং বিভাগের ডাইরেক্টর মো:মাহবুব জাহান খান। এছাড়া এতে কাউন্সিলার শিবলি আলম, ম্যানচেষ্টার আওয়ামীলীগের সভাপতি সুরাবুর রহমান,সাধারন সম্পাদক এডভোকেট মীর গোলাম মোস্তফা,ম্যানচেষ্টার বিএনপির সভাপতি কামল হুসাইন,সিনিয়র সহসভাপতি এমাদুল হক চৌধুরী, নর্থ ওয়েষ্ট বাংলা প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক ও কলামিষ্ট ফারুক যোশী , প্রবাস বাংলার সম্পাদক আফজাল রব্বানী,  জুনায়েদ আহমেদ, নেবজ্রা’র সভাপতি মিজানুর রহমান মিজান, নর্থ ইংল্যান্ড বাংলাদেশী টিভি রিপোটার্স এসোসিয়েশনের(নেবট্রা) সাধারন সম্পাদক তৈয়বুর রহমান শ্যামল, সিলেট ট্রাভেল্স এর সত্তাধিকারী হাসান মতিন শিফার, প্রাইম এক্সপ্রেস এর নুরুল আলী ও ইকবাল আহমদ, টিয়া ট্রেভেলস এর জামাল উদ্দিন ও আব্দুল করিম,কমিউনিটি নেতা মইনুল আমিন বুলবুল ,নাসির খান সুয়েব, সাংবাদিক সৈয়দ সাদেক আহমদ, জিএসসি নর্থ এর সাবেক চেয়ারম্যান সৈয়দ মুজিব, শেখ জাফর আহমদ সহ বিমানের অন্যান্য কর্মকর্তারা এতে উপস্থিত ছিলেন।