বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   লন্ডনবাসী প্রবীণ মুরব্বী জমির উদ্দিন( টেনাই মিয়া)র ইন্তেকাল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

টানা চতুর্থবার বিয়ানীবাজার উপজেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী জাবেদ আহমদ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

জলঢুপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জাবেদ আহমদ বিয়ানীবাজার উপজেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী নির্বাচিত হয়েছেন। জাবেদ আহমদ এনিয়ে টানা চতুর্থবার বিয়ানীবাজার উপজেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী নির্বাচিত হলেন।

জাতীয় শিক্ষা পদক ২০১৯ এর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী হিসেবে  ২৫ নভেম্বর সোমবার উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস তার নাম ঘোষণা করেন। ২০১৬ সালে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ হওয়ার পর জেলা ও বিভাগীয় পর্যায়েও  তিনি শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী নির্বাচিত হয়েছেন।

জাবেদ আহমদ জলঢুপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হওয়ার পর থেকে স্কুলে  শিক্ষা ও নানা অনুপ্রেরণামূলক কাজের মাধ্যমে  স্কুলে গুনগত পরিবর্তনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

বিদ্যালয়ে বৃক্ষরোপন,শ্রেণী কক্ষের সৃজনশীন সৌন্দর্য্য বর্ধন, মেধা পুরস্কার, সেরা মা অভিবাবক পুরস্কার, শিক্ষা উপকরণ প্রদানসহ বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে তার  মেধা ও শ্রম ব্যয় প্রসংশীত।  জাবেদ আহমদ এর আগে ২০১৬, ২০১৭ ও ২০১৮ সালে বিয়ানীবাজার উপজেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী  নির্বাচিত হয়েছিলেন।

একজন সংগঠক হিসাবেও তার পরিচিতি রয়েছে। জলঢুপ ক্রীড়া ও সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক , বিয়ানীবাজার উপজেলার প্রথম প্রিমিয়ার লীগ – জলঢুপ প্রিমিয়ার লীগ ( জেপিএল) এর অন্যতম প্রতিষ্ঠাতা পরিচালক, জলঢুপ ক্রিকেট একাদশ এর প্রতিষ্ঠাতা সদস্য ও অধিনায়ক, বিয়ানীবাজার উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের উপদেষ্টা এবং ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব) বিয়ানীবাজার উপজেলা শাখার কার্যকরী কমিটির  সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

জাবেদ আহমদ বিয়ানীবাজার ক্রিকেট খেলার ইতিহাসে- ‘ক্রিকেটবলে’ প্রথম সেঞ্চুরীয়ান।  বিয়ানীবাজার উপজেলা ব্যাডমিন্টন এসোসিয়েশন এর সহ সাধারণ সম্পাদক। সিলেট ইলেভেন ব্রাদার্স এর সাবেক ক্রিকেটার।

শিক্ষানুরাগী  জাবেদ আহমদ এর বাড়ি  বিয়ানীবাজার  উপজেলার লাউতা ইউনিয়নের জলঢুপ (কমলাবাড়ি)। তার বাবা- মো. মখলিছ আলী, মা-ছালমা বেগম।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন