রবিবার, ৩ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিলেতে কারী শিল্পে ঈদের ছুটি সময়ের দাবি  » «   ঈদের ছুটি  » «   ইউরোপে জ্বালানি সংকট চরমে, বিকল্প ভাবতে হচ্ছে ইউরোপকে  » «   হাইডে প্রবীণদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল  » «   ঈদের দিন হোক সবার উৎসবের দিন  » «   ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হসপিটাল সিলেটের সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠিত  » «   নেদারল্যান্ডস বাংলাদেশী সমিতি’ ইউকে’র যাত্রা শুরু  » «   ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


টানা চতুর্থবার বিয়ানীবাজার উপজেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী জাবেদ আহমদ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

জলঢুপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জাবেদ আহমদ বিয়ানীবাজার উপজেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী নির্বাচিত হয়েছেন। জাবেদ আহমদ এনিয়ে টানা চতুর্থবার বিয়ানীবাজার উপজেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী নির্বাচিত হলেন।

জাতীয় শিক্ষা পদক ২০১৯ এর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী হিসেবে  ২৫ নভেম্বর সোমবার উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস তার নাম ঘোষণা করেন। ২০১৬ সালে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ হওয়ার পর জেলা ও বিভাগীয় পর্যায়েও  তিনি শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী নির্বাচিত হয়েছেন।

জাবেদ আহমদ জলঢুপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হওয়ার পর থেকে স্কুলে  শিক্ষা ও নানা অনুপ্রেরণামূলক কাজের মাধ্যমে  স্কুলে গুনগত পরিবর্তনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

বিদ্যালয়ে বৃক্ষরোপন,শ্রেণী কক্ষের সৃজনশীন সৌন্দর্য্য বর্ধন, মেধা পুরস্কার, সেরা মা অভিবাবক পুরস্কার, শিক্ষা উপকরণ প্রদানসহ বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে তার  মেধা ও শ্রম ব্যয় প্রসংশীত।  জাবেদ আহমদ এর আগে ২০১৬, ২০১৭ ও ২০১৮ সালে বিয়ানীবাজার উপজেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী  নির্বাচিত হয়েছিলেন।

একজন সংগঠক হিসাবেও তার পরিচিতি রয়েছে। জলঢুপ ক্রীড়া ও সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক , বিয়ানীবাজার উপজেলার প্রথম প্রিমিয়ার লীগ – জলঢুপ প্রিমিয়ার লীগ ( জেপিএল) এর অন্যতম প্রতিষ্ঠাতা পরিচালক, জলঢুপ ক্রিকেট একাদশ এর প্রতিষ্ঠাতা সদস্য ও অধিনায়ক, বিয়ানীবাজার উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের উপদেষ্টা এবং ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব) বিয়ানীবাজার উপজেলা শাখার কার্যকরী কমিটির  সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

জাবেদ আহমদ বিয়ানীবাজার ক্রিকেট খেলার ইতিহাসে- ‘ক্রিকেটবলে’ প্রথম সেঞ্চুরীয়ান।  বিয়ানীবাজার উপজেলা ব্যাডমিন্টন এসোসিয়েশন এর সহ সাধারণ সম্পাদক। সিলেট ইলেভেন ব্রাদার্স এর সাবেক ক্রিকেটার।

শিক্ষানুরাগী  জাবেদ আহমদ এর বাড়ি  বিয়ানীবাজার  উপজেলার লাউতা ইউনিয়নের জলঢুপ (কমলাবাড়ি)। তার বাবা- মো. মখলিছ আলী, মা-ছালমা বেগম।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন