রবিবার, ৩ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিলেতে কারী শিল্পে ঈদের ছুটি সময়ের দাবি  » «   ঈদের ছুটি  » «   ইউরোপে জ্বালানি সংকট চরমে, বিকল্প ভাবতে হচ্ছে ইউরোপকে  » «   হাইডে প্রবীণদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল  » «   ঈদের দিন হোক সবার উৎসবের দিন  » «   ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হসপিটাল সিলেটের সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠিত  » «   নেদারল্যান্ডস বাংলাদেশী সমিতি’ ইউকে’র যাত্রা শুরু  » «   ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


শারজাহের বাংলাদেশ সমিতিতে আমিরাতের শহিদ দিবস পালন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

  • লুৎফুর রহমান

৩০শে নভেম্বর সংযুক্ত আরব আমিরাতের জাতীয় শহিদ দিবস উপলক্ষ্যে নানা কর্মসূচির মধ্য দিয়ে দিনটি পালন করেছে বাংলাদেশ সমিতি শারজাহ শাখা।

সকাল ৮ টায় বাংলাদেশ সমিতি শারজাহ্‌ প্রাঙ্গনে সংযুক্ত আরব আমিরাতের শহিদদের সম্মানে জাতীয় পতাকা অর্ধনমিত এবং সাড়ে এগারোটায় এক মিনিট নীরবতা পালন করা হয়।

পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় সমিতি মিলনায়তনে। সমিতির ভারপ্রাপ্ত সভাপতি ইসমাইল গণি চৌধুরীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নানের পরিচালনায় বক্তব্য রাখেন শেফালি আক্তার আখি, সমিতির সহ সভাপতি শাহাদাত হোসাইন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী করিমুল হক, সহ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংস্কৃতিক সম্পাদক জাহাঙ্গীর আলম রূপু, প্রকাশনা সম্পাদক ইমাম হোসেন পারভেজ, দপ্তর সম্পাদক বদিউল আলম, সহ সমাজকল্যাণ সম্পাদক আব্দুল গফুর, সাইদুর রহমান, কামাল হোসাইন।

এ সময় বক্তারা বলেন, সংযুক্ত আরব আমিরাত একটি শান্তিময় দেশ। এদেশের জন্য যারা নানাসময়ে প্রাণ দিয়েছেন তারা সোনার সন্তান। বাংলাদেশ সমিতি আরব আমিরাতের সকল জাতীয় দিবস সবসময়ে যথাযোগ্য মর্যাদায় পালন করবে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন