রবিবার, ২৬ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্যারম ও দাবা প্রতিযোগিতা সম্পন্ন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

লন্ডন বাংলা প্রেস ক্লাবের বাৎসরিক ক্যারম ও দাবা প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী সম্পন্ন হয়েছে। প্রেস ক্লাব অফিসে ২৬ নভেম্বর, রবিবার ৫টায়  ক্যারম ও দাবা খেলার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয় ।

লন্ডন বাংলা প্রেস ক্লাবের সভাপতি মুহাম্মদ ইমদাদুল হক চৌধুরীর সভাপতিত্বে ও ইভেন্ট এন্ড ফেসেলিটি সেক্রেটারি মো. রেজাউল করিম মৃধার পরিচালনায় আমন্ত্রিত অতিথিবৃন্দ বিজয়ীদের হাতে ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাওয়ার হ্যামলেটস এর ডেপুটি স্পিকার কাউন্সিলার আহবাব হোসেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-লন্ডন বাংলা প্রেস ক্লাবের জেনারেল সেক্রেটারী মুহাম্মদ জুবায়ের, ট্রেজারার আ স ম মাসুম, ইসি মেম্বার রুপি আমিনসহ ক্লাবের সদস্যবৃন্দ।

প্রসঙ্গত, এই প্রথম বারের মতো লন্ডন বাংলা প্রেস ক্লাবে ক্যারম ও দাবা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় ক্লাবের বিপুলসংখ্যক সদস্য অংশগ্রহণ করে ।

ক্যারমে চ্যাম্পিয়ন হন মোস্তফা কামাল মিলন। প্রথম রানার্স আপ হন রাকিব হুসেইন রুহেল এবং দ্বিতীয় রানার্স আপ বাতিরুল হক সরদার। দাবায় চ্যাম্পিয়ন হন শামীম আহম্মেদ। প্রথম রানার্স আপ জিয়াউর রহমান সাকল্যাইন এবং দ্বিতীয় রানার্স আপ হন মিজবাহ জামাল।

অতিথিগণ তাদের বক্তব্যে বলেন, খেলাধুলা শারীরিক স্বাস্থ্যের পাশাপাশি মানসিক   স্বাস্থ্যের  উন্নতি ও সুস্থ চিত্তবিনোদনে সহায়ক।
আনন্দঘন এ অনুষ্ঠানে স্বত:স্ফূর্ত উপস্থিতির জন্য সবাইকে ধন্যবাদ জানান ক্লাব সভাপতি মো. এমদাদুল হক চৌধুরী ও জেনারেল সেক্রেটারি মুহাম্মদ জুবায়ের এবং সবার প্রতি কৃতজ্ঞতা জানান ইভেন্ট ও ফেসেলিটিজ সেক্রেটারি মো. রেজাউল করিম মৃধা।

টুর্ণামেন্টের সহযোগিতায় ছিল ব্রিটবাংলা ২৪ ডটকম, কিংডম সলিসিটর্স ও ফিস্ট এন্ড মিস্টি রেস্টুরেন্ট ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন