সোমবার, ২৭ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বার্সেলোনায় ফ্রেন্ডলী ডে-নাইট টি টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

স্পেনের বার্সেলোনায় লন্ডন টাইগার্স ক্লাব ও বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাবের মধ্যে ফ্রেন্ডলী টি টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

২৪ নভেম্বর  রোববার বার্সেলোনার মঞ্জিক ক্রিকেট স্টেডিয়ামে বিকেল  ৩টায়  কাসা ই কুইনার চেয়ারম্যান রাসেল হাওলাদারের সৌজন্যে ডে-নাইট খেলাটি অনুষ্ঠিত হয়।

দুপুর ২টা থেকেই স্থানীয় বাংলাদেশী ক্রিকেট প্রেমী দর্শক বিভিন্ন বয়সী নারী/পুরুষ খেলা দেখতে ভীড় জমান মাঠের চারপাশে।
জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে শুরু হওয়া খেলাটি উদ্ভোধন করেন টুর্নামেন্টের স্পন্সর রাসেল হাওলাদার।

খেলায় স্বাগতিক বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাব মোকাবেলা করে লন্ডন টাইগার্স ক্লাবের সাথে। ডে-নাইট ম্যাচে লন্ডন টাইগার্স ক্লাবের ক্যাপ্টেন মিঃ জনি টচে জয়লাভ করে ব্যাট হাতে ১০ ইউকেটে ১০৯রান করে। অপরদিকে হাতে ৬ উইকেট থাকতেই ক্যাপ্টেন জুবেদ আহমদ এর নেতৃত্বে বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাব জয়লাভ করে।

খেলা চলাকালীন সময় দেশীয় গান গেয়ে দর্শক গ্যালারি মাতিয়ে তুলেন বার্সেলোনার জনপ্রিয় নারী কন্ঠ জিনাত শফিক।উৎসবে আনন্দে পুরো গ্যালারী জুড়ে ছিলে এক আনন্দঘন পরিবেশ।

এসময় বাংলাদেশী কমিউনিটির বিভিন্ন নেতৃবৃন্দ ছাড়াও স্পানিশ,ইন্ডিয়ান ও পাকিস্তানি দর্শকদেরও দর্শক গ্যালারীতে দেখা যায় ।

খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাস স্পেনের বার্সেলোনায় নিযুক্ত অনারারী কাউন্সিলর রামন পেদ্রো।
খেলা শেষে পুরষ্কার বিররণী অনুষ্ঠানে অন্যান্য বিভিন্ন নেতৃবৃন্দের পাশাপাশি স্পেন বাংলা প্রেসক্লাব, বন্ধুসুলভ মাহিলা সমিতি এবং ভয়েস অব বার্সেলোনার সদস্যরাও উপস্থিত ছিলেন।
আয়োজক সংগঠন বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাবের সভাপতি আশরাফ হোসেন মামুন এবং সাধারণ সম্পাদক ময়েজ উদ্দিন সকলের প্রতি ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন