সোমবার, ২৭ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


নর্থ ইংল্যান্ডে টিভি রিপোর্টারসদের সংগঠন নেবট্রা‘র নতুন কমিটি ঘোষনা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

“নর্থ ইংল্যান্ড বাংলাদেশী টিভি রিপোর্টারস এসোসিয়েশনের (নেবট্রা) নতুন কমিটি নর্থ ইংল্যান্ডের বাংলাদেশী কমিউনিটির সংগ্রাম-সাফল্যকে সাথে নিয়েই মূলধারার দিকে এগিযে যাবে, প্রতিনিধিত্ব করবে কমিউনিটির। সংবাদ আর সাংবাদিকতায় সত্যের পক্ষে থাকার অঙ্গিকারে নেবট্রা হয়ে উঠবে এই জনপদের মানুষের নির্ভরতার প্রতিক। শুধু বস্তুনিষ্ঠ সাংবাদিকতাই নয়, পুরনো আর জীর্ণতাকে পেছনে ফেলে সুস্থ চিন্তা-চেতনা এবং আধুনিকতার স্পর্শে উজ্জল আর গতিশীল হয়ে উঠবে এ অঞ্চলের সাংবাদিকতা।”

একথাগুলোই উচ্চারিত হয়েছে ওল্ডহ্যাম শহরের প্রবাস বাংলা কার্যালয়ে, নর্থইংল্যান্ড বাংলাদেশী টিভি রিপোর্টারস এসোসিয়েশনের (নেবট্রা) নতুন নেতৃত্ব গঠনের সভায়, গত মঙ্গলবার (২৬ নভেম্বর) সন্ধ্যায়। নেবট্রার প্রধান সমন্বয়ক মোহাম্মদ শাহজাহানের সভাপতিত্বে ও মওদুদ আহমদের পরিচালনায় এতে উপস্থিত সাংবাদিকরা বক্তব্য রাখেন।সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন খালেদ আহমেদ

দীর্ঘ আলাপ-আলোচনার পর নেবট্রার নতুন কমিটি ঘোষনা করা হয়। চার সদস্যের সাবজেক্ট কমিটির মাধ্যমে মনোনয়ন করা হয় নেবট্রার আগামী দুবছরের নেতৃত্ব।বিপুল উৎসাহ আর উদ্দীপনা নিয়ে ওল্ডহ্যাম ম্যানচেষ্টার বার্নলী লিভারপুল রচডেল লীডস নিউক্যাসেলসহ নর্থ ইংল্যান্ডের টিভি সাংবাদিকরা এতে উপস্থিত হয়েছিলেন।

“প্রতিদ্বন্ধিতা কিংবা প্রতিযোগীতা নয়, সৃজনশীল কর্মকান্ডের মধ্য দিয়েই সমাজ-সংস্কৃতিতে সাক্ষর রাখবে নেবট্রা”—– এই প্রত্যাশা ব্যক্ত করে ৪ সদস্যবিশিষ্ট সাবজেক্ট  কমিটির পক্ষ থেকে নতুন নেতৃত্বের নাম ঘোষনা করেন নর্থওয়েষ্ট বাংলা প্রেস ক্লাবের সভাপতি ও ৫২বাংলাটিভিডটকম’র প্রধান সম্পাদক ফারুক যোশী। সভায় মোহাম্মদ শাহাজাহানকে সভাপতি ও তৈয়বুর রহমান শ্যমলকে সাধারন সম্পাদক করে ২৭ সদস্যবিশিষ্ট কমিটির নাম ঘোষনা করা হয়।

এসময় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পিবিটিভির চেয়ারম্যান সম্পাদক আফজাল রাব্বানী, জিএসসি লিবারপুলের চেয়ার মুনিম খান, প্রেস ক্লাবের গণি চৌধুরী এবং পিবিটিভি’র এম আহমেদ জুনেদ। এছাড়াও বক্তব্য রাখেন সাংবাদিক এমজি কিবরিয়া, দিলওয়ার হোসাইন শিবলী, সিপার আহমেদ, শাহ মোবাশ্বির আলী, শাহ কাইয়ুম, শামীম আহমেদ, আমিন বাবর চৌধুরী, আব্দুল হক, সৈয়দ মিজান, খালেদ আহমেদ, আমিনুল হক ওয়েছ এবং মিজানুর রহমান মিজান সহ সংগঠনের নেতৃবৃন্দ ।

সভাপতি- মোহাম্মদ শাহজাহান সহসভাপতি- এমজি কিবরিয়া, মোহাম্মদ সিপার মিয়া, মোহাম্মদ আলমগীর , মুমিন খান সাধারণ সম্পাদক- তৈয়বুর রহমান শ্যামল, যুগ্ম সাধারণ সম্পাদক মওদুদ আহমেদসহ সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ লায়েক, কোষাধ্যক্ষ দিলওয়ার হোসাইন শিবলী, সহ কোষাধ্যক্ষ ফখরুল আলম,সাংগঠনিক সম্পাদক শাহ কাইয়ুম, সহ সাংগঠনিক সম্পাদক শাহ মোবাশ্বির আলী, প্রেস এবং পাবলিসিটি সৈয়দ মিজান, সহ প্রেস এবং পাবলিসিটি এমজি জাকারিয়া, অফিস সম্পাদক মিজানুর রহমান, সহ অফিস সম্পাদক সারওয়ার হোসাইন,ট্রেনিং এবং রিসার্চ সম্পাদক মোহাম্মদ শামীম, সহ ট্রেনিং এবং রিসার্চ আবুল হোসেন,সাহিত্য এবং সংস্কৃতি সম্পাদক আমিনুল হক ওয়েছ, সহ সাহিত্য এবং সংস্কৃতি সম্পাদক রাহেল চৌধুরী, স্পোর্টস সম্পাদক খালেদ আহমেদ ও সহ-স্পোর্টস সম্পাদক সৈয়দ মাহফুজ আহমেদ।কার্যকরী কমিটির নির্বাহি সদস্যরা হলেন: আমিন বাবর চৌধুরী, ফয়জুন নুর, আকমল হোসেন, জাহাঙ্গির আলম, হাসান ও সৈয়দ মাহফুজ।

এছাড়া চার সদস্যবিশিষ্ট একটা উপদেষ্টা কমিটিও এসময় গঠন করা হয়।উপদেষ্টা কমিটিতে রয়েছেন ফারুক যোশী, গণি চৌধুরী, আফজাল রাব্বানী ও এম আহমদ জুনেদ


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন