রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
মালয়েশিয়াস্থ বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্টের অর্থ সম্পাদকের বিদায়ী সংবর্ধনা  » «   জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন  সম্পন্ন  » «   যুক্তরাজ্যে চার ব্রিটিশ-বাংলাদেশী পার্লামেন্ট নির্বাচনে বিজয়ী  » «   লেবারের ধ্বস, ব্রেক্সিটেই ব্রিটেনের যাত্রা  » «   ব্যারিস্টার ইমনকে আওয়ামী সিলেট বিভাগীয় সাংগঠনিক করার দাবি  » «   টানা চতুর্থ বার বিজয়ী হলেন ব্রিটিশ-বাংলাদেশী রুশনারা আলী  » «   পপলার এন্ড লাইমহাউজ আসনে লেবার পার্টির আপসানা বেগম বিজয়ী  » «   বাংলাদেশ এবং আমিরাতের জন্মগত মিল আছে  » «   বিয়ানীবাজার প্রগতি এডুকেশন ট্রাস্টের বিশেষ সাধারণ সভা সম্পন্ন  » «   ১৯টি স্বর্ণের মধ্যে ৯টি’ই মেয়েদের  » «   ব্রিটেন নির্বাচনে ব্রেক্সিট না মানবিকতা?  » «   ব্রিটিশ-বাংলাদেশী রুশনারা আলী আবারও এমপি হচ্ছেন!  » «   মিয়ানমারকে বয়কটের ঘোষণা ৩০ মানবাধিকার সংস্থার  » «   ভয়েস অব বার্সেলোনার সান্তা কলমা শাখা কমিটি ঘোষনা  » «   ৫২ বাংলা টিভির মধ্যপ্রাচ্য টকশো ‘প্রবাসি সংযোগ’  » «  

লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্যারম ও দাবা প্রতিযোগিতা সম্পন্ন



লন্ডন বাংলা প্রেস ক্লাবের বাৎসরিক ক্যারম ও দাবা প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী সম্পন্ন হয়েছে। প্রেস ক্লাব অফিসে ২৬ নভেম্বর, রবিবার ৫টায়  ক্যারম ও দাবা খেলার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয় ।

লন্ডন বাংলা প্রেস ক্লাবের সভাপতি মুহাম্মদ ইমদাদুল হক চৌধুরীর সভাপতিত্বে ও ইভেন্ট এন্ড ফেসেলিটি সেক্রেটারি মো. রেজাউল করিম মৃধার পরিচালনায় আমন্ত্রিত অতিথিবৃন্দ বিজয়ীদের হাতে ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাওয়ার হ্যামলেটস এর ডেপুটি স্পিকার কাউন্সিলার আহবাব হোসেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-লন্ডন বাংলা প্রেস ক্লাবের জেনারেল সেক্রেটারী মুহাম্মদ জুবায়ের, ট্রেজারার আ স ম মাসুম, ইসি মেম্বার রুপি আমিনসহ ক্লাবের সদস্যবৃন্দ।

প্রসঙ্গত, এই প্রথম বারের মতো লন্ডন বাংলা প্রেস ক্লাবে ক্যারম ও দাবা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় ক্লাবের বিপুলসংখ্যক সদস্য অংশগ্রহণ করে ।

ক্যারমে চ্যাম্পিয়ন হন মোস্তফা কামাল মিলন। প্রথম রানার্স আপ হন রাকিব হুসেইন রুহেল এবং দ্বিতীয় রানার্স আপ বাতিরুল হক সরদার। দাবায় চ্যাম্পিয়ন হন শামীম আহম্মেদ। প্রথম রানার্স আপ জিয়াউর রহমান সাকল্যাইন এবং দ্বিতীয় রানার্স আপ হন মিজবাহ জামাল।

অতিথিগণ তাদের বক্তব্যে বলেন, খেলাধুলা শারীরিক স্বাস্থ্যের পাশাপাশি মানসিক   স্বাস্থ্যের  উন্নতি ও সুস্থ চিত্তবিনোদনে সহায়ক।
আনন্দঘন এ অনুষ্ঠানে স্বত:স্ফূর্ত উপস্থিতির জন্য সবাইকে ধন্যবাদ জানান ক্লাব সভাপতি মো. এমদাদুল হক চৌধুরী ও জেনারেল সেক্রেটারি মুহাম্মদ জুবায়ের এবং সবার প্রতি কৃতজ্ঞতা জানান ইভেন্ট ও ফেসেলিটিজ সেক্রেটারি মো. রেজাউল করিম মৃধা।

টুর্ণামেন্টের সহযোগিতায় ছিল ব্রিটবাংলা ২৪ ডটকম, কিংডম সলিসিটর্স ও ফিস্ট এন্ড মিস্টি রেস্টুরেন্ট ।