শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

লন্ডনে ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সভা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

নিরাপদ সড়ক চাই আন্দোলনের প্রতিষ্ঠাতা  ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে সম্প্রতি কতিপয়  স্বার্থন্নেষী ও অসাধু পরিবহন মালিক, নেতা, ব্যবসায়ী, শ্রমিক ও মধ্যসত্বভোগী তার ছবিতে জুতোর মালা পরিয়ে কুশপুত্তলিকা দাহ ও মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে নিরাপদ সড়ক চাই (নিসচা) যুক্তরাজ্য শাখা ২৬ নভেম্বর মঙ্গলবার লন্ডনের স্থানীয় একটি রেস্টুরেন্টে এক প্রতিবাদ সভার আয়োজন করে ।

নিসচা যুক্তরাজ্যের সভাপতি আব্দুল হেলাল চৌধুরী সেলিম এর সভাপতিত্বে ও মোহাম্মদ শাহজাহান এর পরিচালনায় অনুষ্ঠানে অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি নেতা  হীরা মিয়া, জালালাবাদ এসোসিয়েশন ইউকে ও জি এস সি সাউথ ইস্ট রিজিওনের সহ সাধারণ সম্পাদক কমিউনিটি অ্যাক্টিভিস্ট মুহিব উদ্দিন চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী কমিউনিটি নেতা আনছার মিয়া ।

আশেক বক্স এর কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন, বিশিষ্ট মুক্তিযোদ্ধা মজুমদার আলী,আছাওর আলী, শেখ মোহাম্মদ আলী, সোহেল আহমদ, মো. আব্দুর রহিম, আব্দুল আজাদ, কাজী তাজ উদ্দীন আকমল, মো. শরিফ রানা, তোফায়েল আহমেদ, শাহাব উদ্দীন,ইমরান আলী,সোহেল খান, আশিক বক্স, হাসান চৌধুরী, মো: তাইফ সরওয়ার, জুয়েলুর রহমান চৌধুরী, রুমেল খান, সৈয়দ হুসেইন
প্রমুখ ।
সভায় বক্তারা বলেন ۔ যারা রাষ্ট্র ও আইনের প্রতি শ্রদ্ধাশীল নয় এবং দেশের মঙ্গল চায় না- তারাই ইলিয়াস কাঞ্চনের কুশপত্তলিকা দাহ করেছে এবং অপপ্রচার চালাচ্ছে l
সভায় বক্তারা যেকোনো প্রয়োজনে ইলিয়াস কাঞ্চনের পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করে বলেন, ইলিয়াস কাঞ্চন নিরাপদ সড়ক চাই আইন বাস্তবায়নের লক্ষ্যে দীর্ঘদিন ধরে সরকারকে প্রস্তাব করে আসছেন । সম্প্রতি সরকার  ইলিয়াছ কাঞ্চন এর প্রস্তাবিত অনেক শর্তই আইনের আওতায় এনে সড়ক আইন পাস করেছে এবং সেই আইনে কঠোর শাস্তির ব্যবস্থা রয়েছে । দেশের জনগণ ও ইলিয়াস কাঞ্চন সেই আইনের প্রতি সমর্থন করেছেন।

কিন্ত কতিপয় কিছু অসাধু শ্রমিক-মালিক এসব আইন কে মেনে নিতে পারছেন না এবং ঈর্ষান্বিত হয়ে ইলিয়াছ কাঞ্চনের বিরূদ্ধে বিভিন্ন ধরনের মিথ্যা অপপ্রচার চালাচ্ছে ।এবং তাঁর কুশপত্তলিকা দাহ করেছে । এই অপপ্রচার আইন ও রাষ্ট্রের বিরুদ্ধে ।

নিরাপদ সড়ক চাই আন্দোলনের প্রতিষ্ঠাতা ইলিয়াছ কাঞ্চন দীর্ঘ ২৬ বছর ধরে ১৯৯৩ সাল থেকে আজ অব্দি ‘জীবনের আগে জীবিকা নয়,সড়ক দুর্ঘটনা আর নয়,পথ যেন হয় শান্তির, মৃত্যুর নয়’- এই সত্যকে বাস্তবায়ন করতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। বাংলাদেশের একজন সেলেব্রেটি, একুশে পদকপ্রাপ্ত হয়েও রাস্তায় মাইকিং করে চালক ও পথচারী মানুষদেরকে বুঝাচ্ছেন- কীভাবে সড়কের বিভিন্ন দুর্ঘটনা থেকে বাঁচতে হবে।

সভায় বক্তারা, ইলিয়াস কাঞ্চনের নামে অপপ্রচারে প্রতিবাদ অপপ্রচারকারীদের শাস্তির দাবী এবং ওইসব লোকদের যারা দেশ ও জনগণের কল্যাণে বানানো আইন প্রয়োগে বাধা প্রদান করছে এবং ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে তাদের বিরুদ্ধে শাস্তির দাবি করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন